• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রবীন্দ্র জাদেজা ছাড়ছেন চেন্নাই সুপার কিংস? বিরাট পদক্ষেপে তেমনই ইঙ্গিত

Google Oneindia Bengali News

রবীন্দ্র জাদেজা কি ছাড়তে চলেছেন চেন্নাই সুপার কিংস? তাঁরই এক পদক্ষেপ সেই ইঙ্গিত দিচ্ছে। গত আইপিএল শুরুর ঠিক আগে মহেন্দ্র সিং ধোনির হাত থেকে চেন্নাই সুপার কিংসের ব্যাটন পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। কিন্তু দলের লাগাতার ব্যর্থতায় জাদেজার হাত থেকে ফের সেই ব্যাটন যায় ধোনির হাতেই। জাদেজা চোটের কারণ দেখিয়ে আইপিএলের শেষের দিকে ৪টি ম্যাচ খেলেননি।

জাদেজা সিএসকে ছাড়ছেন?

জাদেজা সিএসকে ছাড়ছেন?

জাদেজার অধিনায়কত্ব নিয়ে চেন্নাই সুপার কিংসের কর্তারা সন্তুষ্ট ছিলেন না বলে জানা গিয়েছিল। যদিও সিএসকে কর্তারা বারবার দাবি করে এসেছেন, জাদেজা আগামী বছরের আইপিএলেও খেলবেন। এবারের আইপিএলে জাদেজা ছন্দেও ছিলেন না। ১০ ম্যাচে মাত্র ১১৬ রান করেন, গড় ১৯.৩৩, স্ট্রাইক রেট ১১৮.৩৭। বল হাতে নেন পাঁচ উইকেট। জাদেজা যখন সিএসকের অধিনায়ক হন তখন বলা হয়েছিল, ২০২১ সালের আইপিএল থেকেই জাদেজাকে ক্যাপ্টেন করার প্রক্রিয়া চলছিল। সঠিক সময়েই ধোনি তাঁর হাতে নেতৃত্বের ব্যাটন তুলে দেন। আবার জাদেজা যখন নেতৃত্ব ছাড়েন তখন এমন যুক্তি দেখানো হয়, নিজের সেরা পারফরম্যান্স দিতেই জাদেজার এই সিদ্ধান্ত। উল্লেখ্য, ধোনির সুপারিশেই জাদেজাকে প্রথম পছন্দের ক্রিকেটার হিসেবে নিলামের আগে ধরে রেখেছিল সিএসকে।

পোস্ট ডিলিট

পোস্ট ডিলিট

জাদেজার নেতৃত্ব ছেড়ে দেওয়া এবং পরে কয়েকটি ম্যাচ না খেলার ঘটনাতেই ক্রিকেটপ্রেমীরা বুঝতে পারছিলেন কোথাও একটা সমস্যা হচ্ছে টিম ম্যানেজমেন্টের সঙ্গে। এজবাস্টন টেস্টে দুরন্ত শতরান করেন জাড্ডু। তখনও তিনি বলেন, মাথায় ছিল না আইপিএলের কথা। এবার তিনি নিজের ইনস্টাগ্রাম পোস্ট থেকে ২০২১ ও ২০২২ সালের আইপিএলের যাবতীয় পোস্ট তিনি ডিলিট করে দিয়েছেন। তবে ২০১৬ থেকে ২০১৭ সালের পোস্টগুলি রয়েছে। এতেই জল্পনা তুঙ্গে, জাদেজা চেন্নাই সুপার কিংসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার দিকেই এগিয়ে চলেছেন।

ধোনির সঙ্গেও দূরত্ব?

ধোনির সঙ্গেও দূরত্ব?

এখানেই শেষ নয়। মহেন্দ্র সিং ধোনির সঙ্গেও জাদেজার সম্পর্কে চিড় ধরেছে কিনা সেটা নিয়েও জল্পনা চলছে। ৭ জুলাই ধোনির জন্মদিনে শুভেচ্ছাবার্তা দিয়ে পোস্ট করে থাকেন জাদেজা। এবার কিন্তু সে পথে তিনি হাঁটেননি। জাদেজার ভক্তরা মনে করছেন, নিশ্চয়ই টিম ম্যানেজমেন্টের সঙ্গে জাদেজার দূরত্ব বাড়ছে বলে তিনি এমন পদক্ষেপ করেছেন। সিএসকে ফ্যানেদের অনেকেরই যদিও এখনও বিশ্বাস যে, জাদেজা সিএসকেতেই থাকবেন।

ছাড়তে পারেন আরও কয়েকজন

ছাড়তে পারেন আরও কয়েকজন

গত আইপিএল চলাকালীন অম্বাতি রায়ুডুও ইঙ্গিতপূর্ণ টুইট করেন এবং পরে টিম ম্যানেজমেন্টের কথাতেই ডিলিট করে দেন। আইপিএল থেকে অবসর নিয়ে ফেলারই ইঙ্গিত দিয়েছিলেন তিনি। রায়ুডুর পাশাপাশি দীপক চাহারও আগামী বছর চেন্নাই সুপার কিংস ছাড়তে পারেন বলে জল্পনা চলছে। সবচেয়ে দামি বোলার হিসেবে চাহারকে নিয়েছিল সিএসকে। কিন্তু তিনি চোটের কারণে খেলতে পারেননি। সেই সঙ্গে জাদেজার এই পদক্ষেপ। সবমিলিয়ে চেন্নাই সুপার কিংসের সুখের সংসারে ভাঙন অবশ্যম্ভাবী কিনা তা নিয়ে তুঙ্গে জল্পনা।

English summary
Ravindra Jadeja Removes CSK Related Post From Instagram Account, Mounting Speculation Over His Future. Jadeja's Action Sparked Rumours Of Him Having A Rift With The CSK Team Management.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X