• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'বিশ্ব স্তরের টুর্নামেন্টে গড়পরতা পারফরম্যান্স করেছে ভারত', মহারণের আগে খোঁচা সাবেক ইংল্য়ান্ড অধিনায়কের

Google Oneindia Bengali News

মাত্র চব্বিশ ঘণ্টার ব্যবধানে টি ২০ বিশ্বকাপ ২০২২-এর দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত এবং ইংল্যান্ড। তার আগে বিশ্ব স্তরের টুর্নামেন্টে ভারতের পারফরম্যান্স, নির্দিষ্ট করে বললে আইসিসি টুর্নামেন্টে ভারতীয় দলের অতীত পারফরম্যান্স নিয়ে খোঁচা দিলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসির হুসেন।

বিশ্ব স্তরে ভারতের পারফরম্যান্স নিয়ে খোঁচা নাসিরের:

বিশ্ব স্তরে ভারতের পারফরম্যান্স নিয়ে খোঁচা নাসিরের:

টি ২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের ম্যাচের আগে বিশ্ব স্তরে ভারতীয় দলের পারফরম্যান্স নিয়ে খোঁচা দিলেন নাসির হুসেন। দ্য ডেইলি মেলে নিজের কলামে নাসির লিখেছেন, "আপনাকেই মানতেই হবে যে বিশ্ব স্তরে ভারতীয় দল গড়পরতা পারফরম্যান্স করেছে। কিছু সময়ে ব্যাট হাতে ভীতুর মতোও ক্রিকেট খেলেছে তাদের খেলোয়াড়দের কারণে। গত গ্রীষ্মে স্কাই-এর হয়ে কাজ করার সময়ে ওদের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী জানিয়েছিলেন এই বিষয়টায় বদল আনতে হবে।"

ঋষভকেখেলানো উচিৎপ্রথম একাদশে:

ঋষভকেখেলানো উচিৎপ্রথম একাদশে:

এই কলামেই তিনি উল্লেখ করেছেন, ভারতীয় দলের প্রথম একাদশে খেলানো উচিৎ ঋষভ পন্থকে। তিনি লিখেছেন, "ফিনিশার হিসেবে দীনেশ কার্তিককে ব্যবহার করছে ভারত কিন্তু রবিবার গ্রুপের শেষ ম্যাচে ঋষভ পন্থকে ব্যাক করা হয় জিম্বাবোয়ের বিরুদ্ধে। দেখার বিষয় হবে উইকেটরক্ষক - ব্যাটসম্যান হিসেবে ওরা ইংল্যান্ডের বিরুদ্ধে তারা কাকে খেলায়। আমি পন্থের পক্ষে যাব কারণ অবিশ্বাস্য কিছু করার ক্ষমতা রয়েছে ওর মধ্যে। ভারত চাইবে শেষ পাঁচ ওভারের জন্য ঋষভ পন্থের পরে আসুক হার্দিক পাণ্ডিয়া কারণ ও দক্ষ একজন হিটার এবং বল হাতেও ভারতের বাড়তি বিকল্প।"

আইসিসি টুর্নামেন্টে ভারতের সাফল্য:

আইসিসি টুর্নামেন্টে ভারতের সাফল্য:

আইসিসি টুর্নামেন্টে ভারতের একাধিক সাফল্য রয়েছে। ১৯৮৩ বিশ্বকাপ দিয়ে এই সাফল্যের পথ চলা শুরু। কপিল দেবের অধিনায়কত্বে ভারত জেতে প্রথম বিশ্বকাপ। ২০০২ সালে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে যৌথভাবে চ্যাম্পিয়ন হয় চ্যাম্পিয়ন্স ট্রফি, এ ছাড়া ২০০৩ বিশ্বকাপে সৌরভের নেতৃত্বে ভারত ফাইনাল পর্যন্ত পৌঁছেছিল। এ ছাড়া আইসিসি টি ২০ বিশ্বকাপের প্রথম সংস্করণে জেতে ভারত। ২০১১ সালে জেতে আইসিসি বিশ্বকাপ, ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি জেতে ভারত। যদিও এক দশকের উপর আইসিসি টুর্নামেন্টে কোনও সাফল্য পায়নি ভারত।

ভারত বনাম ইংল্যান্ড, দ্বিতীয় সেমিফাইনাল:

ভারত বনাম ইংল্যান্ড, দ্বিতীয় সেমিফাইনাল:

টি ২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ভারতীয় দল মুখোমুখি হবে ইংল্যান্ডের। ২০১৯ বিশ্বকাপের চ্যাম্পিয়ন দল ইংল্যান্ড। গ্রুপ ১-এর দ্বিতীয় দল হিসেবে তারা সেমিফাইনালে খেলার ছাড়পত্র অর্জন করে। গ্রুপ ২-এর প্রথম দল হিসেবে ভারত পৌঁছিয়েছে সেমিফাইনালে। ভারতীয় সময় দুপুর দেড়টা থেকে অ্যাডিলেডে এই ম্যাচ আয়োজিত হবে।

নতুন বছরের শুরুতেই ধামাকা, প্রকাশিত হল দক্ষিণ আফ্রিকা টি ২০ লিগের উদ্বোধনী সংস্করণের সূচিনতুন বছরের শুরুতেই ধামাকা, প্রকাশিত হল দক্ষিণ আফ্রিকা টি ২০ লিগের উদ্বোধনী সংস্করণের সূচি

English summary
Nasser Hussain said india have underperformed in World Tournaments ahead of India vs England clash in T20 World Cup 2022 SemiFinal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X