• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিযোগের পর নারিনকে ব্যবহারে সমস্যা, ট্রান্সফার পুল থেকে কাকে নিয়ে অভাব পূরণ করতে পারে কেকেআর

  • |

আইপিএল ২০২০তে আজ থেকে শুরু মাঝ মরসুম ট্রান্সফার উইন্ডো। অর্থাৎ আজ থেকে সামনের পাঁচদিন আইপিএল ১৩ -এর মাঝ মরসুমে খেলোয়াড় অদল বদল করা যাবে। এই পাঁচ দিন, নিলামের পর নিজেদের পকেটে থাকা অর্থ বুঝে নিয়ে অন্য দল থেকে ফ্র্যাঞ্চাইজিগুলি ক্রিকেটার অদল-বদল করতে পারবে। সেক্ষেত্রে কেকেআর কোন ক্রিকেটার নিতে ঝাঁপাতে পারে জেনে নেওয়া যাক।

বোলিং নিয়ে নাইট শিবিরে সমস্যা

বোলিং নিয়ে নাইট শিবিরে সমস্যা

আইপিএল ২০২০তে বল হাতে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না কেকেআরের। শারজায় খেলা দুই ম্যাচেই বোলিংয়ের কারণেই হারতে হয়েছে। এখনও পর্যন্ত আইপিএলে নাইট রাইডার্স যে তিন ম্যাচে হেরেছে প্রতি ম্যাচেই বোলিংয়ে ধরাশায়ী হওয়াতেই হারের রাস্তা তৈরি হয়েছে। এর মধ্যে কেকেআরে বড় ধাক্কা নারিন। এবছর ৬ ম্যাচ খেলার পর তাঁর নারিনের বিরুদ্ধে বল ছোঁড়ার অভিযোগ উঠেছে। ফলে আর একটি ম্যাচে এই অভিযোগ এলে নারিন আইপিএল ২০২০তে বোলিং করা থেকে নির্বাসিত হতে পারেন। এই পরিস্থিতিতে আজ থেকে আইপিএলে শুরু ট্রান্সফার উইন্ডো। বোলিং শক্তিশালী করতে কাঁদের জন্য ঝাঁপাতে পারে কেকেআর জেনে নেওয়া যাক।

নারিনকে বাইরে রাখায় বোলিং খুবই দুর্বল

নারিনকে বাইরে রাখায় বোলিং খুবই দুর্বল

নারিনের বিরুদ্ধে বল ছোঁড়ার অভিযোগ ওঠার পর সোমবার শারজা ম্যাচে নারিনকে বসিয়েছে কেকেআর। ফলে দলের ভারসাম্য পুরোটাই নড়ে গিয়েছে। ম্যাচে তার প্রভাবেও দেখা গলে। শারজায় নাইটদের বোলিংয়ের বিরুদ্ধে আরসিবি ১৯৪ রান তুলতে পারে।

নারিনের বিকল্প খুঁজতে হবে

নারিনের বিকল্প খুঁজতে হবে

আইপিএলে এবার বিজনেস এন্ডে। নাইট রাইডার্সের হাতে আর মাত্র ৭টি ম্যাচ পরে। সেক্ষেত্র বোলিংয় উন্নতি না আনতে পারলে খেসারত দিতে হতে পারে। আজ থেকে শুরু হওয়া মাঝ মরসুম ট্রান্সফার উইন্ডো থেকে এবার বোলার নেওয়ার কথা ভেবে দেখতে পারে কেকেআর।

টুর্নামেন্টে আগামী দিনে স্পিনাররা বেশি কার্যকরী হবেন

টুর্নামেন্টে আগামী দিনে স্পিনাররা বেশি কার্যকরী হবেন

টুর্নামেন্ট এখন মাঝপথে। এবার যত টুর্নামেন্ট এগাবে পিচ স্লো হওয়ার হলে স্পিনাররা বড় মাঠে আরও প্রভাব ফেলতে পারবেন। নাইটদের বিরুদ্ধে সোমবার এভাবেই চাহাল ও সুন্দর আরসিবিকে ম্যাচ জিতিয়েছেন। সেক্ষেত্রে নারিনকে ব্যবহার করার সমস্যা তৈরি হওয়ার পর নাইট রাইডার্সকে নিজেদের স্পিনার নিয়ে ভাবতে বসতে হবে। দলে কুলদীপ রয়েছেন, কিন্তু আইপিএল ২০২০তে এখনও তিনি কার্যকরী হয়ে ওঠে পারেননি। সেক্ষেত্রে পরে রইলেন শুধু বরুণ চক্রবর্তী। বিকল্প তৈরি করতে না পারলে কেকেআরের সমস্যা আগামী দিনে বাড়তে চলেছে।

ট্রান্সফার পুলে ভালো স্পিনার কারা হয়েছেন

ট্রান্সফার পুলে ভালো স্পিনার কারা হয়েছেন

টুর্নামেন্টে প্রতিটি দল ৭টি করে ম্যাচ খেলেছে। সেক্ষেত্রে যে সব ক্রিকেটাররা এখন ও ২ বা তার কম ম্যাচ খেলেছেন তারা ট্রান্সফার পুলে রয়েছেন। সানরাইজার্সের মহম্মদ নবি থেকে কিংস ইভেন পাঞ্জাবের মুজিব রহমান, দিল্লির সন্দীপ লামিছানের মতো নাম রয়েছে।

কেকেআরে নারিনের বিকল্প কে হতে পারেন

কেকেআরে নারিনের বিকল্প কে হতে পারেন

পুলে থাকা এই সব স্পিনারের মধ্য়ে সানরাইজার্সের মহম্মদ নবি নাইট রাইডার্সে নারিনের বিকল্প হতে পারেন। আগামী পাঁচ দিন ট্রান্সফার উইন্ডোয় ক্রিকেটার আদান প্রদানে সানরাইজার্সের থেকে নবিকে নিতে পারলে জোড়া কাজ হবে।প্রথমত নারিনের মতো তিনিও স্পিনার হিসেবে দাগ কাটতে পারেন আবার ব্যাটিংও করতে পারেন। ফলে ব্যাটিংয়ে গভীরতা বাড়বে। প্রসঙ্গত চলতি আইপিএলে সানরাইজার্স এখনও পর্যন্ত নবিকে এক ম্যাচেও খেলিয়ে উঠতে পারেনি। ডাগআউটেই সময় কাটছে নবির।

আজই শেষ সুযোগ, আইপিএল ২০২০-তে ধোনিম্যানিয়ার লেশ থাকবে কি?

কলকাতাঃ বেলেঘাটা বিস্ফোরণের ঘটনায় এনআইএ তদন্তের দাবি লকেট চট্টোপাধ্যায়ের

English summary
Ipl 2020: KKR rest Sunil Narine after reported for suspect bowling, Whom can kkr buy in mid transfer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X