• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাঞ্জাব কিংসের হোটেলে যেন মাইকেল জ্যাকসন! চমক দিয়ে অনুশীলনে যোগ বিস্ফোরক ব্যাটসম্যানের

ক্রিস গেইল। বর্ণময় চরিত্র। মাঠে যিনি ঝড় তুলতে ভালোবাসেন তাঁর পক্ষে কোয়ারান্টিনে কাটানো যে সমস্যার তাতে সন্দেহ নেই। বিশেষ করে তিনি যখন পার্টি করতে বা নাচা-গানায় মজে থাকতে ভালোবাসেন। তবে কোয়ারান্টিনে অনেকের সুপ্ত প্রতিভার নিদর্শন আমরা দৈনন্দিন জীবনে দেখতে পাই, ক্রিস গেইলের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হলো না। তবে তিনি যেভাবে নাচলেন তা ব্যাটিং-মেজাজের সঙ্গে একেবারেই বেমানান।

পঞ্জাব কিংসের হোটেলে যেন মাইকেল জ্যাকসন! চমক দিয়ে অনুশীলনে যোগ বিস্ফোরক ব্যাটসম্যানের

(ছবি টুইটার)

পাঞ্জাব কিংসের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিও আজ রীতিমতো ভাইরাল হচ্ছে। অনেকে প্রথমে ভাবতেই পারেন মাইকেল জ্যাকসন কীভাবে ফিরে এলেন পঞ্জাব কিংসের হোটেলে? মাইকেল জ্যাকসনের মতোই দুরন্ত মুনওয়াক ডান্স উপহার দিলেন ক্রিস গেইল। তবে ক্যারিবিয়ান ক্যালিপসো নয়। মাইক জ্যাকসনেরই হিট গান স্মুথ ক্রিমিনালের সঙ্গে গেইলের এই নাচ। যা মন জয় করেছে ক্রিকেট ভক্তদের। পাঞ্জাব কিংসের টুইটার হ্যান্ডলে এই ভিডিও-র সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে কোয়ারান্টিন দা খতম খেল, বাহার আ গয়া তুহারে ফেভারিট ক্রিস গেইল!

আইপিএলে করোনা পরিস্থিতিতে কঠোর নিয়মবিধি মেনে গেইলের অনুশীলনে নেমে পড়া নিঃসন্দেহে পাঞ্জাব কিংসের পক্ষে ইতিবাচক দিক। কেন না, গত বছর আইপিএলে প্রথম দিকে কিছু ম্যাচে না খেললেও পরের দিকে তিন নম্বরে ব্যাট করতে নেমেও বেশ ভালোই খেলেছিলেন ওয়েস্ট ইন্ডিজের এই বিস্ফোরক ক্রিকেটার। নিজে ওপেন করতে ভালোবাসেন। তবে দলের প্রয়োজনে তিনেও ভরসা দিয়ে তিনি সাতটি ম্যাচে ২৮৮ রান করেছিলেন। গড় ৪১.১৪। স্ট্রাইক রেট ছিল ১৩৭.১৪। গেইলের পারফরম্যান্স অন্যতম ভূমিকা নিয়েছিল পাঞ্জাব কিংসের প্লে অফে পৌঁছানোর কথা। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৯৯ রান ছিল তাঁর সর্বাধিক। ছক্কা মারার রেকর্ডেও গেইলের ধারেকাছে কেউ নেই।

অস্ট্রেলিয়ার পেসার রিলে মেয়ারডিথ ও ঝাই রিচার্ডসন, টি ২০-তে বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান ডেভিড মালানদের নিয়ে এবার পাঞ্জাব কিংস নামছে আরও শক্তিশালী হয়েই। শাহরুখ খানের ব্যাটিং, বোলিং দেখে তাঁকে কায়রন পোলার্ডের সঙ্গে তুলনা করেছেন খোদ হেড কোচ অনিল কুম্বলে। ১২ এপ্রিল রাজস্থান রয়্যালস ম্যাচ দিয়ে আইপিএল অভিযান শুরুর আগে মুম্বইয়ে ফুরফুরে মেজাজেই রয়েছে পাঞ্জাব কিংস। লোকেশ রাহুলের দলে বাংলার মহম্মদ শামি, ঈশান পোড়েলও রয়েছেন। ঈশান টার্গেট করছেন বিরাট কোহলির উইকেট।

পাঞ্জাব কিংসের প্রতিপক্ষ

১২ এপ্রিল- রাজস্থান রয়্যালস, ১৬ এপ্রিল- চেন্নাই সুপার কিংস, ১৮ এপ্রিল- দিল্লি ক্যাপিটালস, ২১ এপ্রিল- সানরাইজার্স হায়দরাবাদ (বিকেল সাড়ে ৩টে), ২৩ এপ্রিল- মুম্বই ইন্ডিয়ান্স, ২৬ এপ্রিল- কলকাতা নাইট রাইডার্স, ৩০ এপ্রিল- রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, ২ মে- দিল্লি ক্যাপিটালস, ৬ মে- রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, ৯ মে- চেন্নাই সুপার কিংস (বিকেল সাড়ে ৩টে), ১৩ মে- মুম্বই ইন্ডিয়ান্স (বিকেল সাড়ে ৩টে), ১৫ মে- কলকাতা নাইট রাইডার্স, ১৯ মে- সানরাইজার্স হায়দরাবাদ, ২২ মে- রাজস্থান রয়্যালস

English summary
IPL 2021 Will Commence From 9th April. Chris Gayle Out Of Quarantine And Joined Punjab Camp Practice After Moonwalk Like Michael Jackson.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X