• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে বড় ধাক্কা রাজস্থান রয়্যালসের, টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন তারকা ক্রিকেটার

আইপিএলে ফের বড় ধাক্কা খেল রাজস্থান রয়্যালস। গতকালের ম্যাচে আঙুল ভেঙে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন বেন স্টোকস।

আইপিএলে বড় ধাক্কা রাজস্থান রয়্যালসের, টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন তারকা ক্রিকেটার

রাজস্থান রয়্যালসের হয়ে জোফ্রা আর্চার এই আইপিএলে খেলতে পারবেন কিনা এখনও স্পষ্ট নয়। অপারেশনের পর তিনি অনুশীলন শুরুর অনুমতি পেলেও কবে মাঠে ফিরতে পারবেন তা চূড়ান্ত হবে আরও কিছুদিন পর। তার মধ্যেই এবার ইংল্যান্ডের বেন স্টোকস ছিটকে যাওয়ায় বড় সমস্যার সম্মুখীন হলো সঞ্জু স্যামসনের দল।

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের দশম ওভারেই ঘটে বিপত্তি। ঝাঁপিয়ে পড়ে ক্রিস গেইলের ক্যাচ ধরলেও তখনই আঙুলে চোট পান বেন স্টোকস। এর আগে ম্যাচের অষ্টম ওভার বল করলেও পরে আর বল করেননি। ব্যাট করতে নেমেও তিন বলের বেশি টিকতে পারেননি। পরে দেখা যায় তাঁর আঙুল ভেঙেছে। তবে আপাতত তিনি দলের সঙ্গেই থেকে সতীর্থদের সহযোগিতা করবেন। দলের এই গুরুত্বপূর্ণ সদস্যের দ্রুত আরোগ্য কামনাও করেছে রাজস্থান রয়্যালস শিবির। স্টোকসের এই চোট নিউজিল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে দুই টেস্টের সিরিজেও তাঁকে অনিশ্চিত করে দিল।

আইপিএলে বড় ধাক্কা রাজস্থান রয়্যালসের

(ছবি- বিসিসিআই/আইপিএল)

টি ২০ বিশ্বকাপের প্রস্তুতির জন্য আইপিএল খেলতে মুখিয়ে ছিলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের পরও বিশ্রাম না নিয়ে আইপিএলের জন্য প্রস্তুত থাকতে সীমিত ওভারের ক্রিকেট সিরিজও তিনি খেলেন। যদিও চোটের কারণে ছিটকে যেতেই স্টোকসের বিকল্প খুঁজতে শুরু করেছে রাজস্থান রয়্যালস। আর্চার ও স্টোকস না থাকায় জস বাটলার ও ক্রিস মরিস আপাতত রাজস্থানের প্রথম একাদশে থাকছেনই। স্টোকসের পরিবর্তে দলে আসতে পারেন লিয়াম লিভিংস্টোন। টপ অর্ডারে ব্যাট করার পাশাপাশি লিভিংস্টোন অফ স্পিন বলও করতে পারেন। দলের বাকি বিদেশিরা হলেন ডেভিড মিলার, মুস্তাফিজুর রহমান ও অ্যান্ড্রু টাই।

English summary
Punjab Kings Beat Rajasthan Royals Despite Of Sanju Samson's Heroics In Mumbai. Ben Stokes Ruled Out Of IPL Follwing Broken Finger.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X