• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2021 : কোয়ারেন্টাইনে শরীর চর্চায় মগ্ন রোহিতের রাজকীয় মেজাজে মজেছে নেট দুনিয়া

Google Oneindia Bengali News

আইপিএল শুরু হতে বাকি আর চার দিন। তার আগে সংযুক্ত আরব আমিরশাহীতে সব দলের অনুশীলন চলছে জোরকদমে। ইংল্যান্ড সফরে থাকা ভারতীয় ক্রিকেটাররা নিজ নিজ দলের সঙ্গে যুক্ত হওয়ার আগে নিভৃতবাসে সময় কাটচ্ছেন। এরই ফাঁকে হোটেলের ঘরে তাঁরা অনুশীলনও চালিয়ে যাচ্ছেন। সেরকমই এক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার কোয়ারেন্টাইন ওয়ার্ক আউটের ছবি নেটল দুনিয়ায় সুপার হিট।

রোহিতের শরীর চর্চা

ইংল্যান্ড সফরে থাকা রোহিত শর্মা ম্যাঞ্চেস্টার থেকে বিশেষ বিমানে কয়েকদিন আগেই দুবাই পৌঁছেছেন। কোভিড ১৯ বিধি মেনে আপাতত তিনি হোটেলে সপরিবারে কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছেন। মাঠে নেমে অনুশীলনের উপায় না পেয়ে হোটেলেই শরীরচর্চা সারছেন হিটম্যান। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছে রোহিতের দল মুম্বই ইন্ডিয়ান্স। যেখানে মুম্বই অধিনায়কে থাম্পস আপ দেখাতেও দেখা গিয়েছে। রোহিতের অ্যাটিটিউট নেট দুনিয়ায় সুপার হিট বলা চলে।

শনিবার দুবাই পৌঁছন রোহিতরা

শনিবার দুবাই পৌঁছন রোহিতরা

শুক্রবার ভারত ও ইংল্যান্ডের পঞ্চম টেস্ট বাতিল হয়ে যেতেই দলের ক্রিকেটাদের আমিরশাহী পৌঁছে দেওয়ার উদ্যোগ নেয় মুম্বই ইন্ডিয়ান্স। চটজলদি ইংল্যান্ড সফরে থাকা অধিনায়ক রোহিত শর্মা, ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ ও ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের জন্য চার্টার্ড বিমানের ব্যবস্থা করে মুকেশ আম্বানি শিবির। শনিবার সকালে সপরিবারে আবু ধাবি পৌঁছন রোহিত শর্মারা। স্ত্রী রিতিকা ও কন্যা সামাইরার সঙ্গে হিটম্যানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সস্ত্রীক জসপ্রীত বুমরাহ ও সূর্যকুমার যাদবের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে মুম্বই ইন্ডিয়ান্স।

কড়া করোনাবিধি

কড়া করোনাবিধি

করোনা ভাইরাসের আতঙ্কের রেশ নিয়েই ইংল্যান্ড থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল খেলতে যাবেন দুই দেশের ক্রিকেটাররা। তাঁদের ক্ষেত্রে কড়া নিয়ম আরোপ করা হবে বলে জানানো হয়েছে। এক সূত্র মারফত খবর পাওয়া গিয়েছে যে ইংল্যান্ড সফর সেরে আমিরশাহী পৌঁছনো ক্রিকেটাররা যাতে অন্তত ৬ দিনের কোয়ারেন্টাইনে থাকেন, ফ্র্যাঞ্চাইজিগুলিকে তা নিশ্চিত করতে বলেছে বিসিসিআই। একই সঙ্গে প্রতিদিনই ক্রিকেটারদের করোনা টেস্ট করা হবে বলেও খবর। কোনও খেলোয়াড়ের টেস্ট রিপোর্ট পজিটিভ এলে তাঁকে অন্তত ১০ দিনের জন্য আইসোলেশনে থেকে নেগেটিভ রিপোর্ট নিয়ে ফের মাঠে নামার জন্য তৈরি হতে হবে।

সাবধানী বিসিসিআই

সাবধানী বিসিসিআই

ইংল্যান্ড সফর চলাকালীনই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। তাঁর সংস্পর্শে আসায় ওভাল টেস্ট ম্যাচ চলাকালীনই আইসোলেশনে পাঠানো হয়েছিল দলের আরও তিন সাপোর্ট স্টাফকে। ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে সিরিজের শেষ অর্থাৎ পঞ্চম টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তার আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হন ভারতীয় ক্রিকেট দলের আরও এক সাপোর্ট স্টাফ। বিরাট কোহলিদের অনিচ্ছায় ওই ম্যাচ বাতিল করে দেওয়া হয়। তবে ওই ঘটনা আইপিএল নিয়ে বিসিসিআই-কে আরও সাবধানী করেছে বলা চলে।

(ছবি সৌজন্য:মুম্বই ইন্ডিয়ান্স/ইসন্টাগ্রাম)


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
IPL 2021 : Rohit Sharma's quarantine work out pictures goes viral in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X