• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লিগের গুরুত্বপূর্ণ পর্যায়ে শক্তিবৃদ্ধি রয়্যালসের, চোট পাওয়া কুল্টার-নাইলের পরিবর্তে সই এই প্রোটিয়া ক্রিকেটারের

Google Oneindia Bengali News

লিগের শেষ পর্যায়ে এসে চোট পাওয়া নাথান কুল্টার-নাইলের পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করল রাজস্থান রয়্যালস। অস্ট্রেলীয় তারকার পরিবর্ত হিসেবে রাজস্থানে সই করলেন দক্ষিণ আফ্রিকার করবিন বশ। লিগ পর্যায়ে আর মাত্র বাকি দু'টি ম্যাচ, যার মধ্যে রবিবার একটি খেলে ফেলবে রাজস্থান। ফলে একটি লিগ পর্যায়ের ম্যাচ এবং যদি রাজস্থান প্লে-অফে পৌঁছতো পারে, তা হলে বশকে হয়তো খেলাতে পারে রয়্যালস। যদিও রাজস্থানের প্লে-অফে পৌঁছনো অনেকটাই প্রায় পাকা।

লিগের গুরুত্বপূর্ণ পর্যায়ে শক্তিবৃদ্ধি রয়্যালসের, চোট পাওয়া কুল্টার-নাইলের পরিবর্তে সই এই প্রোটিয়া ক্রিকেটারের

আইপিএল-এর শুরুর দিকেই পেশির চোটে পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে যান নাথান কুল্টার-নাইল। মার্চ মাসেই তিনি ছিটকে যান প্রতিযোগীতা থেকে। উল্লেখ্য, নেট বোলার হিসেবে রাজস্থান রয়্যালসের শিবিরের আগে থেকেই উপস্থিত ছিলেন বশ, তাই পরিবর্ত ক্রিকেটার হিসেবে তাঁকে সই করানোর ফলে বাইরে থেকে নতুন কোনও ক্রিকেটারকে সই করাতে হল না এবং বশ জৈব সুরক্ষা বহলয়ের মধ্যে থাকায় তাঁকে যখন খুশি নামিয়ে দেওয়া যেতে পারে কিন্তু নতুন কেউ এলে তাঁকে বাধ্যতামূলক কোয়ারেন্টাই পর্ব কাটাতে হত। মূলত বোলিং করলেও প্রয়োজনে ব্যাটও ঘোরাতে পারেন এই প্রোটিয়া ক্রিকেটার।

২৭ বছর বয়সী দক্ষিণ আফ্রিকার এই অলরাউন্ডর ৩০টি টি-২০ ম্যাচে ১৫১ রান করেছেন এবং সংগ্রহ করেছেন ১৮টি উইকেট। ২০ লক্ষ টাকা বেস প্রাইসে রাজস্থান রয়্যালসের শিবিরে অংশ নেবেন করবিন বশ। এবছর আইপিএলের মেগা নিলাম থেকে ন্যাথন কুল্টার-নাইলকে ২ কোটি টাকার বিনিময়ে দলে নিয়েছিল রাজস্থান রয়্যালস। কুল্টার নাইলের পরিবর্ত ক্রিকেটার হিসেবে রাজস্থানের দলে সুযোগ পাওয়া বশ দক্ষিণ আফ্রিকার অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলেছেন।

তৃতীয় দল হিসেবে প্লে-অফে জায়গা করে নেওয়ার দারুণ সুযোগ রয়েছে রাজস্থান রয়্যালসের সামনে। ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে রাজস্থান। পরবর্তী ম্যাচগুলিতে ভাল পারফর্ম করতে পারলে তাদের প্লে-অফে স্থান পাকা। রবিবার দ্বিতীয় স্থানে থাকা লখনউ সুপার জায়ান্টের বিরুদ্ধে মাঠে নামছে রাজস্থান রয়্যালস।

English summary
Rajasthan Royals have signed Corbin Bosch as a replacement for Australia’s Nathan Coulter-Nile for the IPL 2022. Coulter-Nile suffered a calf injury in March and has been ruled out for the rest of the tournament.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X