• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমার হাঁটুর চোট সারাতে না খেয়ে কাটিয়েছে বাবা , লড়াই নিয়ে মুখ খুললেন রিঙ্কু সিং

Google Oneindia Bengali News

গত তিন সিজন ধরে তাঁকে নিয়ে প্রচুর মিম হয়েছে সোশ্যাল মাধ্যমে। এই সিজনে তাঁকে দলে নেওয়া নিয়েও সোশ্যাল মাধ্যম ছেয়ে গিয়েছিল মিমে। তিনি রিঙ্কু সিং। সেই সমস্ত মিম , ট্রোলের জবাব দিচ্ছেন রিংকু তাঁর ব্যাটের মাধ্যমে। সম্প্রতি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ব্যাটার রিঙ্কু সেই সময়ের কথা স্মরণ করেছেন যখন সুযোগের অভাব এবং ইনজুরি ঘিরে উদ্বেগ তার জন্য জীবন অসহনীয় হয়ে উঠেছিল। বাঁ-হাতি ব্যাটার বলেছেন যে, তার ক্যারিয়ারের শেষ পাঁচ বছর চ্যালেঞ্জিং ছিল, তবে তিনি খারাপ সময়ে তিনি আত্মবিশ্বাস হারাননি।

লড়াই এবং সুযোগের অভাব

লড়াই এবং সুযোগের অভাব

২০১৮ সালে, নাইট রাইডার্স মেগা নিলামে রিংকু সিংকে তুলে নিয়েছিল, কিন্তু তরুণ তুর্কি প্রত্যাশা পূরণ করতে পারেনি। চার মরসুমের জন্য কেকেআরের অংশ হওয়া সত্ত্বেও, তিনি খেলার খুব বেশি সুযোগ পাননি। তাছাড়া, তিনি হাঁটুর ইনজুরির কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2021-এর প্রথমার্ধ থেকে বাদ পড়েছিলেন।

কী বলেছেন রিংকু ?

কী বলেছেন রিংকু ?

"সেই ৫ বছর আমার জন্য সত্যিই কঠিন ছিল। প্রথম বছরের পর, যখন আমাকে কেকেআর-এর জন্য বাছাই করা হয়েছিল এবং আমি খেলার সুযোগ পেয়েছি, তখন আমি ভাল পারফর্ম করতে পারিনি। তবুও, কেকেআর আমাকে অনেক বিশ্বাস করেছিল এবং তারা আমাকে পরের কয়েক সিজনে ধরে রেখেছে," সিং কেকেআর-এর অফিসিয়াল ফেসবুক পেজে আপলোড করা একটি ভিডিওতে বলেছেন।

রিঙ্কুর আত্মবিশ্বাস

রিঙ্কুর আত্মবিশ্বাস


"আমি আমার শারীরিক ভাষা যেভাবে কঠোর প্রশিক্ষণ দিয়েছি। দল কখনও ভাবেনি যে আমি নিচে আছি। গত বছর আমার জন্য বেশ কঠিন ছিল কারণ বিজয় হাজারে ট্রফিতে ডাবল রান করার সময় আমি হাঁটুতে চোট পেয়েছিলাম। যে মুহূর্তে পড়েছিলাম, আইপিএলের কথা ভেবেছিলাম। তারা আমাকে বলেছিল আমার একটি অপারেশন দরকার এবং সুস্থ হতে ৬-৭ মাস লাগবে।

"আমি এতদিন ক্রিকেট থেকে দূরে থাকতে খুশি ছিলাম না। বাবা ২-৩ দিন খায়নি। আমি তাকে বলেছিলাম এটা শুধু একটা ইনজুরি এবং এটা ক্রিকেটের অংশ। আমি আমার জীবনের একমাত্র উপার্জনকারী এবং যখন এই ধরনের ঘটনা ঘটে, তখন তা উদ্বেগজনক হতে বাধ্য," তিনি বলেছিলেন।

 তিনি এও বলেছেন

তিনি এও বলেছেন

"আমি কিছুটা দু: খিত ছিলাম, কিন্তু আমি জানতাম যে আমি দ্রুত সুস্থ হয়ে উঠব কারণ আমার অনেক আত্মবিশ্বাস ছিল," সাউথপা যোগ করেছেন।

২০২২ আইপিএলে, সিং ব্যতিক্রমী পারফরম্যান্স করেছিলেন কারণ তিনি সাতটি ম্যাচে ৩৪.৮০ গড়ে এবং ১৪৮.৭১ স্ট্রাইক রেটে ১৭৪ রান করেছিলেন। বুধবার, রিংকু ১৫ বলে ৪০ রান করেছিলেন, কিন্তু তার সাহসী প্রচেষ্টা সত্ত্বেও, কেকেআর লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এর বিরুদ্ধে২ রানে হেরে যায়। রিংকু সিং বুধবার রাতে তার খেলার পর কেকের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালামের প্রশংসাও করেছেন।

English summary
rinku singh tells his struggling period story in last five years
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X