• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হঠাৎ করোনার প্রভাব বেড়ে যাওয়ায় ভারতের শ্রীলঙ্কা সফর নিয়ে ধোঁয়াশা

Google Oneindia Bengali News

শ্রীলঙ্কায় করোনা ভাইরাসের প্রভাব আচমকাই বেড়ে গিয়েছে। যার জেরে সে দেশে ভারতীয় ক্রিকেট দলের পক্ষে আদৌ ক্রিকেট খেলতে যাওয়া সম্ভব কিনা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এ ব্যাপারে আত্মবিশ্বাসী দেখাচ্ছে না খোদ শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডকেও। তা বলা আশাহত না হয়ে পরিস্থিতির ওপর নজর রাখা হচ্ছে বলে জানানো হয়েছে।

জুলাইয়ে শ্রীলঙ্কা সফর

জুলাইয়ে শ্রীলঙ্কা সফর

জুলাইয়ে একদিকে যখন ইংল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে টেস্ট খেলতে ব্যস্ত থাকবেন বিরাট কোহলি, রোহিত শর্মারা তখন টিম ইন্ডিয়ার কার্যত বি টিমের শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা। দ্বীপরাষ্ট্রের দলের বিরুদ্ধে তিনটি ওয়ান ডে ও তিনটি টি২০ ম্যাচ খেলার কথা শিখর ধাওয়ান, হার্দিক পান্ডিয়াদের।

বেড়েছে করোনা ভাইরাসের প্রভাব

বেড়েছে করোনা ভাইরাসের প্রভাব

শ্রীলঙ্কায় আচমকাই করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রভাব ফেলতে শুরু করেছে। ইতিমধ্যেই সে দেশের বহু মানুষের কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে। এহেন পরিস্থিতিতে ভারতীয় দলের পক্ষে শ্রীলঙ্কায় ক্রিকেট খেলতে যাওয়া সম্ভব কিনা, তা নিয়ে সন্দিহানে রয়েছে সে দেশের ক্রিকেট বোর্ড। যদিও তারা আশাহত হতে রাজি নয়। কারণ কোভিড পরিস্থিতিতেই ইংল্যান্ড সহ অন্যান্য দলের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ সফলভাবে আয়োজন করে দেখিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

অধিনায়ক কে হবেন

অধিনায়ক কে হবেন

ইংল্যান্ডে টেস্ট খেলতে ব্যস্ত থাকায় ভারতের শ্রীলঙ্কা সফরে থাকবেন না বিরাট কোহলি ও রোহিত শর্মা। তাঁদের অনুপস্থিতিতে এই সফরে টিম ইন্ডিয়ার বি টিমকে নেতৃত্ব দিতে পারেন শিখর ধাওয়ান। এ যাত্রায় তাঁর সঙ্গে লড়াই হার্দিক পান্ডিয়া ও ভুবনেশ্বর কুমারের।

ভারতের ইংল্যান্ড সফরে

ভারতের ইংল্যান্ড সফরে

আগামী ১৮ জুন ইংল্যান্ডের সাউদাম্পটন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারতীয় ক্রিকেট দল। প্রতিপক্ষ নিউজিল্যান্ড। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে তাদের মাটিতে পাঁচটি টেস্ট ম্যাচ খেলবেন বিরাট কোহলিরা।

English summary
Team India's tour of Sri Lanka is in question for rising Covid 19 cases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X