• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা কাঁটার মাঝে ফিরল সুয়ারেজ স্মৃতি, হাতে কামড় বসালেন ফুটবলার

  • |

করোনা ভাইরাসে বিশ্বজুড়ে থর হরিকম্প পরিস্থিতির মাঝে ইউরোপে ফুটবল শুরু হয়েছে। ইউরোপে এখন ইংল্যান্ড,ইতালি, স্পেন ও জার্মানিতে ফুটবলযজ্ঞ চলছে। এর মাঝেই করোনা সংকটের পরিস্থিতিতে ফুটবলে ফিরল সুয়ারেজ কামড় স্মৃতি।

করোনা কাঁটার মাঝে ফিরল সুয়ারেজ স্মৃতি, হাতে কামড় বসালেন ফুটবলার

সিরি এ লিগের ম্যাচে প্রতিপক্ষ দলের ফুটবলারের হাত কামড়ে দিয়ে লাজিয়ো দলের ডিফেন্ডার বড় বিতর্ক তৈরি করলেন। করোনার কারণে মাঠে এখন সেলিব্রেশনে রাশ টানা হয়েছে। ফাঁকা গ্যালারির সামনে ফুটবলাররা ম্যাচ খেলছেন। কোভিড ভাইরাস থেকে সতর্ক থাকতে এখন ম্যাচ শুরু আগে অধিনায়কদের হাত মেলানোর নিয়মও বন্ধ রাখা হয়েছে।

সেখানেই লাজিয়ো দলের ডিফেন্ডার পাত্রিচ প্রতিপক্ষ লিচের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন প্রতিপক্ষ দলের ফুটবলারের হাত কামড়ে ধরেন। যারপর ভারের সাহায্যে পুরো ঘটনা দেখে নিয়ে অভিযুক্ত ফুটবলারকে লাল-কার্ড দেখিয়ে রেফারি মাঠ থেকে বের করে দেন। করোনা আবহে বিশ্বজুড়়ে খেলার মাঠে এখন চরম সর্তকতা নেওয়া হচ্ছে। এর মাঝেই ফুটবলারের এমন কাণ্ডে বড়সড় বিতর্ক তৈরি হল।

করোনা কাঁটার মাঝে ফিরল সুয়ারেজ স্মৃতি, হাতে কামড় বসালেন ফুটবলার

ইতালির সংবাদমাধ্যম থেকে পাওয়া সূত্র অনুযায়ী লাজিয়োর ডিফেন্ডার পাত্রিচকে কামড় কাণ্ডের জন্যে তাঁকে চার ম্যাচ নির্বাসিত করা হয়েছে। সেই সঙ্গে ফুটবলারকে ১০ হাজার ইউরো জরিমানাও দিয়ে পরবর্তী সময়ে মাঠে নামতে হবে।

এগিয়ে থেকেও শেষ পর্ষন্ত হার সৌরভ ঘোষাল-এর, স্কোয়াশে আবারও এল সেই ব্রোঞ্জ

English summary
Lazio's Patric banned 4 games for biting opponent in seria a league amdid CoronaVirus situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X