• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শক্ত ঘাঁটি চেন্নাইইনের বিরুদ্ধে আইএসএল যুদ্ধে সাবধানী এটিকে মোহনবাগান কোচ হাবাস

চলতি ইন্ডিয়ান সুপার লিগ বা আইএসএলে এখনও পর্যন্ত সাত ম্যাচ খেলে ১৬ পয়েন্ট অর্জন করছে এটিকে মোহনবাগান। পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে অবস্থান করছে সবুজ-মেরুন। এই অবস্থায় আজ সন্ধ্যায় টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাইইন এফসি-র মুখোমুখি হতে চলেছে এটিকে মোহনবাগান। ম্যাচ জিতলে লিগ তালিকার শীর্ষে পৌঁছে যাবে কলকাতার ক্লাব। ধারেভারে এগিয়ে থাকলেও এ লড়াইয়ে প্রতিপক্ষকে সমীহ করতে কোনও কসুর করলেন না সবুজ-মেরুন কোচ আন্টোনিও লোপেজ হাবাস।

শিথিলতা চান না

শিথিলতা চান না

লাগাতার দুই ম্যাচ তথা আইএসএলে এখনও পর্যন্ত মোট পাঁচ ম্যাচ জেতা এটিকে মোহনবাগান, চলতি মরসুমে দুর্দান্ত ছন্দে রয়েছেন। অন্যদিকে গত আইএসএলের রানার্স চেন্নাইইন এফসি এবার এখনও পর্যন্ত সেভাবে নিজেদের মেলে ধরতে পারেনি। তা সত্ত্বেও প্রতিপক্ষকে প্রাপ্য মর্যাদা দিচ্ছেন সবুজ-মেরুনের সাবধানী কোচ আন্টোনিও লোপেজ হাবাস। চেন্নাইইনকে শক্ত ঘাঁটি বলে আখ্যা দিয়ে আজকের ম্যাচে দলের খেলোয়াড়দের কাছ থেকে তিনি কোনও শিথিলতা চান না।

চেন্নাইইন দক্ষ দল

চেন্নাইইন দক্ষ দল

গত মরসুমে চেন্নাইইন এফসি-কে হারিয়েই আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিল এটিকে। সেই দলের তথা এটিকে মোহনবাগানের কোচ আন্টোনিও লোপেজ হাবাসের কথায়, চেন্নাই দলটি বরাবরই শক্তশালী। এবারও শুরু থেকে যে যথেষ্ট ভাল খেলেছে গত বারের রানার্সরা, তা স্বীকারও করেছেন স্প্যানিশ কোচ। ফলে আজকের ম্যাচ থেকে তিন পয়েন্ট হাসিল করা যে বেশ কঠিন কাজ হবে, তা মেনে নিয়েছেন হাবাস।

ফিরছেন কি জাভি?

ফিরছেন কি জাভি?

এটিকে মোহনবাগানের অতি মূল্যবান মিড ফিল্ডার জাভি হার্নান্ডেজ চোট সারিয়ে ছন্দে ফিরেছেন। আজকের ম্যাচে স্প্যানিশ ফুটবলারকে দলের প্রথম ১৮ জনের মধ্যে যে রাখা হতে পারে, তা আগেই জানা গিয়েছিল। তবে ম্যাচের প্রথম একাদশে যে জাভিকে আজও দেখা যাবে না, তা কিছুটা হলেও স্পষ্ট করে দিয়েছেন কোচ আন্টোনিও লোপেজ হাবাস।

জিতে বছর শেষ!

জিতে বছর শেষ!

লড়াই হাড্ডাহাড্ডি হবে মনে নিয়েও বছরের শেষ ম্যাচে এটিকে মোহনবাগানের থেকে সেরাটা চান সমর্থকরা। দল সঠিক পথে রয়েছে বলেও মনে করেন সবুজ-মেরুন জনতা।

English summary
ATK Mohun Bagan coach Antonio Lopez habas is cautious before encounter against Chennaiyin FC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X