• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রয়েছেন ফুরফুরে মেজাজে, জর্ডানের বিরুদ্ধে হারের পরেও চিন্তিত নন স্টিম্যাচ

Google Oneindia Bengali News

শনিবার ফ্রেন্ডলি ম্যাচে ম্যাচে জর্ডানের বিরুদ্ধে ২-০ গোলে হার প্রসঙ্গে মুখ খুললেন ভারতীয় দলের কোচ ইগর স্টিম্যাচ। এএফসি এশিয়াল কাপের যোগ্যতা অর্জনকারী চূড়ান্ত গ্রুপ পর্বের ম্যাচে নামার আগে এটাই ছিল ভারতের শেষ প্রস্তুতি ম্যাচ। কিন্তু এই ম্যাচের দ্বিতীয়ার্ধে যে ভাবে জর্ডানের কাছে আত্মসমর্পণ করেছে ভারতীয় দল তা এক কথায় মানা যায় না।এই হার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় ভারতীয় ফুটবলের মানের কোনও উন্নতিই ঘটেনি। যদিও ইগর স্টিম্যাচের দাবি গোটা ম্যাচে দারুণ কম্প্যাক্ট ফুটবল খেলেছে তার দল।

রয়েছেন ফুরফুরে মেজাজে, জর্ডানের বিরুদ্ধে হারের পরেও চিন্তিত নন স্টিম্যাচ

ইগর স্টিম্যাচ বলেছেন, "ম্যাচের অধিকাংশটাই কমপ্যাক্ট ফুটবল খেলেছি আমরা। পুরো ৯০ মিনিট দারুণ এনার্জি দেখিয়েছে ছেলেরা। জর্ডানকে দ্বিতীয়ার্ধে চাপে ফেলেছিলাম আমরা এবং ম্যাচের প্রথম গোল করার সুযোগও তৈরি করেছিলাম। আমার খারাপ লাগছে এই ভেবে যে আমরা প্রথমে গোল করার সুযোগ কাজে লাগাতে পারিনি। ওটা করতে পারলেও আমাদের অনেকটা সুবিধা হয়ে যেত। ডিফেন্ডিং-এর ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন আমাদের হতে হয়েছে এই ম্যাচে এবং সেগুলির পরিবর্তন করতে হবে।"

জর্ডানের বিরুদ্ধে হারের পর ইগর স্টিম্যাচ এ-ও জানিয়েছেন, উদান্ত সিং, লিস্টন কোলাসো, রাহুল ভেকের মতো ফুটবলারদের দলে ফেরানোর ক্ষেত্রে উদ্যোগী হয়ে উঠবেন তিনি। তাঁর কথায়, "কোয়ালিফায়ারের প্রথম ম্যাচে খেলার আগে এক সপ্তাহ কলকাতায় অনুশীলন করব আমরা, এখানেই কোয়ালিফায়ারের আগে ফাইনাল টাচ দেওয়া হবে।। লিস্টন. উদান্তা এবং ভেকে'কে দলে ফেরানোর জন্য আমরা কাজ করবো।"

রয়েছেন ফুরফুরে মেজাজে, জর্ডানের বিরুদ্ধে হারের পরেও চিন্তিত নন স্টিম্যাচ

এএফসি এশিয়ান কাপের চূড়ান্ত যোগ্যতা অর্জনকারী পর্বে ভারতীয় দল রয়েছে গ্রুপ 'ডি'-তে। এই গ্রুপে ভারতের সঙ্গে কম্বোডিয়া, হংকং এবং আফগানিস্তান। ৮ জুন থেকে যুবভারতী ক্রীড়াঙ্গণে খেলা হবে এই ম্যাচ। ৮ জুন গ্রুপের প্রথম ম্যাচে কম্বোডিয়ার মুখোমুখি হবে ভারত। ১১ জুন আফগানিস্তানের বিপক্ষে খেলবে টিম ইন্ডিয়া এবং ১৪ জুন গ্রুপে নিজেদের শেষ ম্য়াচে ভারতের প্রতিপক্ষ হংকং।

২৪টি দলকে মোট ছয়টি গ্রুপে ভাগ করে দেওয়া হয়েছে। প্রতিটি গ্রুপের চ্যাম্পিয়ন দল এবং ছয়টি গ্রুপের সেরা পাঁচটি দ্বিতীয় স্থানে শেষ করা দল এএফসি এশিয়ান কাপের টিকিট নিশ্চিত করে নেবে।

English summary
Igor Stimac is not worried after his team's defeat against Jordan. He credits his site for playing compact and energetic football against Jordan. He also said that he will work to bring back Liston Colaco, Udanta Singh, Rahul Bheke.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X