• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: গোদের উপর বিষফোঁড়া, লাগাতার হারে প্লে-অফের আশা ক্ষীণ, তার উপর বড় শাস্তির কবলে দিল্লির এই তারকা

Google Oneindia Bengali News

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের। একেই ধারাবাহিকর অভবে পর পর ম্যাচ হেরে প্লে-অফে পৌঁছনোর সুযোগ ক্রমশ ক্ষীন হচ্ছে। শেষ ম্যাচে হারতে হয়েছে লখনউ সুপার জায়ন্টসের বিরুদ্ধে, এরই মধ্যে আচরণবিধি লঙ্ঘন করায় জরিমানা গুনতে হল দলের নির্ভরযোগ্য ক্রিকেটার পৃথ্বী শ'কে।

আচরণবিধি লঙ্ঘন:

আচরণবিধি লঙ্ঘন:

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘন করেছেন দিল্লি ক্যাপিটালসের তরুণ ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে লখনউয়ের বিরুদ্ধে আচরণ বিধি ভঙ্গ করায় ম্যাচ ফি'র ২৫ শতাংশ কটা গিয়েছে।

পৃথ্বী'র আচরণবিধি লঙ্ঘন নিয়ে বিসিসিআই-এর বয়ান:

পৃথ্বী'র আচরণবিধি লঙ্ঘন নিয়ে বিসিসিআই-এর বয়ান:

বিসিসিআই-এর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "পৃথ্বী শ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল-এর আচরণ বিধির ২.২ ধারার লেভেন ১ অপরাধ স্বীকার করেছেন। তাঁকে তিরষ্কার করা হয়েছে এবং ম্যাচ ফি'র ২৫ শতাংশ কেটে নেওয়া হয়েছে। আচরণবিধির লেভেল-১ লঙ্ঘনের জন্য ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত এবং বাধ্যতামূলক।

চলতি আইপিএল-এ পৃথ্বী শ-এর পারফরম্যান্স:

চলতি আইপিএল-এ পৃথ্বী শ-এর পারফরম্যান্স:

চলতি আইপিএল-এ নয় ম্যাচে এখনও পর্যন্ত ২৫৯ রান করেছেন পৃথ্বী। তাঁর সর্বোচ্চ ৬১। ১৫৯.৮৭ স্ট্রাইক রেটে ব্যাটিং করলেও তাঁর গড় ২৮.৭৮ একেবারেই আশানরূপ নয়।

আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের পারফরম্যান্স:

আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের পারফরম্যান্স:

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে আইপিএল অভিযান শুরু করা দিল্লি ধারাবাহিকতা এই মরসুমে এখনও দেখাতে পারেনি। ৯ ম্যাচের মধ্যে চারটিতে জিতেছে তারা এবং পরাজিত হয়েছে পাঁচটিতে। ৮ পয়েন্ট নিয়ে রয়েছে ক্রমতালিকার ষষ্ঠ স্থানে। এক একটি ম্যাচে হারের সঙ্গেই দিল্লির প্লে-অফে পৌঁছনোর আশা ক্ষীন হচ্ছে।

এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হলে পরবর্তী ম্যাচগুলিতে ছন্দে ফিরতেই হবে দিল্লিকে। লিগ টেবলের যা অবস্থান তাতে পর পর ম্যাচ জিততে না পারলে যত সময় এগোবে ততই প্লে-অফের লড়াই থেকে ছিটকে যাবে রাজধানীর ফ্রাঞ্চাইজিটি। আইপিএল-এর শেষ সংস্করণ অর্থাৎ ২০২১ সালে দিল্লি ক্যাপিটালস লিগ পর্বে শীর্ষ স্থানে শেষ করেছিল। এই মরসুমের শুরুটাও ভাল করেছিল কিন্তু হটাৎই পথ হারায় তারা। এক ম্যাচ ছেড়ে একটি করে জিতছে, যা থেকে স্পষ্ট ধারাবাহিকতার অভা।

English summary
Prithvi Shaw from Delhi Capitals has been reprimanded and fined 25 percent of his match-fee for breaching the IPL Code of Conduct during the match against Lucknow Super Giants.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X