• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাশিয়ায় কোভিড-১৯ টিকা, আশায় বুক বাঁধছেন স্পিনার অশ্বিন

করোনা ভাইরাসের আতঙ্কে যখন গোটা বিশ্ব শঙ্কিত, তখন রাশিয়া দাবি করছে যে তারা নাকি কোভিড-১৯ টিকা বের করে ফেলেছে। কেবল তা মানুষের ওপর প্রয়োগ করা বাকি। সেই প্রয়োগের সফলতা কামনা করে আশায় বুক বেঁধেছেন টিম ইন্ডিয়ার স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন। এ সংক্রান্ত তাঁর এক টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

রাশিয়ায় কোভিড-১৯ টিকা, আশায় বুক বাঁধছেন স্পিনার অশ্বিন

রাশিয়ার দাবি যে তারা বিশ্বের প্রথম দেশ হিসেবে কোভিড-১৯ টিকা আবিষ্কার করে ফেলেছে। সে দেশের প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের কন্যার শরীরে সেই টিকা ইতিমধ্যেই প্রয়োগ করা হয়েছে বলে সূত্রের খবর। ১২ অগাস্ট অর্থাৎ বুধবার এই টিকা করোনা আক্রান্ত বেশ কয়েকজন রোগীর শরীরে প্রয়োগ করা হবে বলে রাশিয়া সরকারের তরফে জানানো হয়েছে। টিকার সফলতা নিয়ে আশাবাদী খোদ রাশিয়ার রাষ্ট্র প্রধান পুতিন।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">The first vaccine is out!! Fingers crossed 🤞 that this will work just fine and many others will follow soon. Well done <a href="https://twitter.com/hashtag/RussianVaccine?src=hash&ref_src=twsrc%5Etfw">#RussianVaccine</a> 👏👏👏<a href="https://twitter.com/hashtag/covid?src=hash&ref_src=twsrc%5Etfw">#covid</a></p>— Ashwin 🇮🇳 (@ashwinravi99) <a href="https://twitter.com/ashwinravi99/status/1293137268639580160?ref_src=twsrc%5Etfw">August 11, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

রাশিয়া সরকারের এই আত্মবিশ্বাসে আশার আলো দেখছেন টিম ইন্ডিয়ার স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন। এই টিকার প্রয়োগ সফল হোক, চান ক্যারাম স্পেশালিস্ট। টুইটারে রাশিয়া সরকারকে বাহবা দিয়ে তিনি লিখেছেন, করোনা ভাইরাস রোধি প্রথম টিকা বেরিয়ে গিয়েছে। তিনি ভালো সময়ের অপেক্ষায় রয়েছেন বলেও লিখেছেন টিম ইন্ডিয়ার স্পিনার।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দুই কোটি ছাড়িয়ে গিয়েছে অনেক আগেই। মৃতের সংখ্যা সাত লক্ষ ৪১ হাজার ছাড়িয়ে গিয়েছে। তবে সুস্থ হয়েছেন এক কোটি ৩২ লক্ষেরও বেশি মানুষ। কেবল ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ২৩ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছেন ৪৬ হাজারেরও বেশি মানুষ। সুস্থ হয়েছেন ১৬ লক্ষেরও বেশি মানুষ।

English summary
Ravichandran Ashwin is hopeful of first anti coronavirus vaccine work fine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X