• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দাদা শামির শুভেচ্ছা পেয়েও বাংলার হয়ে অভিষেকে নজর কাড়তে ব্যর্থ কাইফ

  • |

বিজয় হাজারে ট্রফির হাত ধরেই প্রথমবার বাংলার জার্সি গায়ে চাপানোর সুযোগ পেয়েছিলেন ভারতীয় পেসার মহম্মদ শামির ভাই মহম্মদ কাইফ। সেই সুযোগ তিনি কাজে লাগাতে না পারায় কিছুটা হলেও হতাশ হয়েছেন ক্রিকেট ফ্যানরা। তবে এক মাঘে শীত যায় না বলেও মনে করেন ক্রিকেট প্রেমীদের একাংশ। পরের ম্যাচ কাইফ আরও শক্তিশালী হয়ে মাঠে ফিরবেন বলে মনে করেন অনেকে।

দাদা শামির শুভেচ্ছা পেয়েও বাংলার হয়ে অভিষেকে নজর কাড়তে ব্যর্থ কাইফ

শনিবার বিজয় হাজারে ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে জম্মু ও কাশ্মীরের বিরুদ্ধে বাংলা দলের প্রথম একাদশে যে পেসার মহম্মদ কাইফ সুযোগ পাচ্ছেন তা আগে থেকেই জানা গিয়েছিল। সেই মতো মানসিক প্রস্তুতি নিয়ে ফেলেছিলেন ভারতীয় তারকা মহম্মদ শামির ভাই। একদিন আগে ভাইকে নতুন যাত্রার জন্য সোশ্যাল মিডিয়ায় আগাম শুভেচ্ছা বার্তা লিখেছিলেন দাদা। তাতে কাইফকে নিয়ে ক্রিকেট প্রেমীদের প্রত্যাশার পারদ অনেকটাই চড়ে গিয়েছিল।

কিন্তু অভিষেক ম্যাচে জ্বলে উঠতে পারলেন না মহম্মদ কাইফ। জম্মু ও কাশ্মীরের বিরুদ্ধে বিজয় হাজারে ট্রফির ম্যাচে ৮ ওভার বল করে কোনও উইকেট পাননি মহম্মদ শামির ভাই। উল্টে ৬০ রান দিয়ে বাংলাকে কিছুটা হলেও চাপে ফেলে দিয়েছিলেন কাইফ। ফলে পরের ম্যাচে তাঁরে ফের সুযোগ দেওয়া হবে কিনা, তা নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে।

পরপর দুই ম্যাচে হেরে যাওয়ার পর বিজয় হাজারে ট্রফিতে অবশেষে জয়ের সরণীতে ফিরল বাংলা ক্রিকেট দল। অধিনায়ক অনুষ্টুপ মজুমদার ও অভিমন্যু ইশ্বরণের দুর্দান্ত ব্যাটিংয়ে জম্মু ও কাশ্মীরকে পর্যুদস্ত করলেন অরুণ লালের ছেলেরা। আবছা হলেও টুর্নামেন্টের পরের রাউন্ডে পৌঁছনোর আশা জিইয়ে রাখল বাংলা।

English summary
Mohammed Shami's brother Mohammed Kaif fails to impress fans in Vijay Hazare Trophy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X