• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: বিরাট গুজরাত ম্যাচের আগে রশিদ খানকে দিলেন কোন উপহার? কোহলি বড় নজির গড়ার সামনে

Google Oneindia Bengali News

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আজ মরণ বাঁচন লড়াইয়ে মুখোমুখি হচ্ছে গুজরাত টাইটান্সের। এই ম্যাচ জিতলে আরসিবির ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট হবে। সেক্ষেত্রে দিল্লি ক্যাপিটালস তাদের শেষ ম্যাচ হেরে গেলে প্লে অফে যেতে পারবে আরসিবি। কিন্তু দিল্লি জিতলে পয়েন্ট সমান হলেও নেট রান রেট ছিটকে দেবে আরসিবিকে। এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই বিরাট মন জিতে নিলেন রশিদ খানের।

রশিদ-বিরাট মুখোমুখি

রশিদ খান তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দুটি ভিডিও পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে দুই দলের অনুশীলনের ফাঁকে তিনি বিরাট কোহলির সঙ্গে দেখা করছেন। বিরাট কোহলি ব্যাটিং করার কৌশল সংক্রান্ত বেশ কিছু পরামর্শ দিচ্ছেন রশিদ খানকে। উল্লেখ্য, বোলিংয়ের পাশাপাশি চলতি আইপিএলে ব্যাট হাতেও ফিনিশারের ভূমিকায় অবতীর্ণ হয়ে গুজরাত টাইটান্সের জয়ে অবদান রেখেছেন রশিদ খান।

ব্যাট উপহার দিয়ে টিপসও

রশিদ খান ভিডিওগুলি পোস্ট করে লিখেছেন, বিরাট কোহলির সঙ্গে সাক্ষাৎ সব সময়ই ভালো লাগে। উপহার দেওয়ার জন্যও ধন্যবাদ। রশিদ খানের স্নেক শট নিয়েও দুজনের মধ্যে যে কথা হয়েছে তাও জানা গিয়েছে আফগানিস্তানের তারকা স্পিনারের পোস্টে। রশিদের হাতে দেখা গিয়েছে এমআরএফের লোগো দেওয়া ব্যাট। ফলে বোঝাই যাচ্ছে, গুজরাত টাইটান্স ম্যাচের আগে রশিদকে ব্যাট উপহার দিয়েছেন বিরাট।

নজির গড়ার মুখে কোহলিরা

নজির গড়ার মুখে কোহলিরা

বিরাট কোহলি আজকের ম্যাচেও বড় নজিরের সামনে দাঁড়িয়ে। আইপিএলে সর্বাধিক রানের মালিক বিরাট আর ৫৭ রান করলেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ৭ হাজার রান করার নয়া কীর্তি গড়বেন। এর পাশাপাশি আরসিবির যে ক্রিকেটাররা বিভিন্ন নজির গড়ার মুখে সেগুলি হলো- মহম্মদ সিরাজ ২টি উইকেট পেলে আরসিবির হয়ে ৫০তম উইকেটটি নিশ্চিত করবেন। আর বিনয় কুমার, যুজবেন্দ্র চাহাল ও হর্ষল প্যাটেলের পর চতুর্থ বোলার হিসেবে। একটি উইকেট নিলে জশ হ্যাজলউড টি ২০-তে শততম উইকেটটি ঝুলিতে পুরবেনষ টি ২০ ক্রিকেটে ১ হাজার রানের জন্য হর্ষলের দরকার ৮ রান। ৯টি চার মারলে আইপিএলে ২০০টি চার হবে গ্লেন ম্যাক্সওয়েলের।

গুজরাতের ক্রিকেটাররা যে নজিরগুলি গড়তে পারেন

গুজরাতের ক্রিকেটাররা যে নজিরগুলি গড়তে পারেন

গুজরাত টাইটান্সের ক্রিকেটাররাও কিছু নজির গড়তে পারেন আজকের ম্যাচে। আইপিএলে ৫০তম ছক্কা মারতে ৫টি ওভার বাউন্ডারি দরকার গুজরাত টাইটান্স ওপেনার শুভমান গিলের। আইপিএলে ৫০তম উইকেট দখল থেকে গুজরাত অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া ৪ উইকেট দূরে। আইপিএলে শততম শিকারের জন্য মহম্মদ শামির দরকার ৩টি উইকেট। দুটি উইকেট নিলে টি ২০ ক্রিকেটে আলজারি জোসেফের উইকেট সংখ্যা হবে ৫০। ডেভিড মিলার চলতি আইপিএলে সাড়ে তিনশো রান থেকে তিন রান দূরে। ২০১৫ সালে শেষবার আইপিএলে সাড়ে তিনশোর বেশি রান করেছিলেন তিনি। তারপর এবার সেই নজিরের মুখে।

(ছবি- রশিদ খান ইনস্টাগ্রাম)

English summary
IPL 2022: Virat Kohli Needs 57 To Complete 7000 Runs For RCB. VK Gifts Rashid Khan His Bat With Batting Tips.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X