• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ শাস্ত্রীর ঝগড়ার কারণ ডোনা নিজেই, সোশ্যাল মাধ্যমে ভাইরাল ছবি

Google Oneindia Bengali News

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে রবি শাস্ত্রীর সমস্যাটা কী কোথায়? সবাই বলবে ১৯৯২ সালের সেই তাঁর অভিষেক সিরিজের জল না আনতে চাওয়ার ঘটনা। সেই থেকে ৩০ বছর পেরিয়েও সেই লড়াই চলছে। শেষ লড়াইয়ে অব্যাহতি দিয়ে বেরিয়ে যেতে হয়েছে শাস্ত্রীকে। তবে তারপরেও লড়াই চালিয়ে গিয়েছেন শাস্ত্রী।

সৌরভ-শাস্ত্রী কাজিয়ার খবর রটে বারবার

সৌরভ-শাস্ত্রী কাজিয়ার খবর রটে বারবার

কিন্তু যদি বলা হয় এসব কিচ্ছু নয়। আসল ঘটনা অন্য। আর এর জন্য দায়ী সৌরভ জায়া ডোনা নিজে। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে এমনই এক ছবি। ঘটনা ১৯৯২ সালেরই। সানন্দা পত্রিকায় তাঁর একটি ছোট প্রতিবেদন ছাপা হয়েছিল সেখানে ডোনা তার জীবন সঙ্গী কেমন হবে সেই প্রসঙ্গে বলেছিলেন, রবি শাস্ত্রীর মতো হ্যান্ডসাম ম্যানলি পুরুষ চাই।

কী লেখা হয়েছিল পত্রিকায়

কী লেখা হয়েছিল পত্রিকায়

লেখা হয়েছিল ডোনার চাই এমন পুরুষ যে বেশ হ্যান্ডসাম এবং ম্যানলি হবে। রবি শাস্ত্রীর মতো। সে নিশ্চয় লম্বা হবে,অবশ্য অমিতাভ বচ্চনের মতো নয়। মোটামুটি ৬ ফুট হলেই চলবে। কোঁকড়ানো চুল নয় , তার যেন সাধারণ স্ট্রেট চুল থাকে। শিক্ষা : অন্তত গ্রাজুয়েট।

(সেই ভাইরাল পোস্ট, ছবি সৌ-80's & 90's memory (The Nostalgic Golden time) /ফেসবুক)

নেটিজেনদের দাবি

নেটিজেনদের দাবি

এবার ভাবুন অভিষেক করা সৌরভ মাঠে ঝামেলা পাকিয়ে ফেলেছেন সিনিয়র শাস্ত্রীর সঙ্গে আর তাঁর প্রেমিকা পরে স্ত্রী বলছেন তাঁর নাকি রবি শাস্ত্রীর মতো হ্যান্ডসাম , ম্যানলি পুরুষ চাই। কেন রাগ হবে না বলুন। এতে অস্বাভাবিক কি আছে? কোনও প্রেমিক কী এমন কথা মেনে নিতে পারবে? ত্রিশ বছরেও সেই দাগ হয়তো কাটেনি। তাই হয়তো ঝামেলা চলেছে নাগাড়ে। অন্তত নেটিজেনরা তো তাই বলছেন।

রবি মুখ খুললেই বারবার বিতর্ক

রবি মুখ খুললেই বারবার বিতর্ক

ভারতীয় দলের প্রাক্তন হেড কোচ সম্প্রতি বিরাট কোহলি ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুলেছিলেন। বলাবাহুল্য, এক্ষেত্রে কোহলিকেই সমর্থন করলেন শাস্ত্রী। রবি দাবি করেন, কোহলিকে ওয়ান ডে ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দেওয়া নিয়ে যে বিতর্ক দেখা দিয়েছে, তা আরও ভালোভাবে সামলাতে পারত বিসিসিআই। এক্ষেত্রে যথাযথ অলোচনাই হতে পারত সমাধানসূত্র। অর্থাৎ, বোর্ড সভাপতি সৌরভকেই এক্ষেত্রে কাঠগড়ায় তুললেন শাস্ত্রী।

English summary
this is the reason behind sourav ganguly Ravi sashtri clash
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X