• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরসিবি জার্সি পরা বোল্টকে বিরাট-বার্তা, পূজারাকে জার্সি দিয়ে ম্যাচে ধোনির ভিডিও ভাইরাল

অপেক্ষা আর কয়েক ঘণ্টার। তারপরই শুরু হয়ে যাবে আইপিএল। সব দলই চূড়ান্ত প্রস্তুতি সারছে। খেলছে প্র্যাকটিস ম্যাচ। চেন্নাই সুপার কিংসের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। যাতে চেনা ছন্দে দেখা যাচ্ছে ধোনিকে। স্কোয়্যার কাট মারছেন, আবার চোখের নিমেষে স্টাম্প আউট করছেন। নজর কেড়েছে বিশ্বের দ্রুততম স্প্রিন্টার উসেইন বোল্টের আরসিবি-প্রেম।

আরসিবি জার্সি পরা বোল্টকে বিরাট-বার্তা

(ছবি- ইনস্টাগ্রাম)

স্কুলে ক্রিকেট খেলতেন। ক্রিকেটের প্রতি তাঁর ভালোবাসা গত কয়েক বছরে দেখা গিয়েছে। এমনকী অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে রানিং বিট্যুইন দ্য উইকেটস কীভাবে ভালো করা যায় মাঠে নেমে ব্যাট নিয়ে তা হাতেকলমে দেখিয়ে দিয়েছিলেন বোল্ট। বুধবার তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি পরা ছবি ইনস্টাগ্রাম ও টুইটারে পোস্ট করে বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্সকে ট্যাগ করেন। লেখেন, চ্যালেঞ্জার্স, ভুলে যেও না এখনও আমি বিশ্বের দ্রুততম! বিরাট কোহলি তার প্রেক্ষিতে সরস জবাব দিয়ে লেখেন, এতো কোনও সন্দেহই নেই। এই কারণেই তো আপনাকে আমাদের দলে রাখা হয়েছে।

এবি ডিভিলিয়ার্স লেখেন, আমরা জানি দ্রুত কিছু রান তোলার প্রয়োজন পড়লে কাকে ডাকতে হবে। উল্লেখ্য, যে ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থার সঙ্গে সম্প্রতি আরসিবি চুক্তিবদ্ধ হয়েছে, ওই সংস্থার সঙ্গে বিশ্বের দ্রুততম অলিম্পিয়ান স্প্রিন্টার বোল্টেরও চুক্তি রয়েছে।

অন্যদিকে, চেন্নাই সুপার কিংস টিম হোটেলেই দলের জার্সি তুলে দিল চেতেশ্বর পূজারা, কৃষ্ণাপ্পা গৌতম-সহ নবাগতদের হাতে। চেতেশ্বর পূজারাকে জার্সি দিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২০১৪ সালের পর এবারই প্রথম আইপিএলে দল পেয়েছেন পূজারা। তার উপর ধোনির হাত থেকে জার্সি পেয়ে তিনি আপ্লুত। পূজারা টুইটে লেখেন, মাহি ভাইয়ের হাত থেকে চেন্নাই সুপার কিংস পরিবারের একজন হিসেবে অফিসিয়াল কিট পেয়ে রোমাঞ্চিত এবং সম্মানীত। ভালো মরশুমের অপেক্ষায় রয়েছি।

চেন্নাই সুপার কিংসের শিবির চলছে মুম্বইয়ে। সেখানেই ধোনিবাহিনী পাঁচটি ম্যাচ খেলবে। আইপিএলে গতবারই প্রথম প্লে অফে উঠতে না পারায় এবার ঢেলে দল সাজিয়েছে চেন্নাই সুপার কিংস। মঈন আলিকে ৭ কোটি টাকায়, ৯.২৫ কোটিতে কৃষ্ণাপ্পা গৌতম, ৫০ লক্ষ টাকায় চেতেশ্বর পূজারা, ২০ লক্ষ টাকায় হরিশঙ্কর রেড্ডি, ভগত শর্মা ও হরি নিশান্থকে দলে নিয়েছে। রাজস্থান রয়্যালস থেকে নেওয়া হয়েছে অভিজ্ঞ রবিন উথাপ্পাকে। গতবার আইপিএলে না খেললেও এবার খেলতে প্রস্তুত সুরেশ রায়নাও। কয়েক মাস চোটের কারণে বাইরে থাকার পর আইপিএলেই প্রথম নামবেন রবীন্দ্র জাদেজা। তিনি নিজেও অনুশীলন করতে পেরে খুশি, ম্যাচে নামার অপেক্ষায় রয়েছেন।

এরই মধ্যে ভাইরাল হয়েছে চেন্নাই সুপার কিংসের পোস্ট করা একটি ভিডিও। যাতে চেন্নাই সুপার কিংসের নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলার হাইলাইটস রয়েছে। তাতেও ধরা পড়েছে মাহি ম্যাজিক। যেভাবে ব্যাট হাতে দুর্দান্ত স্কোয়্যার কাট মারছেন এবং চোখের পলকে স্টাম্প আউট করছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক, তা দেখে উচ্ছ্বসিত ক্রিকেট-ভক্তরা।

English summary
IPL 2021 Will Commence From 9th April. Virat Kohli Responds To Usain Bolt Wearing RCB Jersey As Pujara Receives Jersey From Dhoni.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X