• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পিসিবি চেয়ারম্যান রামিজ রাজার উপর ক্ষিপ্ত পাকিস্তান ক্রিকেটের অন্যতম মহাতারকা, পিসিবি'র দায়িত্বলেন বিরাট হুমকি

Google Oneindia Bengali News

প্রায় দু'বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছেন পাকিস্তানের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা পেসার মহম্মদ আমির। ম্যানেজমেন্টের পক্ষ থেকে যথাযথ ব্যবহার এবং সম্মান না পাওয়ার কারণেই এত দ্রুত অবসর গ্রহণ, জানিয়েছিলেন আমির। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-র ম্যানেজমেন্টে পরিবর্তন এসেছে। পিসিবির নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্বে এসেছেন রামিজ রাজা। তবে, এটিকে কোনও পরিবর্তন মানতে নারাজ আমির। তিনি স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, ৫৯ বছর বয়সী রামিজ যত দিন বোর্ডের শীর্ষ পদে রয়েছেন ,ততদিন পাকিস্তানের হয়ে খেলার জন্য তিনি উপলব্ধ নন।

পিসিবি চেয়ারম্যান রামিজ রাজার উপর ক্ষিপ্ত পাকিস্তান ক্রিকেটের অন্যতম মহাতারকা, পিসিবির দায়িত্বলেন বিরাট হুমকি
সামা টিভি'কে দেওয়া একটি সাক্ষাৎকারে আমির বলেছেন, "আমাদের সম্পর্ক এমনই একটা জায়গায় চলে গিয়েছে, যার কোনও শেষ নেই। প্রত্যেকেই জানেন রামিজ রাজা আমার সম্পর্কে কী ভাবেন। ফলে আমি মনে করি না অবসর ভেঙে ফিরে আসার এটা সঠিক সময়। রামিজ রাজা যখন পিসিবি থেকে সরে দাঁড়াবেন তখন যদি প্রয়োজন হয় তা হলে আমি ফিরে আসার কথা ঘোষণা করব।"

২০১০ সালে বাম হাতি বিধ্বংসী পেসার মহম্মদ আমিরের প্রতিভা সারা বিশ্বকে চমকে দিয়েছিল। এর পর স্পট ফিক্সিং-এ জড়িত থাকার অভিযোগে পাঁচ বছরের জন্য নির্বসাতি হন তিনি। ৩০ বছর বয়সী পেসার শাস্তি কাটিয়ে ২২ গজে প্রত্যাবর্তন ঘটান ২০১৫ সালে। ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি পাকিস্তানকে জেতানোর নেপথ্যে অনস্বীকার্য অবদান ছিল আমিরের। পাকিস্তানের জার্সিতে ৩৬টি টেস্টে ১১৯টি উইকেট নিয়েছেন তিনি। ৬১টি এক দিনের ম্যাচে নিয়েছেন ৮১টি উইকেট এবং ৫০টি টি-২০ ম্যাচে আমির সংগ্রহ করেছেন ৫৯টি উইকেট।

পিসিবি চেয়ারম্যান রামিজ রাজার উপর ক্ষিপ্ত পাকিস্তান ক্রিকেটের অন্যতম মহাতারকা, পিসিবির দায়িত্বলেন বিরাট হুমকি

সম্প্রতি আমির জানিয়েছেন এখন টেস্ট ক্রিকেটে তাঁর প্রত্যাবর্তনের ক্ষেত্রে এখনও বলার সময় আসেনি। ইএসপিএন ক্রিকইনফোর খবর অনুযায়ী মহম্মদ আমির বলেছেন, "'টেস্ট দলে প্রত্যাবর্তন ঘটানোর বিষয়ে এখনই কিছু বলার মতো পরিস্থিতি নেই। যে কোনও সময়ে পরিস্থিতির বল ঘটতে পারে, তবে এখন আমি উপভোগ করছি গ্লুচেস্টারসায়ারের হয়ে খেলে।"

প্রায় আড়াই বছর আগে ২০১৯ সালে দীর্ঘ ফরম্যাটের ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করেন মহম্মদ আমির। মাত্র ২৮ বছর বয়সে পাকিস্তান ক্রিকেট থেকে অবসর নেন তিনি। বর্তমানে বিশ্বের বিভিন্ন টি-২০ লিগে খেলেন মহম্মদ আমির। তিনি বলেছেন, "তিন বছর পর আমি খেলছি, এক জন দ্রুত গতির বোলারের জন্য এটা কখনওই সহজ নয়। গত চার বছরে আমি একটিও প্রথম শ্রেণির ক্রিকেট খেলিনি, তবে প্রথম ম্যাচের পর আমি ভাল অনুভব করছি এবং চেষ্টা করছি সতীর্থদের জন্য ভাল করার এবং তাঁদের সাহায্য করার।"

বাবর আজমের মুকুটে নয়া পালক, মিয়াঁদাদ-ইনজামামদের পিছনে ফেলে তৈরি করলেন নতুন রেকর্ডবাবর আজমের মুকুটে নয়া পালক, মিয়াঁদাদ-ইনজামামদের পিছনে ফেলে তৈরি করলেন নতুন রেকর্ড

English summary
Mohammad Amir said he will not consider a comeback in the Pakistan team until Ramiz Raja leaves PCB. The star Pakistan bowler took retirement from international cricket in 2019.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X