• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তাক লাগানো দল বানাচ্ছে মুম্বই ইন্ডিয়ান্সের এমিরেটস ফ্রাঞ্চাইজি, দলে সই একের পর এক বিধ্বংসী ক্রিকেটারের

Google Oneindia Bengali News

কিছু দিন আগেই সংযুক্ত আরব আমিরশাহীর টি-২০ লিগে কেনা ফ্রাঞ্চাইজির নাম ঘোষণা করেছেন নীতা অম্বানি। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারপার্সেন ঘোষণা করেছেন নতুন দলের নাম। এ বার এক ঝাঁক নতুন তারকা ক্রিকেটারকে সই করাল মুম্বইয়ের এই ফ্রাঞ্চাইজি দলটি। লিগের গাইডলাইন অনুযায়ী ক্রিকেটারদের সই করানো হয়েছে এবং অদূর ভবিষ্যতে সংযুক্ত আরব আমিরশাহীর ক্রিকেটারদের যুক্ত করা হবে।

মুম্বইয়ের দলে কাইরন পোলার্ড-ডোয়েন ব্র্যাভোরা:

মুম্বইয়ের দলে কাইরন পোলার্ড-ডোয়েন ব্র্যাভোরা:

মুম্বইয়ের ফ্রাঞ্চাইজি এমআই এমিরেটস আসন্ন ইউএই টি-২০ লিগের জন্য দলে সই করিয়েছে কাইরন পোলার্ড, ডোয়েন ব্র্যাভোর মতো একাধিক হাই প্রোফাইল তারকাকে। এি তালিকায় রয়েছেন ট্রেন্ট বোল্ট, ইমরান তাহিরের মতো ক্রিরেটাররা। এছাড়াও রয়েছেন আন্দ্রে ফ্লেচার, সমিত প্যাটেলের মতো তারকা।

নতুন ক্রিকেটারদের নাম ঘোষণা করেন রিলায়েন্স জিও-র চেয়ারম্যান আকাশ অম্বানি:

নতুন ক্রিকেটারদের নাম ঘোষণা করেন রিলায়েন্স জিও-র চেয়ারম্যান আকাশ অম্বানি:

সরকারী বিজ্ঞপ্তি অনুযায়ী আকাশ অম্বানি বলেছেন, "১৪ জন দুর্দান্ত ক্রিকেটারকে স্বাগত জানাতে চাই আমি যাঁরা এমআই এমিরেটসের প্রতিনিধিত্ব করবেন। আমাদের অন্যতম স্তম্ভ কাইরন পোলার্ড এমআই এমিরেটসের হয়ে খেলবেন। ডোয়েন ব্র্যভো, ট্রেন্ট বোল্ট এবং নিকোলাস পুরান আমাদের দলের হয়ে প্রতিনিধিত্ব করবে।"

নিউজিল্যান্ডের সেন্ট্রাল কন্ট্র্যাক্ট থেকে কিছু দিন আগেই অব্যাহতি চান ট্রেন্ট বোল্ট:

নিউজিল্যান্ডের সেন্ট্রাল কন্ট্র্যাক্ট থেকে কিছু দিন আগেই অব্যাহতি চান ট্রেন্ট বোল্ট:

বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা পেসার ট্রেন্ট বোল্ট কিছু দিন আগেই নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছে অনুরোধ রাখে যাতে তাঁকে সেন্ট্রাল কন্ট্র্যাক্টে না রাখা হয়। বোল্টের সঙ্গে একাধিক বার আলোচনার পর অবশেষে বোল্টের সিদ্ধান্তে সম্মতি হয়ে তাঁরে সেন্ট্রাল কন্ট্র্যাক্টে না রাখার কথা মেনে নেয় নিউজিল্যান্ড ক্রিকেট। বোল্ট জানিয়েছিলেন তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে চান এবং সারা বিশ্বের ঘরোয়া লিগগুলিতে খেলতে চান।

নতুন দলের নাম ঘোষণা করেন নীতা অম্বানি:

নতুন দলের নাম ঘোষণা করেন নীতা অম্বানি:

মুম্বই ইন্ডিয়ান্সকে ব্র্যান্ড করেই নতুন দলের নাম অম্বানিরা ঠিক করবে তা জানাই ছিল। সেই মতোই বুধবার নতুন ফ্রাঞ্জাইজির নাম ঘোষণা করে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ। আইপিএল-এর দল মুম্বই ইন্ডিয়ান্সের কর্ণধার এমিরেটসের ফ্রাঞ্চাইজির নাম রাখে এমআই এমিরেটস, যা ধ্বনিত হবে মাই এমিরেটস। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর নীতা অম্বানি বলেছেন, "আনন্দের সঙ্গে আমি স্বাগত জানাচ্ছি 'এমআই কেপ টাউন' এবং 'এমআই এমিরেটস'কে। আমাদের পরিবারের নতুন সদস্য। আমাদের কাছে ক্রিকেটের থেকে অনেক বড় কিছু এমআই। এটা স্বপ্ন দেখতে শেখায়, নির্ভয় হতে শেখায় এবং জীবনে পজিটিভইটি নিয়ে আসে। আমি আশা করি এমআই-এর গ্লোবাল ক্রিকেট লেগাসিকে আরও বড় জায়গায় নিয়ে যাওয়ার শপথ নেবে এমআই এমিরেটস এবং এমআই কেপ টাউন।"

এখনও পর্যন্ত যেই ক্রিকেটারদের সই করিয়েছে এমআই এমিরেট :

এখনও পর্যন্ত যেই ক্রিকেটারদের সই করিয়েছে এমআই এমিরেট :

কাইরন পোলার্ড (ওয়েস্ট ইন্ডিজ), ডোয়েন ব্র্যাভো (ওয়েস্ট ইন্ডিজ), নিকোলাস পুরান (ওয়েস্ট ইন্ডিজ), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), আন্দ্রে ফ্লেচার (ওয়েস্ট ইন্ডিজ), ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা), সমিত প্যাটেল (ইংল্যান্ড), উইল স্মিদ (ইংল্যান্ড), জর্ডান থমসন (ইংল্যান্ড), নাজিবুল্লাহ জাদরান (আফগানিস্তান), জাহির খান (আফগানিস্তান), ফাজলহক ফারুকি (আফগানিস্তান), ব্রাডলে হুইল (স্কটল্যান্ড), ব্যাড ডি লিডি (নেদরল্যান্ডস)।

English summary
MI Emirates signs high profile cricketers like Kieron Pollard, Trent Boult, Imran Tahir. MI Emirates own by Mumbai Indian's owner Reliance industries.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X