• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

FIFA World Cup 2022: রেগে গিয়ে অপশব্দ প্রয়োগ! নয়া বিতর্কে জড়িয়ে রোনাল্ডো দিলেন কোন সাফাই?

  • |
Google Oneindia Bengali News

ফিফা বিশ্বকাপের শেষ ষোলো নিশ্চিত হয়ে গিয়েছিল আগেই। যদিও গ্রুপ পর্বের শেষ ম্যাচে পরাস্ত হয়েছে পর্তুগাল। এই ম্যাচে শুরু থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর খেলা নিয়ে সংশয় থাকলেও তাঁকে প্রথম একাদশেই রেখেছিলেন কোচ ফার্নান্দো সান্তোস। যদিও ৬৫ মিনিটের মাথায় তাঁকে তুলে নেওয়া হয়। এতেই মেজাজ হারান সিআর সেভেন। যা তাঁকে জড়াল নতুন বিতর্কেও। তবে বিতর্ক শুরু হতে সাফাইও দিয়েছেন সিআর সেভেন। পাশে পেয়েছেন কোচকেও।

বিতর্কে রোনাল্ডো

বিতর্কে রোনাল্ডো

রোনাল্ডো মাঠ থেকে বেরনোর সময় একটি অপশব্দ প্রয়োগ করে কিছু বলেন। প্রাথমিকভাবে অনেকেরই ধারণা হয়, কোচ তাঁকে এতটা আগে তুলে নেওয়ার সিদ্ধান্ত মানতে পারেননি। সে কারণেই প্রকাশ্যে ক্ষোভ উগড়ে দেন। স্বাভাবিকভাবেই রোনাল্ডোর এই আচরণ নিয়ে চর্চা শুরু হয়। পরে সংবাদমাধ্যমকে রোনাল্ডো স্পষ্ট করেন, তিনি যা বলেছেন কোচকে উদ্দেশ করে নয়। তাঁর লক্ষ্য ছিল দক্ষিণ আফ্রিকার এক ফুটবলার।

কোচ নয়, কোরিয়ান প্লেয়ার

রোনাল্ডো সংবাদমাধ্যমে বলেন, কোরিয়ার এক প্লেয়ার আমাকে দ্রুত মাঠ ছাড়তে বলছিলেন। আমি তাঁকে চুপ করতে বলি। কেন না, এটা বলার অধিকার তাঁর নেই। বিতর্কেরও কোনও প্রয়োজন নেই। যা হয়েছে তা মাঠেই হয়েছে। মাথা গরমের সেই ঘটনাটি মাঠেই থাকা উচিত। আমাদের মধ্যে ঐক্য থাকাটা সবথেকে গুরুত্বপূর্ণ। পরের ধাপে পৌঁছে গিয়েছি। খেলোয়াড়দের পাশাপাশি পর্তুগালের মানুষজনকেও আত্মবিশ্বাসী থাকতে হবে।

অধিনায়কের পাশেই সান্তোস

রোনাল্ডোর পাশে দাঁড়িয়েছেন হেড কোচ ফার্নান্দো সান্তোস। তিনি অভিযোগ করেছেন, মাঠ থেকে বেরনোর সময় রোনাল্ডোকে অসম্মান করেছেন দক্ষিণ কোরিয়ার ফুটবলার চো গুয়ে-সুং। উল্লেখ্য, চো-এর সঙ্গে বাকযুদ্ধেও জড়ান সিআর সেভেন। সান্তোস বলেন, কোরিয়ার প্লেয়ার রোনাল্ডোকে মাঠের বাইরে যেতে বলেন। সেটাই রোনাল্ডোর মাথা গরম করে দেয়। সকলেই সেটা দেখেছেন। আমি নিজেও দেখেছি চো-এর সঙ্গেই রোনাল্ডোর কথা হয়েছে। এ ব্যাপারে আমার কোনও সংশয় নেই।

দক্ষিণ কোরিয়ার মুখে কুলুপ

দক্ষিণ কোরিয়ার মুখে কুলুপ

দক্ষিণ কোরিয়ার মিডফিল্ডার হোয়াং ইন-বিওম এই বিতর্ক এড়িয়ে গিয়েছেন। ঘটনাটি নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে হোয়াং বলেন, আমি ঘটনাটি দেখিনি। ক্লান্ত ছিলাম। আমি মাঠের অন্য দিকে তাকিয়ে ছিলাম। ঘটনাটি দেখিনি। কিছু বলতে চাই না। পর্তুগাল ১-২ গোলে দক্ষিণ কোরিয়ার কাছে হারলেও গ্রুপশীর্ষে থেকেই নক আউটে গিয়েছে। রাউন্ড অব সিক্সটিনের শেষ ম্যাচে পর্তুগাল খেলবে সুইৎজারল্যান্ডের বিপক্ষে। দক্ষিণ কোরিয়া তার আগে খেলবে ব্রাজিলের বিরুদ্ধে।

English summary
FIFA World Cup 2022: Cristiano Ronaldo Clarifies That His Furious Reaction Not For The Portugal Coach. He Says The Korean Player Was Telling Me To Leave Quickly And I Told Him To Shut Up.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X