• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কয়েক দিন পর আক্ষেপ করবে ভারতীয়রা, কেন এমন বললেন প্রাক্তন পাক অধিনায়ক

  • |
Google Oneindia Bengali News

রিজওয়ান-বাবরের মতো ক্রিকেটার না থাকা নিয়ে আক্ষেপ করবে ভারতীয়রা এমনটাই মনে করেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ। বাবর-রিজওয়ান জুটির উপর ভর করেই গত সপ্তাহে তারকাবিহীন ওয়েস্ট ইন্ডিজে'কে ঘরের মাঠে টি-২০-এ পরাজিত করেছে পাকিস্তান। এই জয়ের কাণ্ডারী বাবার-রিজওয়ান জুটি'কে বিরাট কোহলি এবং রোহিত শর্মা'র জুটির সঙ্গে তুলনা করেছেন প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

কয়েক দিন পর আক্ষেপ করবে ভারতীয়রা, কেন এমন বললেন প্রাক্তন পাক অধিনায়ক

পাকিস্তানের এক বেসরকারি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে লতিফ বলেছেন, "এক বছর আগেও আমরা বলতাম বিরাট কোহলি, রোহিত শর্মা, লোকেশ রাহুলের মতো ক্রিকেটার নেই পাকিস্তানে। বিশেষ করে টি-২০ ফর্ম্যাটের ক্ষেত্রে। কিন্তু আমার মনে হয় কিছু দিন পর ভারতীয়'রা বলবে আমাদের দলে বাবর-রিজওয়ানের মতো কোনও ক্রিকেটার নেই।"

অতীতে নিজেদের স্কোরিং রেটের জন্য সমালোচিত হয়েছেন বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান। তবে, এই বছর নিজেদের স্ট্রাইক রেট বাড়াতে সক্ষম হয়েছেন এঁরা দু'জনেই, জানিয়েছেন ৫৩-বছর বয়সী প্রাক্তন পাক অধিনায়ক।

তিন ম্যাচের টি-২০ সিরিজে করাচি'তে অনুষ্ঠিত শেষ ম্যাচে পাকিস্তানের সামনে ২০৮ রানের টার্গেট রাখে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ান'দের পাহাড়প্রমাণ রানও কাজে আসেনি। রিজওয়ানের ৪৫ বলে ৮৭ এবং বাবরের ৫৩ বলে ৭৯-এর সৌজন্যে প্রথম উইকেটেই ১৫৮ রান তুলে নেয় পাকিস্তান। এই নিয়ে চলতি বছরে টি-২০ ফর্ম্যাটে চতুর্থবার ১৫০ রানের বেশি পার্টনারশিপ গড়েন বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান।

পাকিস্তান সফরে এসে হেরে মাঠ ছাড়তে হলেও পুরো শক্তির দলকে পায়নি ওয়েস্ট ইন্ডিজ। করাচিতে কোভিড পজিটিভ ধরা পড়ে দলের অন্যতম দুই নির্ভরযোগ্য পেসার শেলডন কর্টরেল এবং রোস্টন চেজের। তিনটি ওডিআই-এর পাশাপাশি এই সফরে পাকিস্তানের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলারো কথা ছিল ওয়েস্ট ইন্ডিজের। কিন্তু কোভিডের কারণে সেই সিরিজের সূচি বদলে দেওয়া হয়েছে। ২০২২-এর জুন মাসে পাকিস্তানে ওডিআই সিরিজ খেলতে আসবে ক্যারিবিয় ক্রিকেট দল।

English summary
Rashid Latif feels Indians will regret as they don’t have Babar Azam and Mohammad Rizwan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X