• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মহেন্দ্র সিং ধোনিও কি কপিল দেবের মতো গলফের দিকে ঝুঁকছেন? ভাইরাল ভিডিও

Google Oneindia Bengali News

কপিল দেবের নেতৃত্বে ভারত জিতেছিল ১৯৮৩ সালের বিশ্বকাপ। মহেন্দ্র সিং ধোনি ভারতকে চ্যাম্পিয়ন করেছেন ২০০৭ সালের টি ২০ বিশ্বকাপ, ২০১১ সালে ৫০ ওভারের বিশ্বকাপ এবং আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে। ভারতের বিশ্বকাপজয়ী দুই অধিনায়ককে একটি বাণিজ্যিক সংস্থার বিজ্ঞাপনে দেখা যায়। এর শ্যুটিংয়ে তাঁরা হাজির ছিলেন ইডেনেও। যদিও এবার কপিল-ধোনি জুটিকে দেখা গেল অন্যত্র।

এক ফ্রেমে কপিল-ধোনি

গুরুগ্রামে হয়ে গেল কপিল দেব-গ্র্যান্ট থর্নটন আমন্ত্রণমূলর গলফ প্রতিযোগিতা। তারই শেষ দিনে কপিল দেবের সঙ্গে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে। দুই বিশ্বকাপজয়ী অধিনায়ককে এক ফ্রেমে দেখতে পেয়ে আপ্লুত ভক্তরা ছবি ও ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কপিল দেব গলফ খেলতে ভালোবাসেন, আর তা থেকেই বিভিন্ন গলফ টুর্নামেন্টে অংশ নেন তিরাশির বিশ্বকাপজয়ী অধিনায়ক। তবে ধোনিও যে গলফ ভালোই খেলতে পারেন তার নমুনা পাওয়া গিয়েছে গতকাল। কপিলের সঙ্গেও কিছুক্ষণ গলফ খেলেন ধোনি।

গলফের আসরে

ক্রিকেট মাঠে বড় শট নিতে ওস্তাদ ধোনি গলফ কোর্সেও নজর কাড়লেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওয় ধোনিকে পেশাদার গলফারদের মেজাজেই পাওয়া গিয়েছে। তার খেলার তারিফ করেছেন পাশে দাঁড়ানো গলফার ও আয়োজকরাও। যেভাবে তিনি নিখুঁতভাবে বলে হিট করেছেন তা চমকে দিয়েছে সকলকেই। এর ফাঁকে গলফ কোর্সে কপিল দেবের সঙ্গে ছবিও তোলেন মাহি। এর আগেও ধোনিকে গলফ কোর্সে দেখা গিয়েছে। ২০১৯ সালে চেন্নাই সুপার কিংস ও ভারতীয় দলের প্রাক্তন সতীর্থ কেদার যাদবের সঙ্গে গলফ খেলতে দেখা গিয়েছিল ধোনিকে।

ধোনির নতুন প্রেম?

গত টি ২০ বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর ছিলেন ধোনি। এবার অবশ্য তাঁকে তেমন কোনও ভূমিকায় দেখতে পাওয়ার সম্ভাবনা নেই। তবে মাঝেমধ্যেই ভারতীয় ক্রিকেটার ও অন্য দলের ক্রিকেটাররাও ধোনির কাছে পরামর্শ নিতে ছুটে যান। সম্প্রতি ইউএস ওপেনও দেখতে গিয়েছিলেন ধোনি। আগামী আইপিএলে তিনি চেন্নাই সুপার কিংসকে নেতৃত্বও দেবেন। তবে তারই মধ্যে গলফের আসরে ধোনিকে দেখতে পেয়ে আপ্লুত ভক্তরা। কপিল দেবের মতো ধোনিও ক্রিকেট থেকে পাকাপাকিভাবে অবসরের পর গলফের দিকে আরও বেশি ঝুঁকবেন কিনা তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

স্মরণীয় অভিজ্ঞতা

এই আমন্ত্রণমূলক গলফ প্রতিযোগিতায় বিজয়ী হন আমেদাবাদের বরুণ পারিখ। তাঁকে বিজয়ীর জ্যাকেট পরিয়ে দেন ধোনি। কপিল দেব তুলে দেন ট্রফি। স্বাভাবিকভাবেই এই চ্যাম্পিয়ন হওয়া স্মরণীয় হয়ে থাকল বরুণের কাছে।

English summary
MS Dhoni And Kapil Dev Reunited Once Again, This Time On A Golf Course. Dhoni Presents Winner’s Jacket To Varun Parikh After Maiden Title Win At Grant Thornton Invitational 2022.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X