• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আবহে মাস্ক না পরে বেরিয়েও পুলিশের সঙ্গে তর্ক ভারতীয় ক্রিকেটারের স্ত্রীর

করোনা ভাইরাসের ভয়ে যখন গোটা দেশ আতঙ্কিত তখন মাস্ক না পরে বেরিয়েও পুলিশের সঙ্গে তর্ক জুড়ে বিতর্ক তৈরি করলেন ভারতীয় অল রাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী। গুজরাতের রাজকোটে পুলিশের এক মহিলা কনস্টেবলের সঙ্গে রিভাবা জাদেজা বচসায় জড়ান বলে জানা গিয়েছে। তর্ক-বিতর্কে ওই পুলিশ কর্মী অসুস্থ হয়ে পড়লে পরিস্থিতি আরও ঘোরালো হয়েছে।

করোনা আবহে মাস্ক না পরে বেরিয়েও পুলিশের সঙ্গে তর্ক ভারতীয় ক্রিকেটারের স্ত্রীর

ঘটনাটি সোমবার ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। রাজকোটে নিজে গাড়ি চালিয়ে গন্তব্যে যাচ্ছিলেন ভারতীয় অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা। তাঁর মুখে করোনা ভাইরাস-রোধি মাস্ক থাকলেও পাশে বসে থাকা স্ত্রী রিভাবা মুখে কোনও আবরণ ছিল না বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে ভারতীয় ক্রিকেটারের গাড়ি দাঁড় করান কর্তব্যরত পুলিশের মহিলা কনস্টেবল সোনাল গোসাই। তাতে ক্ষিপ্ত হয়ে জাদেজার স্ত্রী ওই পুলিশ কর্মীর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন বলে অভিযোগ।

রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবার সঙ্গে তর্ক-বিতর্ক চলার সময় ওই মহিলা পুলিশ কর্মী জ্ঞান হারিয়ে ফেলেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর ওই মহিলা পুলিশ কর্মীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবার বিরুদ্ধে এই ইস্যুতে কোনও এফ

সিপিএল ২০২০ : টুর্নামেন্টে যে যে বিদেশি ক্রিকেটারের ক্যারিশমা দেখা যেতে পারে

English summary
Ravindra Jadeja's wife argues with cops in Rajkot after caught without mask
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X