• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: কাজে এল না ঋদ্ধিমান-শুভমনের দাপুটে ইনিংস, গুজরাতের বিরুদ্ধে চলতি আইপিএল-এ দ্বিতীয় জয় মুম্বইয়ের

Google Oneindia Bengali News

শুক্রবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে চলতি আইপিএল-এর দ্বিতীয় জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। গুজরাত টাইটানসকে ৫ রানে পরাজিত করল মুম্বই। এ দিন প্রথমে টসে জিতে মুম্বইকে ব্যাটিং করতে পাঠান গুজরাত টাইটানসের অধিনায়র হার্দিক পান্ডিয়া। নির্ধারিত ২০ ওভারে ১৭৭/৬ রান করে মুম্বই। ব্র্যাবোর্নের উইকেটে এই রান তাড়া করা কোনও বড় বিষয় নয় দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করা দলের ক্ষেত্রে। কিন্তু বোলারদের দুরন্ত পারফরম্যান্সে পাঁচ রানে জয় ছিনিয়ে নেয় মুম্বই।

IPL 2022: কাজে এল না ঋদ্ধিমান-শুভমনের দাপুটে ইনিংস, গুজরাতের বিরুদ্ধে চলতি আইপিএল-এ দ্বিতীয় জয় মুম্বইয়ের

ঋদ্ধিমান সাহা এবং শুভমন গিল যে ভাবে রান তাড়া শুরু করেছিলেন গুজরাত টাইটানসের জন্য তাতে একবারের জন্যও বোঝা যায়নি এই ম্যাচটি হারতে পারে ছন্দে থাকা হার্দিক পান্ডিয়ার গুজরাত। পাওয়ার প্লে-তে বিনা উইকেট হারিয়ে ৫৪ রান তোলে গুজরাত। দুই ওপেনার ঋদ্ধিমান সাহা এবং শুভমন গিল অর্ধ শতরান করেন। কলকাতা নাইট রাইডার্সের বাতিল শুভমন গিলের ব্যাট থেকে আসে ৩৬ বলে ৫২ রান। ছয়টি চার এবং দু'টি ছয় দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। ঋদ্ধিমান সাহা করেন ৪০ বলে ৫৫। তাঁর ইনিংসও সাজানো ছিল চারটি চার এবং দু'টি ছয় দিয়ে। ১২.১ ওভারে প্রথম উইকেট হারায় গুজরাত। শুভমনের উইকেট পড়লেও রানের গতি একই রকম ছিল যতক্ষণ ক্রিজে ছিলেন হার্দিক পান্ডিয়া এবং ঋদ্ধিমান সাহা। কিন্তু ২৪ রানে ঈশান কিষানের একক দক্ষতায় হার্দিক রান আউট হয়ে ফিরলে এবং সাই সুদর্শন ১৪ রানে হিট উইকেট হয়ে প্যাভিলয়নের রাস্তা দেখার পর নয়া ফ্রাঞ্চাইজি দলের রানের গতিতে লাগাম পড়ে। ১৪ বলে ১৯ রান করে ডেভিড মিলার অপরাজিত থাকলেও দলকে তিনি জয় এনে দিতে পারেননি। শেষ ওভারে জয়ের জন্য মাত্র ৯ রান জরুরি ছিল মুম্বইয়ের কিন্তু ড্যানিয়েল স্যামসের শেষ ওভারে তিন রানের বেশি করতে পারেনি গুজরাত। এই ম্যাচে দলে ফেরা মুরুগন অশ্বিন মুম্বইয়ের হয়ে দু'টি উইকেট নিয়েছে।

IPL 2022: কাজে এল না ঋদ্ধিমান-শুভমনের দাপুটে ইনিংস, গুজরাতের বিরুদ্ধে চলতি আইপিএল-এ দ্বিতীয় জয় মুম্বইয়ের

এ দিন প্রথমে ব্যাটিং করে ১৭৭ রান তোলে মুম্বই। দুই ওপেনার ঈশান কিষান (৪৫) এবং রোহিত শর্মা (৪৩) অর্ধশতরান হাতছাড়া করলে মুম্বইকে মজবুত ভিতের উপর দাঁড় করিয়ে দেয়। মিডল ওভারে সূর্যকুমার যাদব (১৩), তিলক বর্মা (২১) এবং কাইরন পোলার্ড (৪) ব্যর্থ হলেও টিম ডেভিডের সৌজন্যে লড়াইয়ে জায়গায় দলকে পৌঁছে দেন টিম ডেভিড। সিঙ্গাপুরের এই ক্রিকেটার ৪টি ছয় এবং দু'টি চারের সৌজন্যে ২১ বলে ৪৪ রানের অপরাজিত ইনিংস খেলেন। এই ঝোড়ো ইনিংসের কারণে ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। গুজরাতের হয়ে দু'টি উইকেট নেন রশিদ খান। একটি করে উইকেট নেন আলজারি জোসেফ, লকি ফার্গুসন এবং প্রদীপ সাঙ্গয়ান।

English summary
IPL 2022: Mumbai Indians beat Gujarat Titans by 5 runs in a thrilling match. This is the second win of Mumbai Indians in ongoing IPL.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X