• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে ভাইরাল খুদে কন্যার ব্যাটিং ভিডিওতে মজে প্রাক্তন থেকে বর্তমান

  • |
Google Oneindia Bengali News

করোনা লকডাউনে ক্রিকেট বন্ধ থাকায় বাইশ গজের ম্যাচ দেখার সুযোগ নেই। তবে সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিও এখন ভাইরাল, যা বারবার ফিরে ফিরে দেখছে ক্রিকেটকুল।

অনুপম খের

অনুপম খের

ওম পুরীকে আমি গত ৪৩ বছর ধরে চিনি। আমার কাছে তিনি সবসময়ই অসাধারণ অভিনেতা ও অত্যন্ত ভালো একজন মানুষ। তিনি মঞ্চে হোক অথবা টিভি বা সিনেমার পর্দায়, যেখানেই কাজ করেছেন তার মর্যাদা বাড়িয়ে তুলেছেন। আমি এখনও বিশ্বাস করতে পারছি না তিনি আর আমাদের মধ্যে নেই।

এক রত্তি মেয়ের আসাধারণ প্রতিভা

এক রত্তি মেয়ের আসাধারণ প্রতিভা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ৭ বছর বয়সী ভারতীয় খুদে এক ক্রিকেট প্রতিভার খোঁজ মিলেছে। ব্যাট হাতে স্টান্স নিয়ে এক রত্তি কন্যা স্টাম্পসের সামনে একের পর এক শট খেলেছে। প্রতি ক্ষেত্রেই ব্যাটের স্যুইট স্পটে বলের সংযোগ হয়েছে। কভার ড্রাইভ কখনও পুল, কখনও আবার সংযম রেখে ডিফেন্স!

মধুর ভান্ডারকর

মধুর ভান্ডারকর

ওম পুরীর মৃত্যুর খবর পেয়ে স্তম্ভিত হয়ে গিয়েছি। তাঁর মতো গুণী অভিনেতার মৃত্যু বলিউডের কাছে বড় ক্ষতি।

প্রতিভা দেখে মুগ্ধ ক্রিকেটজগৎ

প্রতিভা দেখে মুগ্ধ ক্রিকেটজগৎ

মিষ্টি মেয়ের এমন দুর্দান্ত ব্যাটিংয়ে মুগ্ধ ক্রিকেটজগৎ। ইংল্যান্ডের প্রাক্তনী মাইকেল ভন থেকে শুরু করে ওয়েস্ট ইন্ডিজের বর্তমান ক্রিকেটার সাই হোপ ভিডিও দেখে খুদে ক্রিকেট প্রতিভার প্রশাংসা করেছেন।

রীতেশ দেশমুখ

রীতেশ দেশমুখ

ওম পুরী নেই এটা শোনার পর থেকে স্তম্ভিত হয়ে গিয়েছি। ভাষায় প্রকাশ করতে পারব না। আপনাকে আমরা সকলেই মিস করব। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই।

কিশোরীর বয়স মাত্র ৭

কিশোরীর বয়স মাত্র ৭

ধোনি ভক্ত কিশোরী ক্রিকেটারের নাম পরী শর্মা। ৭ বছর বয়সেই ব্যাটে কামাল দেখাচ্ছেন। এই বয়সেই এমন ব্যাটিং স্কিল রপ্ত করে ফেলা দেখে তাজ্জব হয়েছেন ভন।

মহম্মদ কাইফ

মহম্মদ কাইফ

ভারতীয় সিনেমার অন্যতম বলিষ্ঠ অভিনেতা ছিলেন ওম পুরী। তাঁর মৃত্যুতে গভীর সমবেদনা জানাই।

ভনের টুইট

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ট্যুইটে ভন লেখেন, ‘ভিডিওটি দেখুন, বারবার দেখুন পরী শর্মাকে। ঐ বয়সে ব্যাটে এমন স্ট্রোক দেখে আমি মুগ্ধ।'

