• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাইশ গজ থেকে দূরে চাষের মাঠে হাল ধরেছেন ধোনি, ভাইরাল ভিডিও

  • |

জুলাই আসলে ক্রিকেট থেকে অঘোষিত অবসরের এক বছর হতে চলেছে। শেষবার ৯ জুলাই দেশের হয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ সেমিফাইনালে খেলেছিলেন। সেই ম্যাচের পর আর দেশের জার্সিতে মাহিকে খেলতে দেখা যায়নি। আইপিএল দিয়ে প্রত্যবর্তন করার কথা থাকলেও করোনা উদ্বেগের কারণে টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত হওয়ায় ফের কবে মাহিকে ক্রিকেট মাঠে দেখা যাবে জানা নেই। এই পরিস্থিতিতে ক্রিকেট ছেড়ে বিকল্প খুঁজে নিলেন ধোনি।

ধোনির গ্যারাজে নতুন অতিথি

ধোনির গ্যারাজে নতুন অতিথি

ধোনির গাড়ি প্রেমের কথা সবার জানা রয়েছে। করোনা লকডাউনের মাঝে গ্যারাজে নতুন অতিথিকে এনেছিলেন মাহি।মাহিন্দ্রা স্বরাজের একটি ট্রাক্টর কিনেছিলেন ধোনি।

ভিডিতে দেখুন, জৈব চাষ করছেন ধোনি

ভিডিতে দেখুন, জৈব চাষ করছেন ধোনি

নতুন এই ট্রাক্টর নিয়ে এবার জৈব চাষে নেমে পড়লেন ধোনি। ভিডিতে দেখা গিয়েছে ধোনি নিজে এখন ট্রাক্টর চালানো শিখে গিয়েছেন। রাঁচির ফার্মহাউসের চাষের জমিতে ট্রাক্টরের পিছনে থাকা হাল দিয়ে চাষ করছেন তিনি। মাঠে নিজেই ট্রাক্টর চালিয়ে চাষ শুরু করে দিয়েছেন প্রাক্তন অধিনায়ক। ধোনির জৈব চাষের ভিডিও ফ্যানদের বেশ মনে ধরেছে।

ধোনির হাতে নতুন বিস্ট

ধোনির হাতে নতুন বিস্ট

ধোনি যে ট্রাক্টর চালাচ্ছেন, তা স্বরাজ ৯৬৩এফই ট্রাক্টর। এই ট্রাক্টরটি চার চাকার। এই গাড়ির অন্যান্য বৈশিষ্ট্যগুলো হল- ৩৪৭৮ সিসি, তিন সিলিন্ডার ইঞ্জিন, ৬০-৬৫ এইচ পি পর্যন্ত পাওয়ার সঞ্চালনা করতে সক্ষম ধোনির এই 'বিস্ট'।

কোচ হিসেবে ফিরছেন ধোনি

কোচ হিসেবে ফিরছেন ধোনি

আগামী ২ জুলাই অনলাইন ক্রিকেট অ্যাকাডেমি খুলছেন ধোনি। নিজেই গোটা বিষয়টা দেখবেন। সেই সঙ্গে কোচিংও করাবেন।আগামী মাস থেকে পুরোদমে তিনি কোচিং করানো শুরু করবেন বলে জানা গিয়েছে।

English summary
MS Dhoni does organic farming at his Ranchi farmhouse, video goes viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X