• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল ২০২১-২০২২: জয় এল না, কোনওমতে ড্র করে লিগ শুরু এসসি ইস্টবেঙ্গলের

Google Oneindia Bengali News

এবছরও আইএসএলের শুরুটা ভালো হল না এসসি ইস্টবেঙ্গলের। জামশেদপুরের বিরুদ্ধে আত্মঘাতী গোলে ম্যাচে এগিয়ে গিয়ে শেষ পর্যন্ত ড্র করে সন্তুষ্ট থাকতে হল লাল হলুদ শিবিরকে। খেলার শুরুতে কিছুটা দেখেশুনে শুরু করে দুই দল। প্রথমদিকে লাল-হলুদের খেলায় খুব বেশি বলার মতো ঘটনা ঘটেনি। খেলা ধরে আক্রমণ সেভাবে হয়নি। দুই দলই বক্সের মধ্যে মাঝে মাঝে জটলা তৈরি করেছে। এভাবেই ১৭ মিনিটের মাথায় প্রস বক্সে ভলি করলে সেই বল জামশেদপুরের খেলোয়াড় ভালসকিসের গায়ে লেগে জালে জড়িয়ে যায়। যার ফলে ইস্টবেঙ্গল ১-০ গোলে এগিয়ে যায়।

আইএসএল ২০২১-২০২২: জয় এল না, কোনওমতে ড্র করে লিগ শুরু এসসি ইস্টবেঙ্গলের

প্রথমার্ধে শেষের দিকে আর একটিবার বল জালে জড়িয়ে ফেলেছিল এসসি ইস্টবেঙ্গল। এবার খেলোয়াড় ছিলেন মার্সেলা। তবে অফসাইডের কারণে সেই গোল বাতিল হয়ে যায়। তারপরই ম্যাচের প্রথমার্ধে অতিরিক্ত সময়ে জামশেদপুরের হার্টলি গোল করে সমতা ফেরান।

দ্বিতীয়ার্ধে কিছু বিচ্ছিন্ন চেষ্টা করলেও গোলের মুখ খুলতে পারেনি লাল-হলুদ শিবির। দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটা পরিবর্তন করা হয় ইস্টবেঙ্গল শিবিরে। গোলকিপার অরিন্দম ভট্টাচার্য কয়েকটি শট আটকে দেন। খেলোয়াড় পরিবর্তন করলেও সেভাবে খেলা ধরে রাখতে পারেনি ইস্টবেঙ্গল। বরং বল পজেশনে জামশেদপুর অনেকটাই এগিয়ে ছিল।

এসসি ইস্টবেঙ্গল এই ম্যাচে জিততে পারলে ডার্বির আগে কিছুটা মানসিকভাবে ভালো জায়গায় থাকতো। কারণ ইতিমধ্যে প্রথম ম্যাচে এটিকে মোহনবাগান অনবদ্য জয় পেয়েছে। চার গোল দিয়ে তারা হারিয়েছে কেরালা ব্লাস্টার্সকে। আগামী শনিবার ডার্বি রয়েছে এসসি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগানের মধ্যে। তার আগে এই ছন্নছাড়া খেলা নিঃসন্দেহে ইস্টবেঙ্গলকে চিন্তায় রাখবে।

গত সিজনে আইএসএল খেলতে নেমে এসসি ইস্টবেঙ্গল ২০টি ম্যাচের মধ্যে মাত্র ৩টিতে জয় পেয়েছিল। হেরেছিল ৯টি ও ৮টি ম্যাচ ড্র করেছিল। শেষ অবধি ১১টি দলের মধ্যে ৯ নম্বরে শেষ করেছিল লিগ।

English summary
ISL 2021-2022: SC East Bengal ends up with Draw against Jamshedpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X