• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এগিয়ে থেকেও প্রতিশোধ নিতে ব্যর্থ মেসিরা ক্রমেই পিছিয়ে পড়ছেন

লা লিগায় আতলেতিকোর পরাজয় বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সামনে লা লিগা খেতাব জয়ের দরজা খুলে দেয়। রিয়াল মাদ্রিদ তা কাজে লাগাতে পারলেও পারলেন না লিওনেল মেসিরা। খেতাবি লড়াইয়ে মেসিরা ক্রমেই পিছিয়ে পড়ছেন।

মেসিরা ক্রমেই পিছিয়ে পড়ছেন

আজ কাদিজের বিরুদ্ধে ঘরের মাঠে মেসিরা নেমেছিলেন লা লিগার ম্যাচ খেলতে। জিতলে তিনে থাকলেও খেতাবি লড়াইয়ে রিয়াল মাদ্রিদের ঘাড়ে নিঃশ্বাস ফেলতে পারত বার্সা। আগাগোড়া আধিপত্য বজায় রেখে খেললেও জয় ছিনিয়ে নিতে ব্যর্থ হলেন মেসিরা। অথচ ৩১ মিনিটে পেদ্রিকে অবৈধভাবে বাধা দেওয়া হলে পেনাল্টি পায় বার্সা। ৩২ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন মেসি। প্রথমার্ধে ১ গোলেই এগিয়ে ছিল বার্সেলোনা। যদিও ৮৯ মিনিটে পেনাল্টি থেকেই গোল করে বার্সার জয় রুখে দিলেন অ্যালেক্স। এবারের লা লিগার প্রথম সাক্ষাতে কাদিজের কাছে ১-২ গোলে হারতে হয়েছিল বার্সেলোনাকে। ফলে এই ম্যাচ ছিল প্রতিশোধের লড়াই। যদিও ড্রয়ের ফলে খেতাবি দৌড় থেকে পিছিয়ে পড়ল বার্সা।

২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে লিগশীর্ষে রয়েছে আতলেতিকো মাদ্রিদ। ২৪ ম্যাচ খেলে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। ২৩ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তিনে বার্সা। এরপর ঘরের মাঠে তাদের দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে ম্যাচ রয়েছে। যদিও এভাবে পয়েন্ট নষ্ট করা দলকে তো বটেই সমর্থকদের খেতাব জয়ের আশাকেও অসম্ভবে পর্যবসিত করছে।

English summary
La Liga Match Between Barcelona And Cadiz. Messi Gives Lead By Scoring From Penalty In The First Half. But Cadiz Do The Same In The Last Minutes To Level The Match.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X