• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিরাট কোহলির শততম টেস্ট দর্শকশূন্য স্টেডিয়ামে, বেঙ্গালুরুর গ্যালারি থাকবে অর্ধেক ভর্তি

  • |
Google Oneindia Bengali News

বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্সের হয়ে খেলেন। সে কারণে বেঙ্গালুরুর সঙ্গে রয়েছে আত্মিক সম্পর্ক। পরিস্থিতি যা দাঁড়িয়েছিল তাতে বিরাট শততম টেস্টটি খেলতেই পারতেন বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে। কিন্তু শ্রীলঙ্কা সিরিজ টি ২০ দিয়ে শুরু হয়ে সেই গুড়ে বালি। টি ২০ সিরিজ কাল শেষ হলে প্রথম টেস্টটি হবে মোহালিতে, সেটিই বিরাটের মাইলস্টোন টেস্ট।

বিরাট কোহলির শততম টেস্ট দর্শকশূন্য স্টেডিয়ামে, বেঙ্গালুরুর গ্যালারি থাকবে অর্ধেক ভর্তি

মোহালি টেস্ট শুরু ৪ মার্চ থেকে। বেঙ্গালুরুতে দিন-রাতের দ্বিতীয় টেস্টটি শুরু ১২ মার্চ। মোহালিতে বিরাট কোহলির শততম টেস্টে গ্যালারিতে থাকবেন না কোনও সাধারণ দর্শক। তবে বেঙ্গালুরুতে গ্যালারির অর্ধেক ভর্তি রাখার অনুমতি মেলায় কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন টিকিট বিক্রি শুরু করেছে। করোনা সংক্রান্ত বিধিনিষেধের জেরেই মোহালিতে দর্শকশূন্য স্টেডিয়ামে টেস্ট আয়োজনের সিদ্ধান্ত। বিসিসিআইও মোহালি টেস্টে দর্শক রাখার অনুমতি দেয়নি বলে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। স্বাভাবিকভাবেই বিরাট কোহলির শততম টেস্ট মাঠে বসে দেখতে পারবেন না ক্রিকেটপ্রেমীরা।

বিরাট কোহলির শততম টেস্ট দর্শকশূন্য স্টেডিয়ামে

বোর্ডের একাংশের তরফে জানানো হয়েছে, মোহালি ও আশেপাশের করোনা পরিস্থিতির কারণেই ক্লোজড ডোর টেস্ট আয়োজন করা হচ্ছে। একইসঙ্গে যেহেতু এই টেস্ট সিরিজের পরেই ভারতীয় ক্রিকেটাররা তাঁদের আইপিএল দলে সরাসরি যোগ দেবেন বাবল টু বাবল ট্রান্সফারের মাধ্যমে, সেটিও দর্শক না রাখার কারণ। কিন্তু সেটাই যদি হবে তাহলে বেঙ্গালুরুতে কী করে দর্শক রাখার অনুমতি দেওয়া হলো সেটা নিয়েই প্রশ্ন থাকছে। কেএসসিএ-র কর্তা একটি জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইটকে জানিয়েছেন, পাঁচদিনই চিন্নাস্বামীতে দর্শকরা মাঠে বসে খেলা দেখতে পারবেন।

বিরাট কোহলির শততম টেস্ট দর্শকশূন্য স্টেডিয়ামে

মোহালিতে এখনও করোনা সংক্রমণ ভালোই ছড়াচ্ছে। সে কারণে টেস্ট আয়োজনে যাঁদের মাঠে থাকতেই হবে তাঁদের বাইরে কাউকে স্টেডিয়ামে ঢুকতে দিয়ে ঝুঁকি নিতে চাইছে না পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন। তিন বছর পর পর মোহালিতে আন্তর্জাতিক ক্রিকেটের আসর বসলেও তা মাঠে বসে দেখতে পারবেন না দর্শকরা। তার উপর এটি হতে চলেছে বিরাট কোহলির শততম টেস্ট। বিরাট কোহলি বেঙ্গালুরুতে প্রথমবার টেস্ট খেলেছিলেন ২০১২ সালে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে করেন ১০৩ ও অপরাজিত ৫১। ২০১৩ সালে মোহালি টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে করেন অপরাজিত ৬৭ ও ৩৪। ২০১৫ সালে মোহালিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে করেন ১ ও ২৯। এরপরই বেঙ্গালুরু টেস্টে ব্য়াট করেননি। ২০১৬ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে মোহালি টেস্টে করেন ৬২ ও অপরাজিত ৬। ২০১৭ সালে বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১২ ও ১৫।

English summary
Virat Kohli's 100th Test Will Be A Closed Door Affair In Mohali. India vs Sri Lanka Second Test Will Have Crowd Attendance At 50% Capacity.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X