• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বেঙ্গালুরু ইউনাইটেডের দায়িত্বে এলেন ইস্টবেঙ্গল-মোহনবাগানের প্রাক্তন হাইপ্রোফাইল কোচ

Google Oneindia Bengali News

সাফল্যের সঙ্গে আইএসএল-এর দল নর্থইস্ট ইউনাইটেডের দায়িত্ব সামলানোর নতুন চ্যালেঞ্জ গ্রহণ করলেন খালিদ জামিল। আইজল এফসি'কে আই লিগ চ্যাম্পিয়ন করানো তারকা কোচকে এ বার দেখা যাবে দ্বিতীয় ডিভিশন আই লিগের হাইপ্রোফাইল দল বেঙ্গালুরু ইউাইটেডের দায়িত্বে।

বেঙ্গালুরু ইউনাইটেডে খালিদ জামিল:

বেঙ্গালুরু ইউনাইটেডে খালিদ জামিল:

দ্বিতীয় ডিভিশন আই লিগের দল বেঙ্গালুরু ইউনাইটেডের প্রধান প্রশিক্ষক হিসেবে যোগ দিলেন ভারতীয় ফুটবল্র শ্রেষ্ঠ খেতাব জয়ী কোচ খালিদ জামিল। সূত্রের খবর, দুই বছরের চুক্তিতে খালিদকে সই করিয়েছে বেঙ্গালুরু ইউনাইটেড। আই লিগ জয়ী কোচের সার্ভিস নিশ্চিত করার পর বেঙ্গালুরু ইউনাইটেডের মালিক গৌরব মাচান্দা বলেছেন, "ভারতীয় ফুটবলের অন্যতম সেরা কোচ খালিদ। নিজের সঙ্গে ও দীর্ঘ নেতৃত্ব দেওয়ার ক্ষমতা এবং টেকনিক্যাল স্কিল নিয়ে আসে, যেমনটা থাকে তাঁর পোরখাওয়া কোচিং অভিজ্ঞতা। আমরা নিশ্চিত ওর তত্ত্বাবধানে আরও বড় উচ্চতায় এই দল নিজেকে মেলে ধরবে।"

আইএসএল-এ খালিদের কারিশ্মা:

আইএসএল-এ খালিদের কারিশ্মা:

প্রথমে সহকারী কোচ হিসেবে নর্থইস্ট ইউনাইটেডে যোগ দিলেও পরবর্তীতে দলটির প্রধান কোচের দায়িত্ব গ্রহণ করেন বিশ্বমানের এই কোচ। প্রথম ভারতীয় কোচ হিসেবে তিনি তাঁর দল নর্থইস্ট ইউনাইটেডকে আইএসএল-এর প্লে-অফে নিয়ে গিয়েছিলেন। তার অধীনে নতুন উচ্চতায় পৌঁছেছিল জন আব্রাহামের দল।

খালিদ জামিলেরপ্রশিক্ষণে আইজলের উথ্থান:

খালিদ জামিলেরপ্রশিক্ষণে আইজলের উথ্থান:

খালিদ জামিলের প্রশিক্ষণে রাতারাতি এক পাহাড়ি অখ্যাত দলকে ভারতীয় ফুটবলের চ্যাম্পিয়ন করে দিয়েছিলেন খালিদ জামিল। তাঁর হাতে পড়ে ইতিহাস তৈরি করে আই লিগ চ্যাম্পিয়ন হয় আইজল এফসি। আইজলকে চ্যাম্পিয়ন করার পর তিনি দেশের ফুটবলের দুই স্তম্ভ ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের কোচের দায়িত্ব সফল ভাবে পালন করেছেন।

বেঙ্গালুরু ইউনাইটেডের দায়িত্ব নিয়ে খালিদের মন্তব্য:

বেঙ্গালুরু ইউনাইটেডের দায়িত্ব নিয়ে খালিদের মন্তব্য:

ইউনাইটেডের দায়িত্ব গ্রহণ করার পর খালিল জামিল বলেছেন, "আমি অভিভূত এই ক্লাবে যোগ দিতে পেরে এবং এই ক্লাবকে আরও শক্তিশালী করে তোলাই আমার লক্ষ্য। এফসি বেঙ্গালুরু ইউনাইটেডের তরুণ ফুটবলারদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। আমি নিশ্চিত আমরা এক সঙ্গে কাজ করে ক্লাব অন্য উচ্চতায় পৌঁছে দিতে পারবো।"

English summary
I League winning coach Khalid Jamil has been appointed as FC Bengaluru United Head Coach. Jamil was previously associated with Indian Super League (ISL) club NorthEast United FC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X