• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে পর্যুদস্ত চেলসি, বার্সেলোনার ড্র

  • |

চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অফ সিক্সটিনের ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে পর্যুদস্ত হল চেলসি। ব্রিটিশ ক্লাবের টুর্নামেন্টের শেষ আটে যাওয়ার সম্ভাবনা কার্যত শেষ। অন্য ম্যাচে নাপোলির সঙ্গে ড্র করে নিজেদের জন্য রাস্তা জটিল করল লিওনেল মেসির বার্সেলোনা।

ফের ব্যর্থ চেলসি

ফের ব্যর্থ চেলসি

সময়টা ভালো যাচ্ছে না চেলসির। প্রিমিয়ার লিগে ব্যাডপ্যাচের জের চ্যাম্পিয়ন্স লিগেও অব্যাহত রইল ব্রিটিশ ক্লাবের। ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের কাছে ৩-০ গোলে হার হজম করতে হল অলিভিয়ের জিরুদদের। চ্যাম্পিয়ন্স লিগের পরের রাউন্ডে পৌঁছতে বায়ার্ন মিউনিখকে তাদেরই ঘরের মাঠে অন্তত চার গোলে হারাতে হবে চেলসিকে।

দুর্দান্ত বায়ার্ন

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে আগাগোড়া প্রাধান্য বিস্তার করে রেখেছিল বায়ার্ন মিউনিখ। চেলসির রক্ষণভাগে আক্রমণের ঝড় তুলতে থাকেন থমাস মুলার, রবার্ট লেওয়ানডোস্কিরা। যদিও ম্যাচের প্রথমার্ধে কোনও দলই গোল পায়নি। দ্বিতীয়ার্ধে আক্রমণে ঝাঁঝ বাড়ায় জার্মান ক্লাব। ম্য়াচের ৫১ ও ৫৪ মিনিটে সার্গে নাবরির গোলে এগিয়ে যায় বায়ার্ন। ৭৬ মিনিটে জার্মান ক্লাবের হয়ে গোলের ব্যবধান বাড়ান লেওয়ানডোস্কি। ম্যাচে আর ফিরতে পারেনি চেলসি। উল্টে জঘন্য ফাউলের পর মাথা গরম করে লাল কার্ড দেখে হোম টিমের কাজ আরও কঠিন করে দেন মার্কোস আলোনসো।

বার্সেলোনার ড্র

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে নাপোলির সঙ্গে তাদের ঘরের মাঠে ড্র করল বার্সেলোনা। ৩০ মিনিটের মাথায় ম্যাচের প্রথম গোল দেন হোম টিমের ড্রিয়েস মার্টেনস। ৫৭ মিনিটে গোল দিয়ে বার্সেলোনাকে নিশ্চিত পতনের হাত থেকে বাঁচান আন্টোনিও গ্রিজম্যান। লাল কার্ড দেখেন বার্সার ভরসা আর্টুরো ভিদাল।

আগামী ম্যাচ

আগামী ম্যাচ

বৃহস্পতিবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে ম্যাঞ্চেস্টার সিটির মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। লিয়নের মুখোমুখি হবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস। দুটি ম্যাচেই হাড্ডাহাড্ডি লড়াই-র আশা করছেন ফুটবল প্রেমীরা।

English summary
Bayern beat Chelsea in Champions League, Bercelona ends with draw
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X