সানি দেওল

সানি দেওল

আপনাকে আমরা সকলে খুব মিস করব ওমজী। সকলে আপনার অভাব বোধ করবে।

সাই হোপের টুইট

ওয়েস্ট ইন্ডিজের উইকেটকিপার শাই হোপ ভিডিওতে এমন প্রতিভা দেখে উচ্ছ্বাসিত।সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন ‘আমি ছোটবেলায় পরী শর্মার মতোই ব্যাটিং করতে চাইতাম,'

অভিজিৎ ভট্টাচার্য

অভিজিৎ ভট্টাচার্য

ওম পুরীর অকাল প্রয়াণের খবর মর্মাহত করে দিয়েছে। যেকোনও ধরনের অভিনয়েই তিনি পারদর্শী ছিলেন। তাঁর আত্মা চিরশান্তি পাক।

এ যেন দঙ্গলের পার্ট টু

এ যেন দঙ্গলের পার্ট টু

পরীর বাড়ি হরিয়ানার ঝাঝর গ্রামে। পরীর বাবা প্রদীপ শর্মা ক্রিকেটকে পেশা করতে চেয়েছিলেন। একসময় বিশ্ববিদ্যালয়ের দলে বীরেন্দ্র সহবাগ, ২০০৭ সালে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের নায়ক যোগীন্দর শর্মাদের সঙ্গে খেলেছেন। বাঁ-হাতি পেসার হিসেবে এদের বিরুদ্ধে বোলিংও করেছেন। তবে পেশাদার ক্রিকেটে আন্তর্জাতিক পর্যায়ে ক্রিকেটার হয়ে ওঠা হয়নি। সেকারণেই মেয়ের মধ্যে দিয়ে প্রদীপ শর্মা তাঁর স্বপ্নপূরণ করতে চান। পরী ও তাঁর বাবার এই সাধনা শুনে দঙ্গল সিনেমায় কুস্তি নিয়ে গীতা-ববিতা ও তাঁদের বাবা মহাবীর সিং ফোগাতের লড়াইয়ে কথা মনে পড়তে বাধ্য।

আপাতত পরীর বাবাই তাঁকে কোচিং করাচ্ছেন। বাবার তত্ত্বাবধানে ভোর ৪টেয় প্র্যাক্টিস শুরু হয়। প্রতিদিন অন্তত দশ ঘণ্টা করে পরীকে নিয়ে ক্রিকেট সাধনায় মেতে থাকেন প্রদীপ। লকডাউনে বাইরে প্রস্তুতি করার সুযোগ না মেলায় ঘরেই ক্রিকেট ব্যাট হাতে প্রতিদিন পরীর ক্রিকেট প্রস্তুতি চলছে।

শশী থারুর

শশী থারুর

ওম পুরীর অকাল প্রয়াণে স্তম্ভিত হয়ে গিয়েছে। তাঁর সঙ্গে দু'বার আমার দেখা হয়েছে। আমি তাঁকে অত্যন্ত শ্রদ্ধা করতাম। তিনি তিনটি মালয়ালম সিনেমাও করেছিলেন।

রাজপাল যাদব

রাজপাল যাদব

সকালে ঘুম থেকে উঠেই শুনলাম ওম পুরী প্রয়াত। এই সংবাদে আমি গভীরভাবে শোকাহত। একজন দারুণ শিল্পীকে আমরা হারালাম। আপনার অভাব অনুভূত হবে।

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

ওম পুরীর প্রয়াণে একটি যুগের অবসান হল। তবে তাঁর ভাবনা আমাদের মধ্যে রয়ে যাবে। তাঁর আত্মার শান্তি কামনা করি।

করণ জোহর

করণ জোহর

অসাধারণ অভিনেতা, অসাধারণ সিনেমা জীবন, অসাধারণ প্রতিভা। চলচ্চিত্র এক অসাধারণ শিল্পীকে হারাল।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

ওম পুরীর মতো অসাধারণ অভিনেতার মৃত্যুর খবরে আমি মর্মাহত। একসঙ্গে অনেক সিনেমায় আমরা কাজ করেছি। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই।

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Shai Hope and Michael Vaughan were impressed by the batting technique of seven-year-old
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X