• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোথায় হবে ভারতীয় ক্রিকেটারদের প্রস্তুতি শিবির, আভাস দিল বিসিসিআই

করোনা ভাইরাসের আবহে ভারতেই বিরাট কোহলিদের প্রস্তুতি শিবির আয়োজন করতে বদ্ধপরিকর বিসিসিআই। পরিস্থিতির চাপে তা একান্তই সম্ভব না হলে অন্য কোন দেশে দলগত অনুশীলনে নামতে পারেন ভারতীয় ক্রিকেটার, বিসিসিআইয়ের অ্যাপেক্স কমিটির বৈঠক থেকে তার আভাস পাওয়া গিয়েছে।

ভারতের কোন মাঠে হতে পারে শিবির

ভারতের কোন মাঠে হতে পারে শিবির

চলতি বছরই গুজরাতের আহমেদাবাদে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধন হয়েছে। নতুন করে গড়ে ওঠা ওই মোতারে স্টেডিয়ামে বিরাট কোহলিদের প্রস্তুতি শিবির আয়োজন করা যায় কিনা, তা নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তা না হলে ধর্মশালার মাঠে ভারতীয় ক্রিকেটাদের দলগত অনুশীলনে নামানো হতে পারে বলে বিসিসিআই সূত্রে খবর।

দেশের বাইরে কোথায়

দেশের বাইরে কোথায়

করোনা ভাইরাসের জেরে বিরাট কোহলিদের প্রস্তুতি শিবির ভারতে একান্ত ভাবেই আয়োজন করা সম্ভব না হলে অন্য দেশে হতে পারে বলে বিসিসিআই সূত্রে খবর। সেক্ষেত্রে সৌদি আরব সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের প্রথম পছন্দ বলে জানানো হয়েছে।

কবে হতে পারে শিবির

কবে হতে পারে শিবির

বিসিসিআইয়ের একটি সূত্র মারফত জানা গিয়েছে, করোনার শঙ্কা দূরে ঠেলে অবিলম্বে ক্রিকেট শুরু করতে চাইছে বিসিসিআই। সেই লক্ষ্যে স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসেডিউর চালু করতে মুখিয়ে রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। তারই অংশ হিসেবে সৌদি আরবের দুবাইতে টিম ইন্ডিয়ার প্রস্তুতি শিবির আয়োজন করা হতে পারে বলে সূত্রের খবর। ছয় সপ্তাহ ধরে চলতে পারে সেই ক্যাম্প।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

বিশ্বের ২১৩টি দেশের ১৪ কোটিরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন প্রায় ছয় লক্ষ মানুষ। কেবল ভারতে ১০ লক্ষেরও বেশি মানুষ মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৬ হাজারেরও বেশি মানুষ মারা গিয়েছেন।

English summary
UAE, Ahmedabad and Dharamsala are the potential venues of training camp of Indian cricketers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X