• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নীরবতা ভাঙলেন, ম্যানচেস্টার ইউনাইটেড দল থেকে বাদ পড়ে কোন পরিকল্পনা?

Google Oneindia Bengali News

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নানাবিধ জল্পনার মধ্যে অবশেষে নীরবতা ভাঙলেন। টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে ম্যাচে রেফারির শেষ বাঁশি বাজানোর অপেক্ষা না করেই সাজঘরে ফিরেছিলেন সিআর সেভেন। স্বাভাবিকভাবেই বিষয়টিকে কেউ ভালোভাবে নেননি। রোনাল্ডোকে ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির বিরুদ্ধে ম্যাচে দলেই রাখেনি ম্যানচেস্টার ইউনাইটেড। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় বিবৃতিতে নিজের লক্ষ্যের কথা স্পষ্ট করলেন রোনাল্ডো।

চেলসি ম্যাচে বাদ

চেলসি ম্যাচে বাদ

শনিবার চেলসির বিরুদ্ধে ম্যান ইউয়ের ম্যাচ। সেই ম্যাচে মাঠে নামারই সুযোগ পাবেন না রোনাল্ডো। তবে বিষয়টিকে তিনি মেনে নিচ্ছেন। মাথা গরম করেই তিনি যে কাজটি করেছিলেন তার জন্য অনুতপ্তও পর্তুগালের অধিনায়ক। ম্যান ইউ ম্যানেজার এরিক টেন হ্যাগ টটেনহ্যাম হটস্পার ম্যাচে রোনাল্ডোকে রিজার্ভ বেঞ্চে রেখেছিলেন। পরিবর্ত হিসেবেও মাঠে নামতে পারেননি সিআর সেভেন। এরপর খেলা শেষের আগেই তিনি সতীর্থদের ছাড়াই টানেলের দিকে চলে যান। ম্যাচটি ম্যান ইউ জিতলেও রোনাল্ডো কী ধরনের শাস্তি পাবেন তা নিয়ে জল্পনা চলছিল। এরপর তাঁকে চেলসি ম্যাচের দল থেকে বাদ দেওয়া হয়েছে।

রোনাল্ডোর বিবৃতি

সোশ্যাল মিডিয়ায় বিবৃতিতে রোনাল্ডো লিখেছেন, আমি আমার কেরিয়ারে বরাবর সতীর্থ, প্রতিপক্ষ এবং কোচেদের প্রতি সম্মান প্রদর্শন করে থাকি এবং সকলের প্রতি শ্রদ্ধাশীল থেকেই খেলি। এটা বদলায়নি। আমি নিজেও বদলাইনি। আমি ব্যক্তিগতভাবে এবং পেশাদার হিসেবে গত ২০ বছর যেভাবে এলিট ফুটবল খেলেছি, এখনও তেমনভাবেই এগিয়ে চলেছি। আমার কোনও চিন্তাভাবনা বা পদক্ষেপের পিছনে সবচেয়ে বেশি গুরুত্ব পায় সম্মানের বিষয়টি। আমি অনেক ছোট বয়স থেকে খেলছি। আমার থেকে বয়সে বড় এবং অভিজ্ঞ ফুটবলারদের উদাহরণ আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। যে দলগুলির হয়ে খেলেছি বা খেলছি সেখানে তরুণ ফুটবলারদের কাছে নিজেকে দৃষ্টান্ত হিসেবে তুলে ধরার চেষ্টাও চালিয়ে যাই। সব সময় সেটা সম্ভব হয় না দুর্ভাগ্যজনকভাবে। পরিস্থিতি অনুযায়ী মাথা গরম করে ফেলার কথাও এর কারণ হিসেবে তুলে ধরেছেন সিআর সেভেন।

প্রত্যয়ী সিআর সেভেন

চেলসি ম্যাচের দল থেকে বাদ পড়ার পর রোনাল্ডো জানিয়েছেন, তিনি কঠোর পরিশ্রম চালিয়ে যাবেন। সতীর্থদের সমর্থন ও উৎসাহ দেবেন। সব রকম পরিস্থিতির জন্যই নিজেকে প্রস্তুত রাখবেন। ম্যানচেস্টার ইউনাইটেডে দলগত সংহতিতে তাঁর আস্থা রয়েছে। আবারও প্রথম একাদশে ফেরার আশায় নিজেকে প্রস্তুত রেখে ধৈর্য্য ধরতে চান রোনাল্ডো।

ম্যানেজারের সঙ্গে সম্পর্কের অবনতি

ম্যানেজারের সঙ্গে সম্পর্কের অবনতি

এমনিতে এরিক টেন হ্যাগ ম্যান ইউ ম্যানেজার হয়ে আসার পর থেকেই অস্বস্তিতে রয়েছেন রোনাল্ডো। তাঁর ফিটনেসের সমালোচনা করেছেন হ্যাগ। দুজনের পারস্পরিক সম্পর্কের অবনতিও হয়েছে। যদিও সাম্প্রতিককালে এরিক টেন হ্যাগ বলেছেন, রোনাল্ডো ম্যান ইউতেই থাকবেন বলে তাঁর বিশ্বাস। যদিও টটেনহ্যাম হটস্পার ম্যাচের ঘটনার পর পরিস্থিতি কোন দিকে মোড় নেয় সেটাই দেখার।

English summary
Cristiano Ronaldo Broke Silence After He Was Dropped From Manchester United's Team For Chelsea Match. CR7 Has Left The Pitch Before The Final Whistle Against Tottenham Hotspur.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X