• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টি ২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ফাইনাল দেখছেন মিতালি, রোহিতের উপর বাজি হরভজনের

  • |
Google Oneindia Bengali News

টি ২০ বিশ্বকাপে গতকাল নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে চলে গিয়েছে পাকিস্তান। আজ একটু পরেই অ্যাডিলেডে শুরু দ্বিতীয় সেমিফাইনাল। ভারত খেলতে নামবে ইংল্যান্ডের বিরুদ্ধে। সেই ম্যাচ শুরুর অনেক আগেই ভারতের মহিলা দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ জানিয়ে দিলেন, এবারের বিশ্বকাপ ফাইনাল হবে ভারত ও পাকিস্তানের মধ্যেই।

মিতালি নিশ্চিত ভারত-পাক ফাইনাল নিয়ে

মিতালি নিশ্চিত ভারত-পাক ফাইনাল নিয়ে

সেটা যদি হয় তাহলে ২০০৭ সালের পর ফের পাকিস্তানকে হারিয়েই দ্বিতীয়বার টি ২০ বিশ্বকাপ জয়ের সুযোগ পাবে রোহিত শর্মার ভারত। স্টার স্পোর্টসের ক্রিকেট লাইভ অনুষ্ঠানে মিতালি রাজ বলেন, ভারত-পাকিস্তান ফাইনালই হবে। পাকিস্তান ফাইনালে উঠেছে। ভারতও সেরাটাই দেবে। ইংল্যান্ডকে হারাতে সেরা খেলাই খেলতে হবে ভারতকে। এই মাঠে ভারত বরাবরই ভালো খেলেছে। যদি উইকেট প্রথম সেমিফাইনালের মতো হয় তাহলে তা ভারতের পক্ষে অত্যন্ত সহায়কই হবে।

নজরে বিরাট

নজরে বিরাট

আর ৪২ রান করলে প্রথম ভারতীয় হিসেবে টি ২০ আন্তর্জাতিকে চার হাজার রানের মাইলস্টোন স্পর্শ করবেন বিরাট কোহলি। মিতালি বলেন, ভারতীয় দলের পক্ষে বিরাট কোহলির রান করাটা জরুরি। আমি নিশ্চিত সকলের চেয়ে প্রত্যাশার বোঝা কাঁধে নিয়েও বিরাট রান করবেন। পাকিস্তানের বিরুদ্ধে তিনি শেষ অবধি ক্রিজে থেকে জিতিয়েছেন, গোটা টুর্নামেন্টেও তিনি ধারাবাহিকভাবে ভালো খেলেছেন। বিরাট নিজে চাইবেন সেই ফর্ম সেমিফাইনালে ধরে রাখতে। ভারতকে ফাইনালে তুলতে গেলে বিরাট কোহলির রান করাটা জরুরি। তিনি নিজেও সে সম্পর্কে ওয়াকিবহাল। খুব বেশি পরিবর্তনের পথে না হেঁটে যেভাবে তিনি নিজের রুটিন অনুযায়ী খেলছেন সেটাই ধরে রাখতে হবে। প্রত্যাশা ও চাপ থাকবে। কিন্তু সেইগুলি সামলে কীভাবে ভালো পারফরম্যান্স উপহার দিতে হয় সেটা বিরাট ভালোভাবেই জানেন।

রোহিতের ফর্ম

রোহিতের ফর্ম

হরভজন সিং মনে করছেন রোহিত শর্মার চেনা ছন্দে থাকাটাও গুরুত্বপূর্ণ। ভাজ্জির কথায়, রোহিত আরও একবার নিজেকে মেলে ধরার সুযোগ পাচ্ছেন। বড় প্লেয়াররা বড় ম্যাচে পারফর্ম করে থাকেন। সেটা বাবর আজম ও মহম্মদ রিজওয়ান দেখিয়েছেন। রোহিতও বড় প্লেয়ার। আমরা সকলেই চাই তিনি রান করুন। তিনি যখন রান করেন তখন কোনও উইকেটকেই কঠিন বলে মনে হয় না। রোহিত অনুশীলন করছেন, চেষ্টা করছেন। আমরা চাই তিনি ফর্মে ফিরুন। কয়েকটা ম্যাচে তিনি প্রত্যাশিতভাবে খেলতে পারেননি। তার মানে এই নয় যে, সেমিফাইনালে পারবেন না। সেমিফাইনাল তাঁর দিন হতে পারে। আর রোহিতের দিন যেটা হবে সেদিন ভারতও জিতবেই।

হরভজন চান কার্তিককে

হরভজন চান কার্তিককে

ভারত দীনেশ কার্তিক নাকি ঋষভ পন্থ কাকে খেলাবে তা নিয়ে জল্পনা অব্যাহত। বিষয়টি হেড কোচ রাহুল দ্রাবিড়ের উপরই ছেড়ে দিচ্ছেন ভাজ্জি। তিনি বলেন, দ্রাবিড় পছন্দ করেন পন্থকে। তবে আমি দীনেশ কার্তিককে এগিয়ে রাখি। তাঁরা যখন ব্যাট করতে নামেন তখন পরিস্থিতি সহজ থাকে না। ধোনি-যুবরাজ যা পারেন সেটা কার্তিক পারবেন এটা ঠিক নয়। চ্যাম্পিয়ন ক্রিকেটারদের সঙ্গে কার্তিকের তুলনা করাটাও ঠিক নয়। কিন্তু দীনেশও গ্রেট প্লেয়ার। আন্তর্জাতিক ক্রিকেটে ভালো খেলেছেন। আমি চাইব তাঁকেই খেলানো হোক। তবে পন্থকে খেলানো হলে ভারতের একাদশে বাঁহাতি ব্যাটারের সংখ্যা বাড়বে।

 টি ২০ বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ড-পাকিস্তান দ্বৈরথ, ১৯৯২ বিশ্বকাপের প্রতিশোধ চাইবেন বাটলাররা টি ২০ বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ড-পাকিস্তান দ্বৈরথ, ১৯৯২ বিশ্বকাপের প্রতিশোধ চাইবেন বাটলাররা

English summary
T20 World Cup: Mithali Raj Predicts India vs Pakistan Final In Melbourne. Harbhajan Singh Says We All Want Rohit Sharma To Come Into Form.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X