• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চোট আঘাতে ব্রিসবেনে দল নামাতে সমস্যায় ভারত, প্রয়োজনে অজিভূমে গিয়ে ব্যাট ধরব, বললেন সেহওয়াগ

  • |

ডনের দেশে ভারতীয় শিবিরে একের পর এক চোট। যার ফলে ব্রিসবেনে চতুর্থ টেস্টে মাঠে নামার আগে ভারতীয় দল যেন মিনি হাসপাতাল। ভারতীয় দলের চোটের তালিকায় নবতম সংযোজন জসপ্রীত বুমরাহ। পেটের পেশিতে চোট পেয়েছেন জসপ্রীত। ব্রিসবেনে তাঁর মাঠে নামা নিয়ে চূড়ান্ত অনিশ্চয়তা।

একনজরে অজি সফরে ভারতের চোট

একনজরে অজি সফরে ভারতের চোট

অজি সফরে অ্যাডিলেডে টেস্টে কব্জির হার ভেঙে মহম্মদ শামি সিরিজ থেকে ছিটকে যান। এরপর মেলবোর্নে পেসার উমেশ যাদব হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে গিয়েছেন। এই চোটের পর সিডনি টেস্টের প্রস্তুতির আগে কব্জিতে চোট পেয়ে সিরিজ থেকে লোকেশ রাহুলের বিদায়।

জাদেজার অস্ত্রোপচার

জাদেজার অস্ত্রোপচার

তালিকা এখানেই শেষ নয়। তৃতীয় টেস্ট খেলতে নেমে ঘাতক বাউন্সারে রবীন্দ্র জাদেজার বাঁ-হাতের আঙুল ভেঙেছে। মঙ্গলবারই তাঁর আঙুলে অস্ত্রোপচার হয়। আট সপ্তাহেরের জন্য জাদেজা মাঠের বাইরে।

তালিকা এখানেই শেষ নয়

তালিকা এখানেই শেষ নয়

অন্যদিকে সিডনি টেস্টের নায়ক হনুমা বিহারী হ্যামস্ট্রিংয়ের চোটে ব্রিসবেন টেস্ট থেকে ছিটকে গিয়েছেন। যারপর এবার পেসার জসপ্রীত বুমরাহের চোট।

চোটে আরও দুই ক্রিকেটার

চোটে আরও দুই ক্রিকেটার

এছাড়াও সিডনিতে ঋষভ পন্থ কনুইয়ে চোট পান, সেই চোট এখনও পুরোপুরি সারেনি। পিঠের চোট নিয়েই হনুমাকে সঙ্গে নিয়ে সিডনি টেস্ট বাঁচিয়েছেন অশ্বিন।

 বীরেন্দ্র সেহওয়াগের মজার টিপ্পনি

বীরেন্দ্র সেহওয়াগের মজার টিপ্পনি

ভারতের চোট আঘাতের এই পরিস্থিতিতেই মজার টিপ্পনি বীরেন্দ্র সেহওয়াগের। টুইটে সেহওয়াগ লিখেছেন, 'ভারত চোট আঘাতে জেরবার। মাঠে নামার জন্য ১১ জনকে না পাওয়া গেলে, আমি মাঠে নামতে রাজি রয়েছে। অজি ভূমে কোয়ারেন্টান আমি সামলে নেব।'

English summary
Virender Sehwag offers I am ready to fly to Australia after injury hit indian side
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X