• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একমাত্র কিপার হিসেবে দলে ছিলেন, তিনিও এখনও কোভিডের কবলে, ঘরের মাঠে বিশ্বকাপে বিপাকে অস্ট্রেলিয়া

একমাত্র কিপার হিসেবে দলে ছিলেন, তিনিও এখনও কোভিডের কবলে, ঘরের মাঠে বিশ্বকাপে বিপাকে অস্ট্রেলিয়া
Google Oneindia Bengali News

কোভিড আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক ম্যাথু ওয়েড। জস ইংলিশ বিশ্বকাপের দল থেকে গলফ খেলার সময়ে চোট পেয়ে ছিটকে যাওয়ায় তাঁর পরিবর্তচে বিধ্বংসী ব্যাটসম্যান ক্যামরুন গ্রিনকে দলে নেয় অস্ট্রেলিয়া। যার ফলে এক উইকেটরক্ষকের উপর ভর করে বিশ্বকাপে নামে অজি বাহিনী। কিন্তু তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসায় সমস্যায় অস্ট্রেলিয়া।

একমাত্র কিপার হিসেবে দলে ছিলেন, তিনিও এখনও কোভিডের কবলে, ঘরের মাঠে বিশ্বকাপে বিপাকে অস্ট্রেলিয়া

দ্বিতীয়্ অস্ট্রেলিয়ার ক্রিকেটার হিসেবে বিশ্বকাপের মাঝেই কোভিড আক্রান্ত হয়েছেন ওয়েড। অস্ট্রেলিয়া দলের এক মুখপাত্র সংবাদ সংস্থা এএফপি'কে জানিয়েছে বুধবার রাতে ম্যাথু ওয়েডের কোভিড আক্রান্ত হওয়ার খবর সামনে আসে, তাঁর মৃদু উপসর্গ রয়েছে। তবে, কোভিড আক্রান্ত হলেও খুব সম্ভবত ইংল্যান্ডের্ বিরুদ্ধে মাঠে দেখা যাবে বাম হাতি উইকেটরক্ষক ব্যাটসম্যানকে। তিনি জানিয়েছেন, ইংল্যান্ডের বিরুদ্ধে খেলার ক্ষেত্রে কোনও সমস্যা নেই ওয়েডের। কোনও স্পেশ্যালিস্ট ব্যাক আপ উইকেটরক্ষক এই মুহূর্তে নেই অস্ট্রেলিয়ার কাছে।

বিশ্বকাপের নিয়মে কোভিড আক্রান্ত হলেও এক জন ক্রিকেটার খেলতে পারবে তাঁর দলের হয়ে কিন্তু এই রোগ যাতে অন্য খেলোয়াড়দের মধ্যে ছড়িয়ে না পরে তার জন্য তাঁদের আলাদা ভাবে ভ্রমণ করতে হবে। পুরো দলের সঙ্গে সেই কোভিড আক্রান্ত খেলোয়াড় ভ্রমণ করতে পারবেন না। মঙ্গলবার অস্ট্রেলিয়ার শিবিরে প্রথম কোভিড আক্রান্তের খোঁজ মেলে। কোভিডে আক্রান্ত হন অ্যাডাম জাম্পা। তবে, অল্প দিনের মধ্যেই সেরে উঠেছেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে নামার আগে তিনি ফিট হয়ে যাবেন এমনটাই আশা টিম ম্যানেজমেন্টের। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৭ উইকেটে জিতে ব্যাপক ভাবে লড়াইয়ে রয়েছে অস্ট্রেলিয়া। ২০২১ টি-২০ বিশ্বকাপের চ্যাম্পিয়নরা ইংল্যান্ডের বিরুদ্ধে জিতে ঘরের মাঠে নিজেদের খেতাব জয়ের জন্য সব রকম ভাবে ঝাঁপাতে তৈরি।

টি ২০ বিশ্বকাপে বিরাট কোহলি অপ্রতিরোধ্য! গেইলকে টপকে এখন বিশ্বরেকর্ডের দোরগোড়ায় টি ২০ বিশ্বকাপে বিরাট কোহলি অপ্রতিরোধ্য! গেইলকে টপকে এখন বিশ্বরেকর্ডের দোরগোড়ায়

English summary
Matthew Wade tested positive for Covid 19, matter of concern for Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X