• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইস্টবেঙ্গল ফ্যানেদের জন্য সুখবর,অবশেষে ক্লাবকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিল কোয়েস

  • |

ইস্টবেঙ্গল ফ্যানেদের জন্য সুখবর! অবশেষে ক্লাবে স্বস্তি ফিরল। বহু জটে আটকে থাকা স্পোর্টিং রাইটস ফিরল ইস্টবেঙ্গলে। ১৭ জুলাই বিকেলে কোয়েসের থেকে স্পোর্টিং রাইটস বা এনওসি মিলেছে। ফলে আগামী দিনে লাল-হলুদ ক্লাবের আর লাইসেন্সিং নিয়ে কোনও সমস্যা রইল না। ফলে আই লিগ বা আইএসএলে খেলা নিয়ে ক্লাবকে আর কোনও জটিলতায় যেতে হচ্ছে না।

কোয়েসের সঙ্গে সম্পূর্ণ হল বিচ্ছেদ, পুরোপুরি মুক্ত ইস্টবেঙ্গল

কোয়েসের সঙ্গে সম্পূর্ণ হল বিচ্ছেদ, পুরোপুরি মুক্ত ইস্টবেঙ্গল

প্রসঙ্গত ৩১ মে ইস্টবেঙ্গল ও কোয়েসের সঙ্গে সম্পর্ক ছেদ হয়। এরপর যদিও স্পোর্টিং রাইটস ইস্যুতে দুই পক্ষের মধ্য়ে সমস্যা তৈরি হয়েছে। কোয়েসের থেকে স্পোর্টিং রাইটস পাওয়ার পর এবার আর কোয়েস ইস্টবেঙ্গল এফসি নামক কোম্পানির সঙ্গে ইস্টবেঙ্গলের কোনও সম্পর্কই রইল না।

ফেডারেশনকে চিঠি দিয়ে এনওসি ফেরানো জানিয়েছেন আইজ্যাক

ফেডারেশনকে চিঠি দিয়ে এনওসি ফেরানো জানিয়েছেন আইজ্যাক

উল্লেখ্য কোয়েসের পক্ষ থেকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দেওয়ার চিঠি ইস্টবেঙ্গলের বদলে ফেডারেশনে পাঠানো হয়েছে। এই নিয়ে অজিত আইজ্যাক এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আগে ফেডারেশনকে চিঠি দিয়ে স্পোর্টিং রাইটস কোয়েসের কাছে রয়েছে বলে জানানো হয়েছিল। ইস্টবেঙ্গলকে যাতে অন্য কোনও নাম না দেওয়া হয়, চিঠিতে সেই উল্লেখ ছিল। এবার স্পোর্টিং রাইটস আর আমাদের হাতে নেই। ফেডারেশন চাইলে ইস্টবেঙ্গলকে যে নাম পছন্দ দিতে পারে, সেটাই চিঠিতে উল্লেখ করে জানিয়ে দেওয়া হল।

ইস্টবেঙ্গল ক্লাব যেন খেলা থেকে বঞ্চিত না হয়, চান আইজ্যাক

ইস্টবেঙ্গল ক্লাব যেন খেলা থেকে বঞ্চিত না হয়, চান আইজ্যাক

এনওসি ফিরিয়ে দেওয়া নিয়ে প্রতিক্রিয়ায় অজিত আউজ্যাক আরও জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই ফ্যানেরা তাঁকে এওসি ফিরিয়ে দেওয়ার জন্য অনুরোধ করছিলেন। ক্লাবের সঙ্গে কী হয়েছে তা তিনি মনে রাখেননি। ইস্টবেঙ্গল ক্লাব যাতে কোনও টুর্নামেন্ট খেলা থেকে বঞ্চিত না হয়, সেটাই দেখা হয়েছে।

ইস্টবেঙ্গলের অন্দরে কর্মযজ্ঞ শুরু

ইস্টবেঙ্গলের অন্দরে কর্মযজ্ঞ শুরু

ক্লাব লাইসেন্সিং ফিরে পাওয়ার পর ইস্টবেঙ্গলের অন্দরে কর্মযজ্ঞ চলছে। সমর্থকদের আশা পূরণ করে আইএসএল খেলার বিষয়ে ইস্টবেঙ্গল কর্তারা তৎপর হয়ে উঠেছেন।

English summary
East Bengal get back sporting right from Quess, cleared to play in ISL or I league
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X