• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Euro 2020 : সফল অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন ক্রিশ্চিয়ান এরিকসন

Google Oneindia Bengali News

হৃদযন্ত্রে সফল অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন ক্রিশ্চিয়ান এরিকসন। ফিনল্যান্ডের বিরুদ্ধে ইউরো কাপের গুরুত্বপূর্ণ ম্যাচ চলার সময় অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়া ডেনমার্ক ফুটবলারের হৃদযন্ত্রে কৃত্রিম ডিভাইস বসানো হয়েছে বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে। এরিকসনকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা।

ডেনমার্ক ফুটবল অ্যাসোসিয়েশনের বিবৃতি

ডেনমার্ক ফুটবল অ্যাসোসিয়েশনের বিবৃতি

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতি পোস্ট করে ডেনমার্কের ফুটবল অ্যাসোসিয়েশন। সেখানে জানানো হয় যে হৃদযন্ত্রে সফল অস্ত্রোপচারের পর ক্রিশ্চিয়ান এরিকসনকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে। ১০ নম্বর জার্সিধারী ড্যানিশ মিডফিল্ডারের হৃদপীন্ডকে সচল রাখতে তাতে ইমপ্ল্যান্টেবল কার্ডিওভের্টার ডেফিব্রিলেটর বা আইসিডি বসানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

ছাড়া পেয়েই দলের পাশে এরিকসন

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই ইউরো কাপ খেলতে ব্যস্ত ডেনমার্ক ফুটবল দলের সতীর্থদের সঙ্গে দেখা করতে যান ক্রিশ্চিয়ান এরিকসন। ফিনল্যান্ড ম্যাচের পর বেলজিয়ামের কাছে হেরে টুর্নামেন্ট থেকে কার্যত ছিটকে গিয়েছে ড্যানিশ শিবির। তা সত্ত্বেও সহ-খেলোয়াড়দের আশাহত হতে না করেছেন এরিকসন। বেলজিয়ামের বিরুদ্ধে ডেনমার্ক ফুটবল দল যে দুর্দান্ত ফুটবল খেলেছে, তাও জানিয়েছেন ২৯ বছরের মিডফিল্ডার। তাঁর বার্তা, আগামী সোমবার রাশিয়ার বিরুদ্ধে ইউরো কাপের মরণবাঁচন ম্যাচ ডেনমার্ক ফুটবলারদের মনোবল বাড়ানোর চেষ্টা করবেন। ডেনমার্ক ফুটবল অ্যাসোসিয়েশেনের পোস্ট করা বিবৃতিতে তাঁর জন্য প্রার্থনা করা সকল ফুটবল ফ্যানকে ধন্যবাদও জানিয়েছেন এরিকসন।

গত শনিবার অসুস্থ হয়ে পড়েছিলেন এরিকসন

গত শনিবার অসুস্থ হয়ে পড়েছিলেন এরিকসন

গত শনিবার কোপেনহেগেনে নিজের ঘরের মাঠে ফিনল্যান্ডের বিরুদ্ধে ইউরো কাপের বি গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচের ৪৩ মিনিটের মাথায় সময় অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েছিলেন ক্রিশ্চিয়ান এরিকসন। মাঠেই প্রাথমিক চিকিৎসার পর ফুটবলারের জ্ঞান ফিরে এলে তাঁরে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ওই ম্যাচ ১-০ গোলে হেরেও গিয়েছিল ডেনমার্ক। হৃদযন্ত্র বিকল হয়েই ড্যানিশ ফুটবলারের এই পরিণতির সম্মুখীন হতে হয়ে বলে জানিয়েছেন ডাক্তাররা। বেশ কয়েকটি পরীক্ষা নীরিক্ষার পর ইন্টার মিলানের মিডফিল্ডারের হৃদযন্ত্রে কৃত্রিম ডিভাইস বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

ফুটবল মাঠে নামার সম্ভাবনা কতটা

ফুটবল মাঠে নামার সম্ভাবনা কতটা

পুরোপুরি সুস্থ হয়ে ফের কবে ফুটবল মাঠে নামতে পারবেন ক্রিশ্চিয়ান এরিকসন, তা নিয়ে ধোঁয়াশা অব্যাহত। ডাক্তারদের একাংশের দাবি, আইসিডি বসানোর পর মাঠে নেমে গা ঘামানো ২৯ বছরের ফুটবলারের পক্ষে বিপজ্জনক। তাতে আশাহত হচ্ছেন না ফুটবল প্রেমীরা। প্রিয় মিডফিল্ডারকে ফের মাঠে স্বমহিমায় দেখা যাবে বলে বিশ্বাস করেন অনেকে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Denmark midfielder Christian Eriksen discharged from hospital on Friday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X