• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: রাজস্থানের বিরুদ্ধে কলকাতার হৃদয়বিদারক হারের পর টুইট কিং খানের, দলের উদ্দেশ্যে কী লিখলেন শাহরুখ

Google Oneindia Bengali News

রাজস্থান রয়্যালসের দেওয়া পাহাড় প্রমাণ রানের টার্গেট প্রায় তাড়া করে ফেলেছিল কলকাতা নাইট রাইডার্স। যুজবেন্দ্র চাহালের হ্যাটট্রিক সহ চার উইকেটের ওভার নাইটদের শিবিরে এক ধাক্কায় বিরাট আঘাত নিয়ে এলেও শেষ ওভার পর্যন্ত কলকাতা ম্যাচে টিকে ছিল। ব্যাট হাতে উমেশ যাদবের ২১ রানের ইনিং কলকাতাকে লড়াইয়ে রেখেছিল শেষ ওভারল পর্যন্ত। ম্যাচের ৫ বলে কেকেআর-এর প্রয়োজন ছিল ৯ রান, যা আকছার টি-২০ ক্রিকেটে হয়ে থাকে। কিন্তু শেলডন জ্যাকসন এবং উমেশের পর পর দুই উইকেট হারিয়ে তীরে এসে কেকেআর-এর তরীর সলিল সমাধি ঘটে।

IPL 2022: রাজস্থানের বিরুদ্ধে কলকাতার হৃদয়বিদারক হারের পর টুইট কিং খানের, দলের উদ্দেশ্যে কী লিখলেন শাহরুখ

জয়ের কাছাকাছি এসেও ম্যাচ জিততে না পারার হতাশা স্পষ্ট ফুটে উঠেছিল নাইটদের চোখে মুখে। রাজস্থান রয়্যালসের ২১৭/৫ রানের জবাবে কলকাতা নাইট রাইডার্সের ইনিংস শেষ হয়ে যায় ২১০ রানে। এই ম্যাচে পরাভূত হওয়ার ফলে চলতি আইপিএল-এ হারের হ্যাটট্রিক করে ফেলল কেকেআর।

IPL 2022: রাজস্থানের বিরুদ্ধে কলকাতার হৃদয়বিদারক হারের পর টুইট কিং খানের, দলের উদ্দেশ্যে কী লিখলেন শাহরুখ

রাজস্থানের বিরুদ্ধে জয় না পেলেও নিজের দলের এই লড়াই দেখে মুদ্ধ কেকেআর-এর অন্যতম কর্ণধার শাহরুখ খান। নিজের দলের ক্রিকেটারদের এই লড়াকু মানসিকতার প্রশংসা করেছেন কিং খান টুইট করে এবং এ-ও পরিষ্কার করে দিয়েছেন তিনি কতটা গর্বিত ছেলেদের মরিয়া প্রচেষ্টা দেখে। টুইটে কিং খান লিখেছেন, "দুর্দান্ত খেলেছে ছেলেরা। শ্রেয়স আইয়ার, অ্যারন ফিঞ্চ, উমেশ যাদব অসাধারণ চেষ্টা করেছে। আমি জানি আমরা হেরে গিয়েছি কিন্তু হারতে হলে এই ভাবেই হারা উচিৎ।" এখানে দলের এই অদম্য লড়াইয়ের প্রশংসা করে শাহরুখ লিখেছেন, হারতে হলে এই রকম লড়াই করে হার স্বীকার করার কথা যেখানে প্রতিপক্ষের বিরুদ্ধে শেষ পর্যন্ত মরিয়া চেষ্টা চালিয়ে যাওয়া যায় জয়ের লক্ষ্যে।

এটি ছিল কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আইপিএল-এ সুনীল নারিনের ১৫০তম ম্যাচ। দলের নির্ভরযোগ্য স্পিনারকে শুভেচ্ছা জানাতে ভোলেননি শাহরুখ, পাশাপাশি তিনি শুভেচ্ছা জানিয়েছেন দলের প্রধান প্রশিক্ষক ব্রেন্ডন ম্যাকালামকেও। ১৫ বছর আগে আইপিএল-এর ইতিহাসে প্রথম ম্যাচে তাঁর খেলা ৭৩ বলে বিধ্বংসী ১৫৮ রানের ইনিংসের জন্য।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হারের ফলে ৭ ম্যাচে তিনটি জিতে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবলের ছয় নম্বরে রয়েছে তারা। অপর দিকে, জয়ের ফলে ছয় ম্যাচে আট পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে রাজস্থান রয়্যালস। কলকাতা নাইট রাইডার্স পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে ২৩ এপ্রিল গুজরাত টাইটানসের বিরুদ্ধে। এই মুহূর্তে লিগ শীর্ষে রয়েছে গুজরাত।

English summary
Shah Rukh Khan backs his team after KKR face heart-breaking loss against RR. He backs the boys for stupendous effort and also praised their fight.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X