• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯-র বিশ্বকাপ খেলতে চেয়েছিলেন, তাও কেন অবসর, জানালেন বিস্ফোরক যুবরাজ সিং

Google Oneindia Bengali News

২০১৯ বিশ্বকাপ খেলতে চেয়েছিলেন। কিন্তু বিসিসিআই ও ভারতীয় টিম ম্যানেজমেন্ট তাঁর প্রতি আস্থা রাখেনি বলে স্পষ্ট জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং। অবহেলার কারণেই তিনি ক্রিকেট থেকে সরে দাঁড়ান বলেও দাবি করেছেন ২০১১ বিশ্বকাপের সেরা খেলোয়াড়। এক সাক্ষাৎকারে নিজের অবসর নিয়ে এভাবেই তিনি বিস্ফোরণ ঘটিয়েছেন।

২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফি

২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফি

ইংল্যান্ডে হওয়া ২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুটি ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার পেয়েছিলেন যুবরাজ সিং। এরপরেও যে তাঁকে দল থেকে বাদ পড়তে হবে, তা তিনি স্বপ্নেও ভাবেননি বলেই জানিয়েছেন যুবরাজ। তাঁর বক্তব্য, সেই সময় তিনি চোট পেয়ে জাতীয় দল থেকে ছিটকে গিয়েছিলেন। শ্রীলঙ্কা সিরিজের জন্য তাঁকে প্রস্তুত থাকতে বলা হয়েছিল বলে জানিয়েছেন যুবরাজ সিং।

ইয়ো-ইয়ো তো অজুহাত

ইয়ো-ইয়ো তো অজুহাত

যুবরাজ সিং-র দাবি, চোট সারিয়ে ফিরে আসার পর তাঁকে ফিটনেস পরীক্ষার নবতম সংযোজন ইয়ো-ইয়ো টেস্ট দিতে বলা হয়েছিল। হয়তো টিম ম্যানেজমেন্টের মনে হয়েছিল যে ৩৬ বছর বয়সে তিনি সেই পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবেন না, বলেছেন যুবরাজ। সঙ্গে এও জানিয়েছেন যে ইয়ো-ইয়ো টেস্টে উত্তীর্ণ হওয়ার পরেও তাঁকে ঘরোয়া ক্রিকেট খেলে নিজেকে প্রমাণ করতে বলা হয়েছিল। আসলে ইয়ো-ইয়ো টেস্ট তাঁকে ভারতীয় দল থেকে বাদ দেওয়ার ফন্দি ছিল বলেও দাবি করেছেন ২০১১ বিশ্বকাপের সেরা খেলোয়াড়।

২০১৯ বিশ্বকাপ

২০১৯ বিশ্বকাপ

২০১৫ বিশ্বকাপে ভারতীয় দল থেকে বাদ পরার পর তিনি ভেঙে পড়েছিলেন বলে স্বীকার করেছেন যুবরাজ সিং। তবে ২০১৯ বিশ্বকাপকে পাখির চোখ করে ঘুরে দাঁড়িয়ে তিনি ঘরোয়া ক্রিকেটে প্রচুর রান করেছিলেন। সেই সময় তাঁর প্রতি বিসিসিআই ও ভারতীয় টিম ম্যানেজমেন্টের অবহেলা তিনি সহ্য করতে পারেননি বলে সাফ জানিয়েছেন যুবরাজ।

নিত্য নতুন চ্যালেঞ্জ

নিত্য নতুন চ্যালেঞ্জ

যুবরাজ সিং জানিয়েছেন, শেষ সময়ে প্রতি মুহূর্তে তাঁকে নিত্য নতুন চ্যালেঞ্জের মুখে ঠেলে দেওয়া হতো। এমনকী তাঁর কাছ থেকে দল কী চাইছে, তাও কেউ এগিয়ে এসে তাঁকে বলেনি বলে দাবি প্রাক্তন বাঁ-হাতির। বীরেন্দ্র শেহবাগ, জাহির খানের সঙ্গেও একই ঘটনা ঘটেছিল বলে দাবি করেছেন যুবি।

English summary
Yuvraj Singh wanted to play World Cup 2019, But BCCI did not shown any keen
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X