• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাইলি সাসপিশাস! পজিটিভ, নেগেটিভ, পজিটিভ, যত রহস্য ক্রিকেটারের করোনা রিপোর্টে!

  • |

ক্রিকেটেরদের করোনা আক্রান্ত হওয়ার খবরে সবারই নজর রয়েছে। গত কয়েক সপ্তাহে শাহিদ আফ্রিদি থেকে মাশরাফি মোর্তাজা করোনায় আক্রান্ত হয়েছেন। এরপর পাকিস্তান দলের একাধিক ক্রিকেটার ও সার্পোট স্টাফদের করোনা সংক্রমিত হওয়ার খবর জানা যায়। তালিকায় পাকিস্তানের তারকা ক্রিকেটার মহম্মদ হাফিজের নাম রয়েছে। আর সেই হাফিজের করোনা রিপোর্টকে ঘিরে রহস্য।

মালগুড়ি ডেজ

মালগুড়ি ডেজ

আশির দশকে যাদের বেড়ে ওঠা তাদের এই ধারাবাহিক নিয়ে অনেক স্মৃতি জমে থাকতে পারে। তখনকারদিনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল এটি। ভারতের সেরা কার্টুনিস্টদের অন্যতম আরকে লক্ষ্মণের কাজ নিয়ে তৈরি হওয়া এই অনুষ্ঠান আট থেকে আশি সকলের পছন্দের ছিল। ৩৯টি পর্ব এই ধারাবাহিকের সম্প্রচারিত হয়েছিল।

যত রহস্য করোনা রিপার্টে

যত রহস্য করোনা রিপার্টে

পাকিস্তানের অল রাউন্ডার হাফিজের প্রথমবার করোনা পরীক্ষার ফল পজিটিভ ছিল। এরপর ফের তার পরীক্ষা হয়। সেই রিপার্টে নেগেটিভ আসে। নতুন করে আবার পরীক্ষা করা হলে, সেই রিপোর্ট কী আসে সেই নিয়ে বিস্তর আলোচনা! হাফিজের শরীরে করোনার এই লুকোচুরি নিয়ে রহস্য তৈরি হয়েছে।

হাম লোগ

হাম লোগ

আশির দশকের আর এক জনপ্রিয় সিরিয়াল হাম লোগ। ভারতের মধ্যবিত্ত শ্রেণির দৈনন্দিন সংগ্রামের গল্প ছিল এটি। প্রতিদিনের লড়াই ও তার মধ্যে থেকে বেঁচে থাকার রসদ খুঁজে নেওয়া। যা সেইসময়ের সমাজজীবনের সঙ্গে মিলেমিশে এক হয়ে গিয়েছিল। মোট ১৭ মাস চলেছিল এই ধারাবাহিকটি।

পিসিবির করোনা পরীক্ষায় পজিটিভ হাফিজ

পিসিবির করোনা পরীক্ষায় পজিটিভ হাফিজ

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে রয়েছেন হাফিজ। সফরের জন্য ২৯ সদস্যের দল ও সার্পোট স্টাফদের করোনা পরীক্ষা করা হলে, ১০ জনের শরীরে ভাইরাস মেলে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের করোনা পরীক্ষার সেই তালিকায় হাফিজের নাম ছিল।

বুনিয়াদ

বুনিয়াদ

দূরদর্শনের আর একটি জনপ্রিয় টেলি সিরিজ এই বুনিয়াদ। ১৯৪৭ সালের দেশভাগের সময়ের গল্প নিয়ে এটি তৈরি। প্রথমবার তা দূরদর্শনে সম্প্রচারিত হয়েছিল ১৯৮৬ সালে। এর পরিচালনায় ছিলে বিখ্যাত বলিউড পরিচালক রমেশ সিপ্পি।

ব্যক্তিগত পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট

ব্যক্তিগত পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট

পিসিবি রিপোর্ট প্রকাশ করার পরদিন একটি বেসরকারি হাসপাতালে গিয়ে হাফিজ আবার টেস্ট করান। এবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। সেই রিপোর্টের ফল টুইটারে তুলে ধরেন হাফিজ।

ওয়াগলে কি দুনিয়া

ওয়াগলে কি দুনিয়া

এই ধারাবাহিকটিও বেশ জনপ্রিয় হয়েছিল। পেশায় করণিক শ্রীনিবাস ওয়াগলের প্রতিদিনের লড়াই নিয়ে তৈরি হয়েছিল গল্পটি। এই ধারাবাহিকের গল্প ও চিত্রনাট্যও লিখেছিলেন বিখ্যাত কার্টুনিস্ট আর কে লক্ষ্মণ।

হাফিজের উপর চটেছে পিসিবি

হাফিজের উপর চটেছে পিসিবি

পিসিবি করোনা পরীক্ষার পর হাফিজ কেন ব্য়ক্তিগত করোনা পরীক্ষা করাতে গেলেন, এবং সেই রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। সেই নিয়ে হাফিজের উপর পিসিবি চটেছে।

সার্কাস

সার্কাস

ধারাবাহিক 'সার্কাস' ফের সম্প্রচারিত হতে চলেছে ছোট পর্দায়। সেইসময়ে যারা খুব ছোট ছিলেন অথবা বর্তমান প্রজন্মের অনেকে যারা শাহরুখ খানের বিরাট ভক্ত অথচ ধারাবাহিকে কিং খানের অভিনয় দেখার বিশেষ সুযোগ পাননি, তারা এবার দূরদর্শনের পর্দায় চোখ রাখতে পারেন তাদের প্রিয় অভিনেতার শুরুর দিকে পারফরম্যান্স দেখার জন্য।

 বোর্ডের দ্বিতীয়বার করোনা পরীক্ষা

বোর্ডের দ্বিতীয়বার করোনা পরীক্ষা

বিতর্কের পর পিসিবি হাফিজের দ্বিতীয়বার করোনা পরীক্ষা করিয়েছে। যে পরীক্ষার রিপোর্ট শনিবার আসবে। এবার করোনা রিপোর্ট পজিটিভ হলে, ইংল্যান্ড যাওয়ার বিমান মিস করবেন ক্রিকেটার।

English summary
Positive, negative, positive: Pakistan cricketer Mohammad Hafeez suspicious COVID-19 report in PCB test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X