• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবান্ন থেকে ইনভেস্টার ঘোষণা প্রসঙ্গে মোহনবাগানকে খোঁচা দিলেন লাল-হলুদ ক্যাপ্টেন

  • |

মমতা ম্যাজিকে আইএসএলে ইস্টবেঙ্গল। বুধবার নবান্ন থেকে ইস্টবেঙ্গল কর্তা ও ক্লাবের নতুন স্পনসরকে সঙ্গে নিয়ে ১০১ তম বর্ষে লাল-হলুদের আইএসএল যাত্রার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

সব বাধা সামলে ম্যাচ জয় ইস্টবেঙ্গলের

সব বাধা সামলে ম্যাচ জয় ইস্টবেঙ্গলের

কার্যত রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যেগেই সব বাধা সামলে লাস্ট ল্যাপে বাজিমাত করে এবছর দেশের এক নম্বর লিগ খেলার জন্য ইনভেস্টার জোগাড় করে ফেলেছে ইস্টবেঙ্গল। ইনভেস্টার হিসেবে দীর্ঘমেয়াদি চুক্তিতে যুক্ত হতে চলেছে শ্রী সিমেন্ট। নতুন ইনভেস্টার পেয়ে যাওয়ার পর এবার, সরকারিভাবে সই সাবুদের সেরে এবার আইএসএল কর্তৃপক্ষ বিড ছাড়লে আবেদন করার জন্য দ্রুত প্রস্তুতি নিচ্ছেন কর্তারা।

মমতাকে ধন্যবাদ ইস্টবেঙ্গল কর্তার

মমতাকে ধন্যবাদ ইস্টবেঙ্গল কর্তার

বুধবার নবান্ন থেকে ইস্টবেঙ্গলের আইএসএল খেলার ঘোষণার পর ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কৃতজ্ঞতা জানিয়েছেন। প্রথম দিন থেকই মুখ্যমন্ত্রী ইস্টবেঙ্গলের আইএসএলে খেলা নিয়ে উদ্যোগ হন সেটাও তিনি স্পষ্ট করে দেন।

সরকারি সাহায্য নিয়ে খোঁচা

সরকারি সাহায্য নিয়ে খোঁচা

প্রসঙ্গত নবান্ন থেকে ইনভেস্টার নিয়ে এই ঘোষণার পর থেকেই সরকারি সহযোগিতায় ইস্টবেঙ্গল এবছর আইএসএলে খেলতে চলেছে বলে সমালোচনার মুখে পড়তে হয়। যা নিয়ে এবার এক সাংবাদমাধ্যমে ইস্টবেঙ্গল কর্তা মুখ খুললেন।

মোহনবাগানকে খোঁচা দিয়ে যা বললেন ইস্টবেঙ্গল কর্তা

মোহনবাগানকে খোঁচা দিয়ে যা বললেন ইস্টবেঙ্গল কর্তা

বাংলায় এক সংবাদমাধ্যমে দেওয়া প্রতিক্রিয়ায় দেবব্রত সরকার মোহনবাগানকে খোঁচা দিয়েছেন। প্রতিক্রিয়ায় ইস্টবেঙ্গল কর্তা জানিয়েছেন নবান্ন থেকে এই ঘোষণা হয়েছে বলে অনেক চর্চা হচ্ছে। শুধু ইস্টবেঙ্গল নয়, একাধিক ক্লাব সরকারি সহযোগিতা পায়। অতীত তাই বলছে। এর পরই এক পরিসংখ্যান তুলে ধরে ইস্টবেঙ্গল কর্তা আরও জানান, ২০১২ সাল থেকে সরকারের পক্ষ থেকে মোহনবাগান ৭ কোটি টাকা অনুদান পেয়েছে। ফলে ইস্টবেঙ্গলকে নিয়ে এখন গেল গেল রবের কিছু নেই।

English summary
East Bengal find investor for ISL, What Club official Debabrata Sarkar comments
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X