• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের হয়ে খেলতে মুখিয়ে আছি, নেটে ঝড় তুলে টুইট সচিনের

আজ থেকে রায়পুরে শুরু হচ্ছে আনঅ্যাকাডেমি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। গত বছর করোনার কারণে এই টুর্নামেন্ট সম্পূর্ণ করা যায়নি। ফের ব্যাট হাতে মাঠে নামবেন সচিন তেন্ডুলকর, ব্রায়ান লারা-সহ একঝাঁক প্রাক্তন। আজ বাংলাদেশ লেজেন্ডসের বিরুদ্ধে সচিনের ইন্ডিয়া লেজেন্ডস নামছে ফেভারিট হিসেবেই।

মুখিয়ে মাস্টার ব্লাস্টার

মুখিয়ে মাস্টার ব্লাস্টার

হলোই বা প্রদর্শনী ম্যাচ। দেশের নাম জড়িয়ে আছে। তিনিই আবার ইন্ডিয়া লেজেন্ডসের অধিনায়ক। গতকাল রায়পুরে নেটে সচিন তেন্ডুলকরকে দেখাও গিয়েছে চেনা মেজাজে। ফলে প্রদর্শনী ম্যাচ হলেও একে একেবারেই খাটো চোখে দেখছেন না মাস্টার ব্লাস্টার। তিনি বলেছেন, দেশের হয়ে খেলার সুযোগ সব সময়েই তাঁর কাছে এক অন্যরকম গুরুত্ব বহন করে। আজ সকালে তিনি টুইটে লিখেছেন, দেশকে নেতৃত্ব দিতে মুখিয়ে রয়েছি। এই টুর্নামেন্টের মাধ্যমে পথ নিরাপত্তা সম্পর্কেও সকলকে সচেতন করতে চাই।

খেলছে ৬টি দেশ

খেলছে ৬টি দেশ

ছত্তিশগড়ের রাজধানী-শহর রায়পুরের শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম ম্যাচেই সচিন তেন্ডুলকরের ভারতীয় কিংবদন্তিদের সামনে বাংলাদেশের কিংবদন্তিরা। প্রতিযোগিতায় খেলবেন শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ডের প্রাক্তন তারকারাও। গত বছর শুরু থেকেই প্রবল জনপ্রিয় হয়েছিল এই প্রতিযোগিতা। কিন্তু মাত্র চারটি ম্যাচ হওয়ার পরই কোভিড-১৯ অতিমারির কারণে বন্ধ করে দিতে বাধ্য হয়েছিলেন সংগঠকরা।

সচিনরাই ফেভারিট

সচিনরাই ফেভারিট

গত বছর সচিনের নেতৃত্বে ভারত দুরন্ত শুরু করেছিল প্রথম দুটি ম্যাচই জিতে। আজকের ম্যাচেও তাই ভারতই এগিয়ে। ইন্ডিয়া লেজেন্ডস দলের ক্রিকেটারদের প্রায় সবারই আইপিএল এবং আন্তর্জাতিক টি ২০ খেলার অভিজ্ঞতা রয়েছে। বীরেন্দ্র সেওয়াগ, যুবরাজ সিং, মহম্মদ কাইফদের সঙ্গে সচিনের দলে খেলবেন পাঠান ভাইয়েরা। সদ্য ক্রিকেটকে বিদায় জানানোর পর এই প্রথম মাঠে দেখা যাবে ইউসুফ পাঠানকে। সচিনের দলে রয়েছেন বীরেন্দ্র সেওয়াগ, যুবরাজ সিং, মহম্মদ কাইফ, ইউসুফ পাঠান, নমন ওঝা, জাহির খান, প্রজ্ঞান ওঝা, নোয়েল ডেভিড, মুনাফ প্যাটেল, ইরফান পাঠান ও মনপ্রীত গোনি।

বাংলাদেশের নেতৃত্বে রফিক

বাংলাদেশের নেতৃত্বে রফিক

বাংলাদেশ লেজেন্ডস দলকে নেতৃত্ব দেবেন মহম্মদ রফিক। এ ছাড়াও রয়েছেন খালেদ মাহমুদ, মহম্মদ শরিফ, মুশফিকুর রহমান, এএনএম মামুন, ইউআর রশিদ, নাফেস ইকবাল, আবদুর রজ্জাক, খালেদ মাসুদ, হাননান সরকার, রাজিল সালেহ, মেহরাব হোসেন, আফতাব আমেদ, আলমগীর কবির।

জমজমাট লড়াইয়ের অপেক্ষা

জমজমাট লড়াইয়ের অপেক্ষা

রায়পুরের শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে আইপিএল এবং চ্যাম্পিয়নস লিগ টি ২০ ম্যাচ হয়েছে আগে। উইকেট একটু ধীরগতির। তাছাড়া, মাঠের সীমানাও বড়। ইচ্ছে করলেই ছয় মারা কঠিন এখানে। পরিসংখ্যান বলছে, কোনও দলই এই মাঠে ১৭০ রানে পৌঁছাতে পারেনি আগে। তবে সকলের নজর সচিনের দিকে। বিশেষ করে সচিন-বীরুর ওপেনিং জুটিকে আবার দেখতে মুখিয়ে ক্রিকেট ভক্তরা।

ছবি- আনঅ্যাকাডেমি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ

English summary
Unacademy Road Safety World Series Starting Today In Raipur. Sachin Tendulkar Ready To Lead Sehwag, Yuvraj, Pathan Brothers Against Bangladesh Legends.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X