• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রস টেলরের নিশানায় রাজস্থান রয়্যালস, আইপিএল ম্যাচে শূন্য রানে ফিরতেই মালিক মেরেছিলেন চড়!

Google Oneindia Bengali News

রস টেলরের আত্মজীবনী ব্ল্যাক অ্যান্ড হোয়াইট চলতি সপ্তাহের গোড়ায় প্রকাশিত হয়েছে। শুরু থেকেই এই আত্মজীবনীতে উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর অধ্যায়ের কথা। নিউজিল্যান্ডের ড্রেসিংরুমে বর্ণবিদ্বেষের শিকার হয়েছিলেন, টেলরের এই অভিযোগে শোরগোল পড়ে যায়। এবার নিশানায় আইপিএল। যা অস্বস্তি বাড়াচ্ছে রাজস্থান রয়্যালসের।

রস টেলরের নিশানায় রাজস্থান রয়্যালস, শূন্যে আউট হওয়ায় চড়!

টেলরের দাবি রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময় আইপিএলের একটি ম্যাচে শূন্য রানে আউট হয়েছিলেন তাঁর গালে তিন-চারটে চড় কষিয়েছিলেন ওই ফ্র্যাঞ্চাইজিরই এক কর্ণধার। খুব জোরে যে চড় মারা হয়েছিল তা নয়। তবে সেটা নিছক মজা করতে হয় বা এটা প্লে-অ্যাক্টিং ছিল কিনা সে ব্যাপারে অবশ্য নিশ্চিত নন টেলর। নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক জানিয়েছেন, কিংস ইলেভেন পাঞ্জাব (বর্তমানে পাঞ্জাব কিংস)-এর বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের একটি ম্যাচের পরই ওই ঘটনা ঘটে।

টেলর লিখেছেন, মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের ম্যাচ ছিল। রাজস্থান জেতার জন্য ১৯৫ রানের টার্গেট তাড়া করছিল। সেই লক্ষ্যের কাছাকাছি আমরা পৌঁছতে পারিনি। আমি শূন্য রানে লেগ বিফোর হয়েছিলাম। এই ম্যাচের পর হোটেলের টপ ফ্লোরে বারে ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও ম্যানেজমেন্টের লোকজনদের সঙ্গে আমিও ছিলাম। শেন ওয়ার্নের সঙ্গে লিজ হার্লিও সেখানে ছিলেন। তখনই রাজস্থান রয়্যালসের একজন কর্ণধার আমাকে এসে বলেন, রস, শূন্য রানে আউট হওয়ার জন্য আপনার জন্য আমরা ১ মিলিয়ন ডলার খরচ করি না। বলেই তিনি আমার গালে তিন-চারটি চড় মারেন।

চড় মারার সময় ওই ব্যক্তি হাসছিলেন বলেও উল্লেখ করেছেন রস টেলর। এতেই এটা নিছক অভিনয় করে চড় মারা কিনা সে ব্যাপারে নিশ্চিত নন টেলর। সেই সময় বিষয়টি নিয়ে জল আর গড়াক তা তিনি চাননি। তবে টেলরেরর কথায়, পেশাদার খেলার জগতে এমন ঘটনা ঘটতে পারে তা আমার ভাবনার বাইরে ছিল। এখনও এ ব্যাপারে রাজস্থান রয়্যালসের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। টেলর ২০০৮ থেকে ২০১০ অবধি খেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। রাজস্থান রয়্যালসে ছিলেন ২০১১ সালে। পরে দিল্লি ডেয়ারডেভিলস ও পুনে ওয়ারিয়র্স ইন্ডিয়ার হয়েও আইপিএল খেলেন টেলর। আইপিএলে তিনি ২০০৮ থেকে ২০১৪ সাল অবধি খেলেছেন। ৫৫টি ম্যাচে করেছেন ১০১৭ রান। সর্বাধিক ৮১। গড় ২৫.৪৩, স্ট্রাইক রেট ১২৩.৭২। তিনটি অর্ধশতরান করেছেন। ২০১১ সালে তিনি ১২ ম্যাচে ১৮১ রান করেন। সেরা মরশুম ২০০৯, সে বছর ১১ ম্যাচে করেন ২৮০ রান। ২০১২ সালে ১২ ম্যাচে ১৯৭ করেন রস টেলর। ২০১৩ ও ২০১৪ সালে যথাক্রমে পাঁচটি ও চারটি ম্যাচে সুযোগ পান।

English summary
Ross Taylor Makes Shocking Revelation That One Of Rajasthan Royals Owner Slapped Him. According To Taylor, That Person Has Said Ross, We Didn't Pay You A Million Dollars To Get A Duck.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X