• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দানিশ কানেরিয়াকে নিয়ে মন্তব্য, ঢোক গিললেন শোয়েব আখতার

  • |
Google Oneindia Bengali News

পাকিস্তানের প্রাক্তন লেগ স্পিনার দানিশ কানেরিয়াকে নিয়ে নিজেরই মন্তব্যের প্রেক্ষিতে ঢোক গিললেন লেজেন্ড শোয়েব আখতার। বললেন, কানেরিয়াকে নিয়ে তাঁর আগের বক্তব্যের অপব্যাখ্যা করা হয়েছে। পাকিস্তান ক্রিকেট দল ও খেলোয়াড়দের অপমান করার কোনও উদ্দেশ্য তাঁর নেই বলেও জানালেন রাউলপিণ্ডি এক্সপ্রেস।

আগে কী বলেছিলেন শোয়েব

পাকিস্তানের প্রাক্তন লেগ স্পিনার দানিশ কানেরিয়ার পাশে দাঁড়িয়েছিলেন সে দেশের প্রাক্তন লেজেন্ড শোয়েব আখতার। বলেছিলেন, সংখ্যালঘু বলে পাকিস্তান ক্রিকেট দলের ড্রেসিংরুমে দানিশ কানেরিয়ার সঙ্গে অন্য কোনও ক্রিকেটার খেতে চাইতেন না। ভালো পারফরম্যান্স দেওয়া সত্ত্বেও দানিশ বরাবার অবহেলার স্বীকার হয়েছেন বলেও অভিযোগ এনেছিলেন শোয়েব। সেই সংখ্যালঘু ক্রিকেটারই ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের ঐতিহাসিক টেস্ট জয়ে বড় ভূমিকা নেন বলে স্মরণ করিয়েছিলেন রাউলপিণ্ডি এক্সপ্রেস।

দানিশের পাল্টা

পাশে দাঁড়ানোর জন্য শোয়েব আখতারকে ধন্যবাদ জানিয়ে যাঁরা পাকিস্তান ক্রিকেট দলের ড্রেসিংরুমে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন, তাঁদের নাম প্রকাশ্যে আনবেন বলে জানিয়েছিলেন দানিশ কানেরিয়া। দুঃসময়ে তাঁর পাশে দাঁড়ানোর জন্য পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক, মহম্মদ ইউসুফ, ইউনুস খান ও শোয়েব আখতারকে ধন্যবাদ জানিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন লেগ স্পিনার।

পাল্টি খেলেন শোয়েব!

দানিশ কানেরিয়াকে নিয়ে তিনি আগে যা বলেছিলেন, তার অপব্যাখ্যা করা হয়েছে বলে দাবি করেছেন শোয়েব আখতার। তিনি বলেছেন, তিনি যে সময়ের কথা বলেছেন, সেই সময় পাকিস্তান ক্রিকেট দলে হাতে গোনা কয়েকজন এমন ক্রিকেটার ছিলেন, যাঁরা বৈষম্যমূলক ধ্যান-ধারণা মনে পুষে রাখতেন। এ ধরণের মানুষ প্রত্যেক দেশে থাকেন বলেও দাবি করেছেন শোয়েব। দানিশের প্রতি পাকিস্তান ক্রিকেট দলের বাকি সদস্যদের ব্যবহার বন্ধুসুলভ ছিল বলেও জানিয়েছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস। এমনকী পাকিস্তানের ড্রেসিংরুমে যখন দানিশ কানেরিয়ার সঙ্গে বৈষম্যমূলক ঘটনা ঘটে বা যিনি সেই ঘটনা ঘটান, তাঁকে তিনি নিজে ধমক দিয়ে থামিয়ে দিয়েছিলেন বলে জানিয়েছেন শোয়েব। ওই ঘটনা সেদিন সেখানেই থেমে গিয়েছিল বলেও জানিয়েছেন পাক লেজেন্ড।

১৫ বছরে অনেক পরিবর্তন

১৫ বছরে অনেক পরিবর্তন

শোয়েব আখতার বলেছেন, ১৫ বছর আগেও পাকিস্তানের অবস্থা অন্যরকম ছিল। দেশে কট্টরপন্থীদের রমরমা ছিল। তার ছায়া ক্রিকেটেও পড়েছিল বলে জানিয়েছেন শোয়েব। কিন্তু এখন পরিস্থিতি পরিবর্তন হয়েছে বলে দাবি করেছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস। এখন এগিয়ে থাকা পাকিস্তানে প্রত্যেক মানুষকে সমান চোখে দেখা হয় বলে জানিয়েছেন সেদেশের প্রাক্তন স্পিড স্টার।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Shoaib Akhtar clarifies his comments on Danish Kaneria
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X