• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলে এটিকে মোহনবাগানকে রুখে দিল বেঙ্গালুরু এফসি, ডার্বির পর থেকে জয় অধরা হাবাসের দলের

Google Oneindia Bengali News

আইএসএলে টানা চারটি ম্যাচে জয়ের মুখ দেখতে পারল না এটিকে মোহনবাগান। পয়েন্ট তালিকায় ছয়ে থাকা হাবাসের দল এদিন ব্যাম্বোলিমে মুখোমুখি হয়েছিল নবম স্থানে থাকা বেঙ্গালুরু এফসির। দু-দুবার এগিয়ে গিয়েও শেষে এক পয়েন্ট পেয়েই সন্তুষ্ট থাকতে হলো সবুজ মেরুনকে। প্রথমার্ধে খেলার ফল ছিল ২-২। দ্বিতীয়ার্ধে এটিকে মোহনবাগান এগিয়ে গেলেও সমতা ফেরাতে সক্ষম হয় বেঙ্গালুরু এফসি।

আইএসএলে এটিকে মোহনবাগানকে রুখে দিল বেঙ্গালুরু এফসি

আজকের ম্যাচের প্রথম ১৫ মিনিট এটিকে মোহনবাগান আধিপত্য নিয়ে খেললেও এরপরই ম্যাচে ফেরে বেঙ্গালুরু এফসি। তারপর থেকে হলো তুল্যমূল্য লড়াই। ১৩ মিনিটের মাথায় হুগো বুমৌসের কর্নারে মাথা ছুঁইয়ে বল জালে জড়িয়ে এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন এদিনের ম্যাচে সেরার পুরস্কার পাওয়া শুভাশিস বোস। যদিও এই অগ্রগমন বেশিক্ষণ ধরে রাখতে পারেনি আন্তোনিও লোপেজ হাবাসের দল। লিস্টন কোলাসো অবৈধভাবে বক্সের মধ্যে ক্লেইটন সিলভাকে বাধা দিলে পেনাল্টি পায় বেঙ্গালুরু এফসি। তা থেকে সিলভাই গোল করে ম্যাচে সমতা ফেরান। ২৬ মিনিটে দানিশ ফারুক সিলভার নেওয়া কর্নারে মাথা ছুঁইয়ে বেঙ্গালুরু এফসিকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন।

আইএসএলে এটিকে মোহনবাগানকে রুখে দিল বেঙ্গালুরু এফসি

৩৮ মিনিটের মাথায় সমতা ফেরায় সবুজ মেরুন। রয় কৃষ্ণর থ্রু বল ধরে ডান পায়ের শটে গোল করেন হুগো বুমৌস। কিছুই করার ছিল না এই ম্যাচে বেঙ্গালুরু এফসির অধিনায়ক তথা গোলকিপার গুরপ্রীত সিং সান্ধুর। এদিন গুরপ্রীত দলকে নেতৃত্ব দেন, অধিনায়ক সুনীল ছেত্রীকে মাঠে নামানো হয় ৮৫ মিনিটে ক্লেইটন সিলভার পরিবর্ত হিসেবে। প্রথমার্ধে খেলার ফল ২-২ থাকলেও দ্বিতীয়ার্ধে যে আরও গোল হবে সেই ইঙ্গিত মিলেছিল। ম্যাচের ৫৮ মিনিটের মাথায় গোল করে সবুজ মেরুনকে এগিয়ে দেন রয় কৃষ্ণ। শুভাশিস বোসকে প্রিন্স ইবারা বক্সের মধ্যে অবৈধভাবে বাধা দিলে পেনাল্টি পায় এটিকে মোহনবাগান। পেনাল্টি থেকে রয় কৃষ্ণর গোল।

আইএসএলে এটিকে মোহনবাগানকে রুখে দিল বেঙ্গালুরু এফসি

যদিও বাগানের জয়ের আশায় জল ঢেলে দেন সেই ইবারাই। ৭২ মিনিটে রোশন নাওরেমের অ্যাসিস্টে গোল করে সমতা ফেরান তিনি। শেষ অবধি দুই দলই জয় ছিনিয়ে নেওয়ার মরিয়া লড়াই চালালেও আর কোনও গোল হয়নি। ৮২ মিনিটে বুমৌসের জায়গায় ডেভিড উইলিয়ামস ও আশুতোষ মেহতার জায়গায় প্রবীর দাসকে নামান হাবাস। বেঙ্গালুরু সুনীলের সঙ্গে নামায় প্রতীক চৌধুরীকেও। কিন্তু শেষ অবধি দুই দলকেই এক পয়েন্ট করে পেয়েই সন্তুষ্ট থাকতে হয়। ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এটিকে মোহনবাগান ষষ্ঠ স্থানেই রইল। সাত ম্যাচে ৫ পয়েন্ট নবম স্থানে থাকা বেঙ্গালুরু এফসির।

Positive Story : রাজ্যবাসীর জন্য সুখবর,করোনা নেগেটিভ মুর্শিদাবাদের শিশুর

ডার্বি জয়ের পর থেকে চারটি ম্যাচে টানা জয়ের মুখ দেখতে পারল না এটিকে মোহনবাগান। মুম্বই সিটির কাছে ১-৫ ও জামশেদপুর এফসির বিরুদ্ধে ১-২ গোলে পরাজয়ের পর চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে ১-১ গোলে ড্র করে সন্তুষ্ট থাকতে হয়েছিল গতবারের রানার-আপদের। আজ ফের ড্র। এটিকে মোহনবাগানের পরবর্তী ম্যাচ মঙ্গলবার নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে। কাল নর্থইস্ট মুখোমুখি এসসি ইস্টবেঙ্গলের।

English summary
ISL Match Between ATK Mohun Bagan And Bengaluru FC Becomes Six-Goal Thriller With 3-3 Scoreline. ATK Mohun Bagan Did Not Able To Secure A Win In Last Four Matches.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X