• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Pele: ফের হাসপাতালে ভর্তি হলেন ফুটবল সম্রাট পেলে

ফের হাসপাতালে ভর্তি হলেন ফুটবল সম্রাট পেলে
Google Oneindia Bengali News

ফের হাসপাতালে ভর্তি করা হল ফুটবল সম্রাট পেলেকে। মারণ রোগ ক্যান্সারের বিরুদ্ধে দীর্ঘ লড়াই চালাচ্ছেন বিশ্ব ফুটবলের সম্রাট। যদিও তাঁর কন্যা কেলি নাসিমেন্টো জানিয়েছেন পরিস্থিতি গুরুতর কিছু নয়। ইএসপিএন ব্রাজিলের পক্ষ থেকে জানানো হয়েছে এলবার্ট আইনস্ট্রাইন হাসপাতালে ভর্তি রয়েছেন পেলে।

Pele: ফের হাসপাতালে ভর্তি হলেন ফুটবল সম্রাট পেলে

ফুটবল সম্রাটের অগুণিত ভক্তদের আশ্বস্ত করে পেলের কন্যা কেলি নাসিমেন্টো বলেছেন, "সংবাদমাধ্যমগুলি আমার বাবার স্বাস্থ্যের খবর নিয়ে উদ্বিগ্ন। কোনও এমার্জেন্সির পরিস্থিতি নেই। আমি এখানে থাকব নতুন বছরের সময়ে এবং কথা দিচ্ছি বেশ কিছু ছবি ভাগ করে নেব আপনাদের সঙ্গে।" ২০২১ সালে পেলের একটি টিউমার বাদ দেওয়া হয়, তার পর থেকেই নিয়মিত হাসপাতেল চিকিৎসার জন্য আসেন পেলে।

তবে, অন্যান্য কিছু সংবাদমাধ্যম অনুযায়ী যা খবর আসছে, তা কিছুটা চিন্তার ফুটবলপ্রেমীদের জন্য। জানা যাচ্ছে ভাল নেই ফুটবল সম্রাটের শরীর। জানা গিয়েছেন, বেশ কয়েক দিন খাওয়া দাওয়া প্রায় বন্ধ করে দিয়েছেন ফুটবল সম্রাট। তাঁর শরীর ফুলে গিয়েছে কিছুটা। হৃদযন্ত্রে কিছু সমস্যা থাকার কারণে তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। এমনিতেই বয়সজনিত কারণে ভুগছেন পেলে। তার উপর কোলন ক্যান্সার। হাসপাতালে পেলেকে ভর্তি করার সময়ে তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী মার্সিয়া। সম্প্রতি পেলের শরীরে দেওয়া কেমো কাজ করছে না বলে জানা গিয়েছে চিকিৎসকদের পক্ষ থেকে। একই সঙ্গে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে তিনি মানুষজনকে চিন্তে কিছুটা সমস্যায় পড়ছেন।

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার পেলে মাত্র ১৭ বছর বয়সে ১৯৫৮ বিশ্বকাপে ব্রাজিলকে চ্যাম্পিয়ন করেন। সে বারই প্রথম বার বিশ্বকাপ জিতেছিল ব্রাজিল। ১৯৬২ বিশ্বকাপ এবং ১৯৭০ বিশ্বকাপেও ব্রাজিলকে চ্যাম্পিয়ন করেন তিনি। ব্রাজিলের জার্সিতে ৯২ ম্যাচে ৭৭টি গোল করেছেন এই কিংবদন্তি।

English summary
Legendary Pele has been rushed to the hospital amid the battel he is fighting against cancer.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X