• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারত টি ২০ প্রস্তুতি ম্যাচে হারাল ডার্বিশায়ারকে, দীনেশ কার্তিকের দলের হয়ে কারা নজর কাড়লেন?

Google Oneindia Bengali News

ভারত-ইংল্যান্ড টি ২০ সিরিজ শুরু জুলাইয়ের ৭ তারিখ থেকে। তার আগে ইংল্যান্ডে দুটি প্রস্তুতি ম্যাচের ব্যবস্থা রাখা হয় ভারতের জন্য। গতকাল প্রথম প্রস্তুতি ম্যাচে ডার্বিশায়ারকে ২০ বল বাকি থাকতে ৭ উইকেটে হারিয়েছে ভারত। আগামীকাল নর্দাম্পটনশায়ারের বিরুদ্ধে ভারতের ম্যাচ রয়েছে। প্রথম ম্যাচে হার্দিক পাণ্ডিয়া খেলেননি, ভারতকে নেতৃত্ব দেন দীনেশ কার্তিক।

ভারত টি ২০ প্রস্তুতি ম্যাচে হারাল ডার্বিশায়ারকে

ডার্বির কাউন্টি গ্রাউন্ডে টস জিতে ভারত ডার্বিশায়ারকে ব্যাট করতে পাঠায়। ওয়েন ম্যাডসন ২৮, হিলটন কার্টরাইট ২৭, ব্রুক গেস্ট ২৩, অ্যালেক্স হিউজেস ২৪ রান করেন। ৯ বলে ২০ রানে অপরাজিত থাকেন ম্যাটি ম্যাককিরনান। অধিনায়ক শন মাসুদ ৮ রান করেন। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫০ রান তুলেছিল ডার্বিশায়ার। ভারতের হয়ে বোলিং ওপেন করেন অক্ষর প্যাটেল। তিনি তিন ওভারে ১৮ রান দিয়ে ১টি উইকেট নেন। অর্শদীপ সিং নীল জার্সিতে প্রথমবার খেলতে নেমেই নজর কাড়লেন। তিনি ৪ ওভারে ২৯ রান দিয়ে ২টি উইকেট দখল করেন। জম্মু এক্সপ্রেস উমরান মালিক ৪ ওভারে ৩১ রান দিয়ে পেয়েছেন ২টি উইকেট। আবেশ খান ২ ওভারে ১৬ রান দিয়ে উইকেট পাননি। রবি বিষ্ণোই ৪ ওভারে ৩৪ রান দেন, তিনিও কোনও উইকেট পাননি। ভেঙ্কটেশ আইয়ার ৩ ওভার হাত ঘুরিয়ে ১৮ রানের বিনিময়ে নেন ১টি উইকেট।

জবাবে খেলতে নেমে ভারত তিন উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ১৬.৪ ওভারে। ঋতুরাজ গায়কোয়াড় ব্যর্থ। প্রথম ওভারের শেষ বলে তিনি দলগত ৫ রানের মাথায় আউট হন, চার বল খেলে মাত্র ৩ রান করেন তিনি। চারটি চার ও একটি ছয়ের সাহায্যে সঞ্জু স্যামসন ৩০ বলে ৩৮ রান করেছেন। তিনে নেমে দীপক হুডা ৩৭ বলে ৫৯ রান করেন। তাঁর ইনিংসে রয়েছে পাঁচটি চার ও দুটি ছয়। ভারতীয় শিবিরকে স্বস্তিতে রাখবে সূর্যকুমার যাদবের ফর্মে ফেরার বিষয়টি। চারটি চার ও একটি ছয়ের সাহায্যে সূর্য ২২ বলে ৩৬ রানে অপরাজিত থাকেন। অধিনায়ক দীনেশ কার্তিক ৭ বলে ৭ রানে অপরাজিত থাকেন।

কাল ভারত প্রস্তুতি ম্যাচ খেলবে নর্দাম্পটনশায়ারের বিরুদ্ধে। গতকাল নর্দাম্পটনশায়ারকে হাই স্কোরিং ম্যাচে ১ রানে হারিয়ে ভাইটালিটি ব্লাস্ট থেকে ছিটকে দিয়েছে লেস্টারশায়ার। জয়ের জন্য ২১৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ক্রিস লিনের ৬৮, অধিনায়ক জস কবের ৫৩ ও জিমি নিশামের ৫১ রানের দৌলতে ৭ উইকেটে ২১৩ রান তোলে নর্দাম্পটনশায়ার। তবে লিন ও নিশাম ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে নাও খেলতে পারেন। ভারতের বিরুদ্ধে খেলতে দেখা যাবে স্যাম ও টম কারানের আরেক ভাই বেনকে।

English summary
India Beat Derbyshire By 7 Wickets With 20 Balls Remaining In T20 Practice Match. Umran Malik And Arshdeep Singh Bag Two Wickets Each, Deepak Hooda Slams Fifty.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X