• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ICC T20 World Cup: টি ২০ বিশ্বকাপে ভারতের বিলিয়ন চিয়ার্স জার্সি! বিরাটদের জার্সিতে গুরুত্ব সমর্থকদের

Google Oneindia Bengali News

আইসিসি টি ২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দলের জার্সি প্রকাশ করা হল। আজ দুপুরে বিসিসিআইয়ের সোশ্যাল মিডিয়ায় জার্সি আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয়েছে। বিশ্বকাপের নতুন জার্সি পরে তোলা অধিনায়ক বিরাট কোহলি, সহ অধিনায়ক রোহিত শর্মা, লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা ও জসপ্রীত বুমরাহর ছবি পোস্ট করে জার্সি প্রকাশ করা হয়েছে। নাম দেওয়া হয়েছে বিলিয়ন চিয়ার্স জার্সি।

টি ২০ বিশ্বকাপে ভারতের বিলিয়ন চিয়ার্স জার্সি

(ছবি- বিসিসিআই টুইটার)

কোটি কোটি ফ্যানেরা যে ভারতীয় দলকে সমর্থন করবেন সে কথা মাথায় রাখা হয়েছে জার্সির ডিজাইন তৈরি করার ক্ষেত্রে। ভারতীয় দলের কিট স্পনসর এমপিএল স্পোর্টস। অনলাইনেও টি ২০ বিশ্বকাপের জার্সি কিনতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। মহিলা ও পুরুষদের জার্সির দাম একই, ১৭৯৯ টাকা। তবে বিরাট কোহলির নাম ও জার্সির নম্বর লেখা জার্সি যদি কেউ কিনতে চান তাহলে অতিরিক্ত ২০০ টাকা খরচ করতে হবে। সেগুলির দাম রাখা হয়েছে ১৯৯৯ টাকা। কলার ছাড়া বিলিয়ন চিয়ার্স ফ্যান জার্সির দাম রাখা হয়েছে ১৬৯৯ টাকা। বিরাট কোহলি ও রোহিত শর্মার নাম-সহ নম্বর লেখা ৩৯৯৯ টাকার জার্সিও রয়েছে। এর পাশাপাশি ৩৬৯৯ টাকা দামের অফিসিয়াল টিম ইন্ডিয়া বিলিয়ন চিয়ার্স প্লেয়ার্স জার্সিও পাওয়া যাচ্ছে।

সীমিত ওভারের ক্রিকেটে গত বছরের অস্ট্রেলিয়া সফর থেকে বিরাট কোহলিরা খেলছেন রেট্রো জার্সি পরে। নেভি ব্লু রংয়ের জার্সির কাঁধের কাছে চারটি রং, নীল, সবুজ, লাল ও সাদা দিয়ে ডিজাইন করা। ১৯৯২ সালের বিশ্বকাপে যে জার্সি পরে ভারত খেলেছিল সেই জার্সির মতোই জার্সিকে রেট্রো নামকরণ করা হয়েছে। তবে টি ২০ বিশ্বকাপে যে ভারতের জার্সিতে বদল আসছে তা কয়েক দিন আগেই জানা গিয়েছিল। এর আগে, নীল জার্সি পরে বিভিন্ন সীমিত ওভারের সিরিজ ও আইসিসি বিশ্বকাপ, চ্যাম্পিয়ন্স ট্রফি খেলেছে ভারত। সেই নীল এখন বদলে হয়েছে নেভি ব্লু। টি ২০ বিশ্বকাপের জার্সিতে ক্রিকেটারদের নাম ও নম্বর লেখা রয়েছে গেরুয়া রঙে। সেই সঙ্গে জার্সিতে নেভি ব্লুর সঙ্গে আগের জার্সির নীল রঙও রয়েছে ডিজাইনে। নতুন লুক ইতিমধ্যেই পছন্দ হয়েছে ক্রিকেটপ্রেমীদের।

১৮ অক্টোবর ইংল্যান্ড ও ২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। তারপর পাকিস্তান ম্যাচ দিয়ে টি ২০ বিশ্বকাপ অভিযান শুরু করবে বিরাট কোহলির দল। এবারই শেষবারের জন্য টি ২০ বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দিচ্ছেন বিরাট কোহলি। আগামী বছরও টি ২০ বিশ্বকাপ রয়েছে। সেই বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দেওয়ার দৌড়ে এগিয়ে রোহিত শর্মা। টি ২০ বিশ্বকাপের পর হেড কোচ-সহ ভারতের সাপোর্ট স্টাফের তালিকাতেও বিরাট রদবদল হতে চলেছে।

English summary
Indian Team Jersey For ICC T20 World Cup Revealed Which Is Inspired By Billion Cheers Of The Fans. India Will Take On Pakistan On October 24.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X